সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

পাহাড় থেকে পড়ে মারাত্মক আহত মিম!

পাহাড় থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সিলেটের খাদিম পাড়া অঞ্চলে আজ দুপুরে একটি পাহাড় থেকে নামতে গিয়ে ভারসাম্য হারিয়ে পড়ে যান তিনি।

এতে তাঁর বাম পা মচকে যায় এবং হাত-পায়ের বিভিন্ন জায়গায় আঘাতও পান। আর তাই কয়েক ঘন্টা শুটিং বন্ধ রাখতে হয়। এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, ‘পাহাড় থেকে নামতে গিয়ে হঠাৎ ভারসাম্য হারিয়ে ফেলে নিচে পড়ে যাই। পড়ে গিয়ে পায়ে প্রচন্ড ব্যাথা পেয়েছি। দাঁড়াতে খুব কষ্ট হচ্ছে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এদিকে মিমের আহত হওয়ার খবর ছড়িয়ে পড়ায় ভক্তরা তার জন্য সুস্থতা কামনা করে বিভিন্ন পোস্ট করেছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে।

মিম বর্তমানে তারেক শিকদারের পরিচালনায় ‘দাগ’ ছবিতে অভিনয় করছেন। এ ছবির একটি দৃশ্যধারণের জন্য আলী বাহার পাহাড়ের চূড়ায় ছিলেন মিম। এ সময় এ দুর্ঘটনার শিকার হন তিনি।

এ ছবির শুটিংয়ে অংশ নিতে ১৪ ফেব্রুয়ারি সিলেট গেছেন মিম। মার্চ মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত সেখানে থাকবেন মিম। এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এছাড়াও ছবিটিতে মিমের ছোটবোনের চরিত্রে অভিনয় করছেন আঁচল আখি।

সিলেটের আলী বাহার পাহাড়ের চূড়ায় চলছিল মিম অভিনীত নতুন ছবি ‘দাগ’—এর শুটিং। শুরুটা বেশ ভালোই চলছিল। পাহাড় চূড়া থেকে নিচে নামার সময় ভারসাম্য হারিয়ে ফেললেই ঘটে দুর্ঘটনা। সকাল দশটার দিকে এমনটা ঘটে বলে জানান মিম। বলে দেশের প্রথম সারির একটি গণমাধ্যমকে জানান মিম।

সিলেট থেকে মোবাইল ফোনে মিম বলেন, ‘আমার পরণে ছিল নীল রংয়ের গাউন। এই গাউন পরেই আলী বাহার পাহাড়ের চূড়ায় ছবি আকার দৃশ্যধারণে অংশ নিই। আমি মন দিয়ে ছবি আঁকার কাজে ব্যস্ত ছিলাম। পেছন থেকে আমার ছবি আঁকা দেখছিলেন বাপ্পি। দৃশ্যধারণ শেষ করে নিচে নামার সময় গাউনে পা জড়িয়ে গেলে পড়ে যাই। হাত-পায়ের নানা জায়গায় বেশ ব্যাথা পাই। শুটিং ইউনিটের অন্যরা থাকায় বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পাই। তারপরও ঘন্টা তিনেক শুটিং বন্ধ ছিল। এর মধ্যে প্রয়োজনীয় চিকিৎসা সেবা সেরে নিই। দুপুর দুইটার পর আবার শুটিং শুরু করি। খুব সাবধানে কাজ করছি।’

‘দাগ’ ছবির শুটিংয়ে অংশ নিতে ১৪ ফেব্রুয়ারি সিলেট গেছেন মিম। মার্চ মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত সেখানে থাকবেন বলে জানান মিম। মোহাম্মদ রফিকউজ্জামানের চিত্রনাট্যে ‘দাগ’ ছবিটি পরিচালনা করছেন তারেক শিকদার। এখানে মিম অভিনয় করছেন চিত্রশিল্পীর ভূমিকায়। বাপ্পির সঙ্গে এটি তাঁর দ্বিতীয় ছবি। গত সপ্তাহে মুক্তি পেয়েছে এই জুটির প্রথম ছবি ‘সুইটহার্ট’।

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই