সোমবার, অক্টোবর ২১, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

ফোনে পায়েলকে কুপ্রস্তাবের অভিযোগ

ফোনে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ এনে মিডিয়ার উপরে ক্ষোভ ঝাড়লেন শোবিজ উপস্থাপক ইসরাত পায়েল। তিনি মনে করেন মিডিয়া কর্তাদের সঙ্গে বিছানায় অন্তরঙ্গ না হলে এ জগতে দাম নেই। কর্তাদের খুশি করাই হচ্ছে এ জগতে উপরে ওঠার সিঁড়ি।

সম্প্রতি নিজস্ব ফেসবুক পেজে স্টাটাস দিয়ে এমন মতই ব্যক্ত করেন পায়েল। তিনি লিখেছেন ‘বর্তমান সময়ে মিডিয়া তোমাকে কোথায় নিয়ে যাবে তা নির্ভর করে তুমি কতটা বিছানা গরম করতে পার, আর মাঝ রাতে কতটা রোমান্টিক কথা বলতে পার! (প্রমাণিত) বিগত আট বছরে হাতে গোনা ভালো কিছু কাজ করেছি সেটাই প্রাপ্তি! সরি ভাই স্টার হওয়ার জন্য আপনাদের গরম করার মতো ইচ্ছে অথবা রুচিবোধ কোনোটিই আমার নেই। আমি ভদ্র ঘরের সন্তান।’

দুই বাংলার গান নিয়ে কনসার্ট ‘ক্যাচ অনুপম রায় লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠিত হয়েছে গত ২৩ নভেম্বর। অন্তর শোবিজ আয়োজিত অনুষ্ঠানটি উপস্থাপনা করেন তানিয়া হোসেন। কিন্তু উপস্থাপক ইসরাত পায়েলের দাবি, ওই অনুষ্ঠানে তারই উপস্থাপনা করার কথা ছিল। উপস্থাপনার ব্যাপারে ইভেন্ট ম্যানেজার কারু কিষাণের সঙ্গে তাঁর চূড়ান্ত কথাও হয়েছিল।

ফোনে পায়েলকে কুপ্রস্তাবের অভিযোগ

অভিযোগ করে পায়েল বলেন,‘অনুষ্ঠানের আগের রাতে কৃষাণ সাহেব আমাকে মেসেজে লিখেছেন, আমি নাকি রোমান্টিক নই! আরো অনেক আপত্তিকর কথা। পরের দিন অনুষ্ঠানটি উপস্থাপনা করার জন্য যখন আমার প্রস্তুতি শেষ, ঠিক তখনই তিনি আমাকে মুঠোফোনে জানান, এটা অনেক বড় অনুষ্ঠান। আমি নাকি এই অনুষ্ঠান উপস্থাপনা করার যোগ্য নই। এর কারণ হিসেবে তিনি আমাকে বলেন, আমার মধ্যে রোমান্স নেই! এরপর তিনি বলেন, ‘তুমি চাইলে অনুষ্ঠানটি দেখতে আসতে পার।’ এই বলে তিনি ফোন রেখে দেন। এরপর আমি তাঁকে ফোন দিলে তিনি আমার ফোন রিসিভ করেননি। পরে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী আমাকে বলেছেন, ‘এ ব্যাপারে তিনি পদক্ষেপ নেবেন।’
তবে অভিযোগ অস্বীকার করেছেন শোবিজের ইভেন্ট ম্যানেজার কারু কৃষাণ। তিনি বলেন, “পায়েলকে আমি অসম্মানজনক কথাবার্তা বলেছি এ কথা সত্য নয়। ফেসবুকের মাধ্যমে তার সঙ্গে আমার পরিচয়। ওর মাকেও আমি ভালোভাবে চিনি। ওকে কুপ্রস্তাব দেওয়ার মতো মানুষ আমি নই। আমি মিডিয়ায় দীর্ঘদিন ধরে কাজ করছি। পায়েলের এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি যদি কুপ্রস্তাব দিতামই তাহলে সেটা প্রেস কনফারেন্সের আগের দিনই দিতাম। তাহলে ওকে দিয়ে প্রেস-কনফারেন্স করালাম কেন? আসলে অনুষ্ঠানের উপস্থাপনা থেকে বাদ পড়ায় পায়েল এই অভিযোগ করছে।”

এই সংক্রান্ত আরো সংবাদ

সমুদ্র পাড়ে দুর্গারূপে নওশাবা

শুধু ঈদ কিংবা পূজা নয়, বিশেষ ধর্মীয় দিন উপলক্ষে ফটোশুটেবিস্তারিত পড়ুন

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

  • বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন
  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন