শনিবার, অক্টোবর ৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বরিশালে অপহৃত দুই কলেজছাত্রী উদ্ধার

বরিশাল নগরী থেকে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে অপহৃত দুই কলেজছাত্রীকে উজিরপুরে উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে ডিবি পরিচয়দানকারী এক নারী এবং প্রাইভেটকার চালককে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাদের উদ্ধার করা হয়।

সেইসঙ্গে (ঢাকা মেট্রো গ-১১-৩৪৩১) নম্বরের একটি প্রাইভেটকারও জব্ধ করা হয়েছে। উদ্ধার দুই কলেজছাত্রী সম্পর্কে খালাতো বোন বলে জানিয়েছে পুলিশ।

উদ্ধার করা কলেজছাত্রীরা হলো- বরিশাল নগরীর বিএম স্কুল রোড এলাকার জামান মল্লিকের মেয়ে সরকারি মহিলা কলেজের একাদাশ শ্রেণির ছাত্রী জান্নাতি আক্তার জেমি এবং পটুয়াখালি জেলার বাউফল উপজেলা নাজিরপুর গ্রামের এসএম ইনুসের মেয়ে ওই উপজেলার ডিগ্রি কলেজের ১ম বর্ষের ছাত্রী ফেরদোসী আক্তার নপুর।

এ ঘটনায় আটকরা হলেন-বরিশাল নগরীর কাশিপুর চৌমাথা এলাকার রাজ্জাক ইসলামের মেয়ে ডিবি পুলিশ পরিচয়দানকারী রাইয়ানা ইসলাম শাহীদা (২২) এবং প্রাইভেটকার চালক নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের বাবুল কাসেম হাওলাদারের ছেলে আনিচ হাওলাদার (৩০)। শাহীদা বরিশাল নগরীর সাগরদী বাজার সংলগ্ন চান্দু মার্কেট এলাকায় একটি বাসায় ডিবি পরিচয়ে ভাড়া থাকত এবং বটতলা এলাকার একটি বিউটি পার্লারে কাজ করতো বলে জানিয়েছে পুলিশ।

জব্দ প্রাইভেটকারটি বরিশাল নগরীর শহীদ মিনার এলাকার ‘রঙধনু’ রেন্ট-এ কার নামে একটি প্রতিষ্ঠানের। যার মালিক আলী হায়দার নামে এক ব্যক্তি।’

উজিরপুর থানা পুলিশ জানায়- বরিশাল মেট্রোপলিটন পুলিশের তৎকালীন কমিশনার শৈবাল কান্তি চৌধুরীর মেয়ে খুলনায় অপহরণ হয়েছে এমন অভিযোগে ডিবি পরিচয়ে দুই কলেজছাত্রীকে মুক্তিযোদ্ধা পার্ক থেকে বিকেলে তুলে নিয়ে যায়। পরবর্তীতে তাদের উজিরপুর উপজেলায় নিয়ে ‘সরদার বোডিং’ নামে একটি আবাসিক হোটেলে আটকে মুঠোফোনে পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। কিন্তু মুক্তিপণের টাকা নিতে ব্যর্থ হয়ে ঘটনা বেগতিক বুঝতে পেরে ওই দুই কলেজছাত্রীর গলার চেইন এবং মোবাইল ফোন পালিয়ে যাওয়ার চেষ্টা করে চালায় অপহরণকারীরা। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে জনতার সহযোগিতায় উজিরপুর মডেল থানা পুলিশ প্রাইভেটকারসহ অপহরণকারী ভুয়া নারী ডিবি পুলিশ শাহীদা এবং চালক আনিচকে আটক করে।

রাত ১২টার দিকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, অপহৃত দুই কলেহছাত্রীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সেইসঙ্গে অপহরণকারীদের বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করে একটি অপহরণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

বরিশালে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার

বরিশাল নগরীর সাগরদী এলাকা থেকে দুই মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূরবিস্তারিত পড়ুন

বরিশাল মহানগর বিএনপি অফিসে তালা লাগিয়েছে বিদ্রোহীরা

বরিশাল মহানগর যুবদলের কমিটিতে স্থান না পাওয়াই বিএনপি অফিসে তালাবিস্তারিত পড়ুন

  • ইয়াবাসহ উপজেলা প্রকৌশলী আটক
  • বাল্য বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীসহ মা ও বোনকে পিটিয়ে আহত, পাত্র আটক
  • বরিশালে লঞ্চ চলাচল স্বাভাবিক
  • বরিশালে নবদম্পত্তি স্বামী – স্ত্রীর লাশ উদ্ধার !!
  • বরিশালে আবাসিক হোটেল থেকে যৌনকর্মীসহ আটক ৫
  • বরিশালে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বখাটে গ্রেফতার
  • চাঁদা দাবি মামলায় ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতিসহ গ্রেফতার ৪
  • বরিশালে নানা আয়োজনে পালিত হচ্ছে জাতির পিতার জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস।।
  • বাসায় কাজে গিয়ে ধর্ষণের শিকার শিশু, হাসপাতালে মৃত্যু
  • গৌরনদীতে মুক্তিযোদ্ধা হতে রাজাকার কমান্ডারের আবেদন!
  • বরিশালে স্বামীর সহায়তায় স্ত্রীকে গণধর্ষণ
  • বরিশালে মন্ত্রীর সঙ্গে সেলফি তুলে পুলিশ সদস্য সাসপেন্ড