শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

দুই হাজার টাকার জন্য যুবককে কুপিয়ে হত্যা

ঢাকার সাভারে পাওনা টাকা চাওয়ায় এক যুবককে বাসায় ডেকে এনে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় পুলিশ বাড়ির মালিক আসলাম মিয়াকে ও তার স্ত্রী সুফিয়া আসলামকে আটক করেছে।

সোমবার দিবাগত রাত ১১ টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বালুর মাঠ এলাকার আসলাম মিয়ার বাড়ির একটি কক্ষে এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম এরশাদুজ্জামান রুবেল। তিনি পেশায় একজন পরিবহন শ্রমিক এবং ঢাকার কেরানীগঞ্জ থানার লঙ্কারচর গ্রামের সাদেক আলীর ছেলে। রুবেল ভরারী এলাকার আছিমুদ্দিনের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

মঙ্গলবার দুপুরে নিহত যুবকের চাচাতো ভাই পাপ্পু ও তার স্ত্রী ফারজানা আক্তার জানান, সোমবার রাতে তার স্বামী ভরারী বালুর মাঠে আঁখ খাচ্ছিলেন। এসময় ওই এলাকার আসলাম মিয়া রুবেলের মোবাইল ফোনে কল করে পূর্বপরিকল্পিতভাবে তাকে বাসায় ডেকে নেয়। এরপর নিজ বাসার নিচতলার ভাড়াটিয়া লিটনের কক্ষে নিয়ে দরজা আটকে দেয়। পরে আসলাম, লিটন ও মইনুলসহ কয়েকজন মিলে রুবেলকে চেয়ারের সাথে হাত বেঁধে প্রথমে পিটিয়ে ও পরে কুপিয়ে হত্যা করে।

বিষয়টি ধামাচাঁপা দিতে আসলামের স্ত্রী ফারজানা আক্তার পানি দিয়ে রক্ত ধুইয়ে ফেলার চেষ্টা করেন। এসময় বাড়ির মালিক আসলাম মিয়া কৌশলে রুবেলকে উদ্ধারের নাটক সাজিয়ে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তারা আরও বলেন, বাড়ির মালিক আসলাম মিয়া নিহত রুবেলের নিকট থেকে ২ হাজার টাকা ঋণ নেয়। অনেক দিন পার হয়ে যাওয়ায় রুবেল নিজের পাওনা টাকার জন্য তাগাদা দিতে থাকেন আসলামকে। কিন্তু আসলাম টাকা পরিশোধের নামে নানা তালবাহানা শুরু করে। এ নিয়ে দুই জনের মধ্যে বাকবিত-াও হয়। গতকালও সেই টাকা দিয়ে বাজার করে আনার কথা ছিলো রুবেলের। কিন্তু সন্ধ্যায় বাইরে গিয়ে সকালে লাশ হয়ে ফিরে এসেছে রুবেল।

এদিকে ঘটনানোর পর লিটন মিয়া, মইনুলসহ অন্যান্য হত্যাকারীরা পলাতক রয়েছেন। এদের মধ্যে লিটন মিয়া ও মইনুল ইসলাম মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার চৈত্রঘাট কালেডাঙ্গা এলাকার খোরশেদ মিয়ার ছেলে। তারা আসলাম মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্কাইলার্ক নামক তৈরি পোশাক কারখানায় কাজ করতো।

এব্যাপারে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহাবুবুর রহমান জানান, হত্যাকা-ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। এছাড়া বাকি আসামি ও সহযোগিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে হতদরিদ্র নিহতের পরিবারটিতে চলছে শোকের মাতম।

এই সংক্রান্ত আরো সংবাদ

সকাল থেকে ঢাকায় বৃষ্টি

ঢাকায় অফিস শুরুর ঠিক আগ মুহূর্তে নামা ঝুম বৃষ্টিতে নগরবাসীবিস্তারিত পড়ুন

রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর আত্মহত্যা

রাজধানীর বনানী ও ভাটারায় পৃথক ঘটনায় দুই নারীর ঝুলন্ত মরদেহবিস্তারিত পড়ুন

সবুজবাগে পরিবেশমন্ত্রীর সেলাই মেশিন বিতরণ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী বলেছেন,বিস্তারিত পড়ুন

  • ঈদযাত্রায় মহাসড়কে  চলছে ধীরগতিতে গাড়ি
  • হরিজনদের উচ্ছেদ ও সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদ
  • স্মার্ট কৃষিতে ব্যবহৃত প্রযুক্তিতে কৃষকরা উপকৃত হতে পারবে: কৃষি সচিব
  • মোহাম্মদপুরের গজনবী রোডে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ‘শান্তি ও উন্নয়ন’ সমাবেশ
  • কামরাঙ্গীরচরে বিষপান করে পগৃহবধূর আত্মহত্যা
  • মোহাম্মদপুরে ৬০ কোটি টাকা মূল্যের খাস জমি উদ্ধার
  • ভয়ংকর অপকর্মের অভিযোগ রয়েছে মিল্টনের বিরুদ্ধে: ডিবি প্রধান
  • ভোর থেকে সন্ধ্যা, একে একে মারা গেলেন স্বামী-স্ত্রী-ছেলে
  • দুর্ভোগে নগরবাসী টানা বৃষ্টি
  • তিন টাকায় ডিমঃ সস্তার ডিম নিয়ে কাড়াকাড়ি
  • আগুনে পুড়ে সন্তান দগ্ধ, মায়ের মৃত্যু !
  • আসন্ন নির্বাচন ঢাকা-১৪: খালেক পরিবারেই থাকছে ধানের শীষ?