মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ফ্রান্সে চিত্রনায়ক মারুফ আটক

নিরাপত্তার কারণ দেখিয়ে ঢালিউডের চিত্রনায়ক কাজী মারুফকে ঢাকামুখী বিমানে উঠতে দেয়নি ফ্রান্সের প্যারিস শার্ল দো গল বিমানবন্দর কর্তৃপক্ষ। পারিবারিক কাজে গত ২৮ নভেম্বর তিনি ফ্রান্সে যান। চলচ্চিত্র পরিচালক কাজী হায়াতের ছেলে মারুফের দেশে ফেরার কথা ছিল গত ১২ ডিসেম্বর। কিন্তু নিরাপত্তার অজুহাতে তাঁকে আটক করে বিমানবন্দর কর্তৃপক্ষ। দেশে ফিরে মারুফের ‘মাস্তান পুলিশ’ শিরোনামের এক চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল।

এ বিষয়ে ছবির পরিচালক রকিবুল ইসলাম বলেন, ‘আমাদের শুটিংয়ে নায়ক মারুফের যোগ দেওয়ার কথা ছিল এ সপ্তাহেই। কিন্তু পারিবারিক একটি কাজে তিনি ফ্রান্সে গিয়েছিলেন। ফেরার জন্য ১২ ডিসেম্বর বিমানবন্দরে গেলে তাঁকে আটক করা হয়। আসলে মুসলিম যত যাত্রী ছিলেন, তাদের সবাইকেই সেখানে আটক করা হয়। গত দুইদিন মারুফ বিমানবন্দরের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হেফাজতে ছিলেন। আমরা যোগাযোগ করেছি। ফ্রান্সের বাংলাদেশ দূতাবাস এ বিষয়ে আমাদের সহযোগিতা করছে। তা ছাড়া অনলাইনে বিভিন্ন ছবির ক্লিপিং, নিউজ দেখিয়ে মারুফ প্রমাণ করেছেন তিনি বাংলাদেশের একজন অভিনয়শিল্পী। আজ সন্ধ্যায় তিনি দুবাই পৌঁছাবেন বলে জেনেছি। এক ধরনের আতঙ্ক কাজ করছে। আপনারা দোয়া করবেন, তিনি যেন সুস্থভাবে দেশে ফিরে আসেন।’

এ বিষয়ে জানতে চাইলে নায়ক মারুফের বাবা পরিচালক কাজী হায়াৎ বলেন, ‘আমি খুব দুশ্চিন্তার মধ্যে আছি। আজ সন্ধ্যায় তাঁর দুবাই পৌঁছানোর কথা, দেশে ফিরে না আসা পর্যন্ত আমার দুশ্চিন্তা দূর হবে না। তবে সে ফ্রান্সের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে প্রমাণ করতে পেরেছে সে সন্ত্রাসী নয়। সবাই দোয়া করবেন, আমার ছেলে যেন সুস্থ ও সুন্দরভাবে দেশে ফেরত আসে।’

ফ্রান্স ও ইউরোপের বিভিন্ন দেশে একের পর এক সন্ত্রাসী হামলার কারণে বিমানবন্দরে কড়াকড়ি আরোপ করেছে দেশগুলো। এই বাড়তি নিরাপত্তার কারণেই মারুফকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানান কাজী হায়াৎ। তবে মারুফকে ঢাকামুখী একটি বিমানে উঠিয়ে দেওয়া হয়েছে বলেও নিশ্চিত করেন কাজী হায়াৎ।

দেশে ফিরে মারুফ ‘মাস্তান পুলিশ’ ছবির শুটিংয়ে অংশ নেবেন। এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন নায়িকা বিন্দিয়া। গত আগস্ট মাসে এই ছবির শুটিং শুরু হয়। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন কাজী হায়াৎ। ছবির গানে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান ও নাওমী। ছবিতে গানের সুর করছেন ইমন সাহা ও শওকত আলী ইমন। গানগুলো লিখেছেন কবির বকুল।

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই