শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

দীপিকাকে আমার সাথেই ‘হট’ দেখায় : রণবীর সিং

একদিকে ‘তামাশা’, আরেকদিকে ‘বাজিরাও মাস্তানি’। দুই ছবিতে দুই ‘রণবীর’- একজন কাপুর, আরেকজন সিং! একজন সাবেক প্রেমিক, আরেকজন ‘বর্তমান’! এদের মধ্যে কার সাথে বেশি আবেদনময়ী দেখায় দীপিকা পাড়ুকোনকে? এই প্রশ্নের জবাব ‘ডিপি’ কৌশলে এড়িয়ে গেলেও রণবীর সিং পিছু হটবার মানুষই নন! সোজাসাপ্টা জানিয়ে দিয়েছেন নিজের উত্তর। একটি প্রচারণা অনুষ্ঠানে আরও বহু বিষয়েই কথা বলেছেন এই তারকা, জানা গেল এনডিটিভির খবরে।

কয়েকদিন আগে একটি প্রচারণা অনুষ্ঠানে হাজির হওয়ার পর দীপিকাকে প্রশ্ন করা হয়, কার সাথে তাঁকে বেশি আবেদনময়ী দেখায়- রণবীর সিং নাকি রণবীর কাপুর? এই প্রশ্নের জবাব কৌশলে এড়িয়ে যান দীপিকা। তবে রণবীর সিং এমন প্রশ্নে বরাবরের মতই ঝটপট যা বলার বলে দিয়েছেন। “অবশ্যই আমার সাথে দীপিকাকে বেশি ‘হট’ দেখায়! এটা একটা প্রশ্ন হল নাকি”! এমনই কনফিডেন্স ‘বাজিরাও’ রণবীরের।

অবশ্য এ বিষয়ে পরে ব্যাখ্যাও দিয়েছেন রণবীর সিং। তাঁর কথা হল, প্রতিটি জুটির আলাদা ধরনের রসায়ন এবং ভক্তশ্রেণী রয়েছে। দীপিকার সাথে দুই ‘রণবীর’ এর জুটির রয়েছে আলাদা হিসেব, আলাদা অ্যাপেয়ারেন্স এবং আলাদা দর্শক-ভক্ত। সম্প্রতি একটি জরিপে বলিউডে কাজল-শাহরুখ জুটির পর তাঁদের মত আরেকটি জুটি হিসেবে তুলনা করা হয়েছে রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন জুটিকে। এই হিসেবটিও ঠিক যৌক্তিক মনে করেন না রণবীর সিং।

‘দেখুন কাজল-শাহরুখ হচ্ছেন কাজল এবং শাহরুখ খান, আর রণবীর কাপুর-দীপিকা মানে হচ্ছে রণবীর কাপুর আর দীপিকা। কারও সাথে যেমন কারও তুলনা হয় না, তেমনি কোনো জুটির সাথেও কোনো জুটির তুলনা আসলে এভাবে করা যায় না। প্রত্যেকটি জুটির আলাদা সৌন্দর্য, আবেদন এবং ধারা রয়েছে। কোনো শিল্পী বা জুটিকে আসলে এভাবে তুলনা করা ঠিক না’, বলেন তিনি।

২০১৩ সালে ‘রাম-লীলা’য় কাজ করতে গিয়ে রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের ‘গল্প’ শুরু হয়। তবে এখনও পর্যন্ত গণমাধ্যমের সামনে সরাসরি বিষয়টি স্বীকার করেননি দুজনের একজনও। ‘বাজিরাও মাস্তানি’র প্রমোশনাল ইভেন্টে রণবীরকে জিজ্ঞেস করা হয়েছে, সিনেমার মত বাস্তবেও তিনি দীপিকাকে ভালবাসেন কি না। রণবীরও এবারে দীপিকার মত উত্তর দিয়েছেন কৌশলে, ‘বাজিরাও এবং মাস্তানি ছিলেন সত্যিকারের মানুষ, আর তাঁরা একে অন্যকে ভালবাসতেন। তাঁদের গল্পটাই আমরা পর্দায় ফুটিয়ে তুলেছি’।

এই সংক্রান্ত আরো সংবাদ

সমুদ্র পাড়ে দুর্গারূপে নওশাবা

শুধু ঈদ কিংবা পূজা নয়, বিশেষ ধর্মীয় দিন উপলক্ষে ফটোশুটেবিস্তারিত পড়ুন

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

  • বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন
  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন