সোমবার, অক্টোবর ১৪, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

‘পর্নোস্টারের সঙ্গে এক মাস’ পুরস্কার পেল কিশোর

প্রতিযোগিতায় জিতে মানুষ কত কিছুই না পায়। সেটা হতে পারে নগদ টাকা, গাড়ি-বাড়ি, বেড়ানো কিংবা অন্য কোনো উপহার। কিন্তু পুরস্কারটি যদি হয়, কোনো পর্নোস্টারের সঙ্গে এক মাস হোটেলে থাকা! আবার সেই পুরস্কার যদি পায় এক কিশোর, তাহলে ব্যাপারটি কেমন দাঁড়ায়?

এ রকমই ঘটেছে রাশিয়াতে। সম্প্রতি রাশিয়ার একটি অনলাইন গেমিং কোম্পানির প্রতিযোগিতায় জয়ী হয়ে এই পুরস্কার পেয়েছে কিশোর স্কুলছাত্র রাসলান সারদিন। সে আবার অভিনেতাও।

রাসলানের বয়স ১৬। পুরস্কার জিতে ভীষণ খুশি রাসলান। তবে খুশি নয় রাসলানের মা ও বোন।

প্রতিযোগিতার শর্ত ছিল, যে ব্যক্তি তাদের ওয়েবসাইটের এক মিলিয়নতম ভিজিটর হবে, সে রুশ পর্নোস্টার একাতেরিনা মাকারোভার সঙ্গে এক মাস মস্কো হোটেলে থাকার সুযোগ পাবে।

পুরস্কার জয়ী রাসলান সারদিন বলে, “আমি প্রথম দিকে পুরস্কারের ব্যাপারটি বিশ্বাস করিনি। মনে হয়েছিল ধোঁকাবাজি। কিন্তু যখন ব্যাপারটি সত্যি হলো, তখন আমি ওই ওয়েবসাইট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছি।”

উচ্ছ্বসিত রাসলান বলে, “আমি একাতেরিনাকে দেখেছি। সে খুবই আকর্ষণীয়। তার সঙ্গে সাক্ষাতের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আর এটি আমার জীবনের প্রথম ডেটিং। অনেক পরিকল্পনা করে রেখেছি। আমি খুবই উত্তেজনা বোধ করছি। আমার মাকে বলেছি। কিন্তু তিনি ব্যাপারটি ভালোভাবে নেননি। আশা করি, সব ঠিক হয়ে যাবে।”

পর্নোস্টার একাতেরিনাকে নিয়ে রাসলানের পরিকল্পনার সবটাই ঘোরাঘুরি- ক্যাফেতে খেতে যাওয়া; পার্ক ও সিনেমায় যাওয়া ইত্যাদি। এমনকি রাসলান মনে করে, ক্লাস শেষে হয়তো তাকে স্কুল থেকে নিয়ে আসবে একাতেরিনা।

পর্নোস্টারের সঙ্গে ছেলের এক মাস থাকার পুরস্কার পাওয়া নিয়ে রাসলানের মা বেরা সাদরিনা বলেন, “আমি সম্পূর্ণরূপে এর বিরোধী। এটি একেবারের বাস্তবসম্মত নয়। এক সপ্তাহই তো অনেক বেশি সময়, আর সে জায়গায় এক মাস! ওই প্রতিষ্ঠানের উচিত এই পুরস্কারের পরিবর্তে আমাদের এক লাখ রুবল (১২৯২ ডলার) দিয়ে দেয়া। এতেই আমরা বেশি খুশি হব।”

রাসলানের বোন ডায়ানা সেদরিনা (১৭) বলে, “আমি মনে করি না রাসলানের জন্য এটা ভালো কোনো সুযোগ। সে ইচ্ছে করলে তার ‘মেয়েবন্ধু’ খুঁজে নিতে পারে। আমি পুরস্কার দেখে আশ্চর্য হয়েছি। একজন বিবাহিত ব্যক্তি বা তরুণী যদি এই পুরস্কার পেত, তাহলে তাদের কী হতো!”

রুশ পর্নোস্টার একাতেরিনা মাকারোভা ‘মেসি সেন্স’ নামেও পরিচিত। কিশোরের সঙ্গে যৌনসম্পর্ক একেবারে নাকচ করেননি তিনি।

রাসলানের সঙ্গে এক মাস কাটানোর সময় এ ব্যাপারটি ঘটবে বলে তিনি অনুমান করছেন না। তবে একাতেরিনা বলেন, ১৬ বছর বয়স একটি ছেলের স্বাধীনতার জন্য যথেষ্ট। জীবন তো জীবনই। এটি সাধারণত ঘটে যখন একটি অনভিজ্ঞ ছেলে কোনো অভিজ্ঞ ‘মেয়েবন্ধু’ খোঁজে। আমার মনে হয়, আমরা ভালো বন্ধু হতে পারব। আমি তার (রাসলান) ছবি দেখেছি।”

তবে গেমিং প্রতিষ্ঠানটির মুখপাত্র ওলেগ বরোনিন বলেন, “রাসলানের আগে এক কিশোর এই পুরস্কার জিতেছিল। আমরা ‘ভ্যালেন্টাইন ডে’ উপলক্ষে প্রথম এই প্রতিযোগিতাটা শুরু করি। কিন্তু ছেলেটির মা রাজি না হওয়াতে এই প্রতিযোগিতাটি আমরা ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত চালিয়ে যাই। এতে রাসলান জয়ী হয়। কিন্তু তার মা আমাদের ঘোষিত পুরস্কারের পরিবর্তে টাকা চাইছে। কিন্তু চুক্তি অনুযায়ী ইতিমধ্যে আমরা পর্নোস্টারকে টাকা দিয়ে ফেলেছি।”

এই সংক্রান্ত আরো সংবাদ

সমুদ্র পাড়ে দুর্গারূপে নওশাবা

শুধু ঈদ কিংবা পূজা নয়, বিশেষ ধর্মীয় দিন উপলক্ষে ফটোশুটেবিস্তারিত পড়ুন

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

  • বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন
  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন