শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বিয়ের জন্য কেনা লেহেঙ্গা পরেই শেষষাত্রায় প্রত্যুষা [ভিডিও]

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা করেছিলেন প্রত্যুষা। ডিজাইনার রোহিত বর্মাকে বিয়ের লেহেঙ্গা তৈরির অর্ডার দেন তিনি। ২২ মার্চ রোহিতের থেকে সেই লেহেঙ্গা নিয়ে আসেন। কিন্তু লেহেঙ্গার সাজে আর বিয়ের পিঁড়িতে বসা হলো না তার। তাইতো শেষযাত্রায় গায়ে জড়িয়ে দেওয়া হল হাজার স্বপ্নে বোনা সেই পোশাক।

জীবনে সব কিছুই যখন আপাতভাবে পরিণতির দিকেই এগোচ্ছিল তখন কেন হঠাৎ আত্মহত্যার পথ বেছে নিলেন মাত্র ২৪ বছর বয়সী ‘বালিকা বধূ’ খ্যাত জনপ্রিয় ভারতীয় টিভি অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়? এ প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে।

শ্বাস বন্ধ হয়ে মৃত্যু প্রত্যুষার….

দম বন্ধ হয়ে মৃত্যু হয়েছে প্রত্যুষার, এমনই তথ্য উঠে এসেছে প্রাথমিক ময়নাতদন্ত প্রতিবেদনে। প্রতিবেদনে বলা হয়েছে, ‘অ্যাসফিক্সিয়া’ বা শ্বাসকষ্টজনিত কারণেই মৃত্যু হয়েছে তার। গলার পাশে দড়ি বা ওই জাতীয় কিছুর চিহ্নও মিলেছে।

মুম্বাই পুলিশ সূত্রে খবর, চিকিৎসকরা প্রাথমিক তদন্তে জানিয়েছেন, এটা আত্মহত্যার ঘটনাই। নেপথ্যে অন্য কোনও রহস্য খুঁজে পাননি তারা। শ্বাস বন্ধ হয়েই মৃত্যু হয়েছে প্রত্যুষার। দেহে অক্সিজেনের অভাবে শ্বাস নিতে না পারার কারণেই মৃত্যু বলে উঠে এসেছে রিপোর্টে। গলায় দড়ি জাতীয় কিছুর দাগ-ও সেইরকমই ইঙ্গিত দিচ্ছে।

মৃত্যুর আগে প্রত্যুষাকে কেন চড় মেরেছিলেন রাহুল?

প্রত্যুষার মৃত্যুর পিছনে প্রেমঘটিত বিবাদ এবং আর্থিক দুর্বলতার কথা জানিয়েছেন তার ঘনিষ্ঠরা। কেউ কেউ বলেছেন রাহুলের সঙ্গে প্রেমজনিত সমস্যার কারণে অবসাদ কিংবা আর্থিক দুর্বলতার কারণেই মৃত্যুর পথ বেছে নেন তিনি। এ অবস্থায় প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু রহস্যে নয়া মোড় নিয়েছে। আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, গত শুক্রবার মৃত্যুর কয়েক ঘন্টা আগে রাহুলের সঙ্গেই নাকি শপিং মলে গিয়েছিলেন নায়িকা। সেখানে তাদের মধ্যে তুমুল বাকবিতন্ডা হয়। এমনকী প্রত্যুষাকে রাগের মাথায় হঠাৎই চড় মারেন রাহুল!

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাহুলের আঘাতে মেঝেতে পড়ে যান প্রত্যুষা। পাশে দাঁড়িয়ে তখনও রাহুল তার সঙ্গে খারাপ ভাষায় কথা বলছিলেন। এমনকী তাকে উঠে দাঁড়াতে সাহায্যও করেননি। এর কয়েকঘন্টার মধ্যেই কান্দিভ্যালির ফ্ল্যাটে প্রত্যুষার রহস্যজনক মৃত্যু হয়। চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করার পরই মোবাইল বন্ধ করে দেন রাহুল।

রাহুল যা বললেন

পুলিশের কাছে রাহুল জানিয়েছেন, মুম্বইতে তারা একটি দু’কামরার ফ্ল্যাটে থাকতেন। ফ্ল্যাটের একটি চাবি তার কাছে এবং একটি প্রত্যুষার কাছে থাকত। রাহুলের দাবি, শুক্রবার তিনি ফ্ল্যাটে ঢুকে প্রত্যুষাকে গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখেন। এরপরেই ভয় পেয়ে সাহায্য চাইতে তিনি প্রতিবেশীদের ডাকেন। প্রতিবেশীদের সাহায্যে প্রত্যুষাকে নামিয়ে তিনি হাসপাতালে নিয়ে যান বলে জানিয়েছেন রাহল। রাহুলের দাবি, তিনি ভেবেছিলেন প্রত্যুষা বেঁচে আছেন।

রাহুলের আরও দাবি, ভয় পেয়ে গিয়েই তিনি পুলিশকে খবর দেননি। হাসপাতাল কর্তৃপক্ষই পুলিশকে প্রত্যুষার মৃত্যুর খবর জানান। তবে রাহুল যাই বলুন না কেন, দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর তাকে আটক করেছে মুম্বাই পুলিশ।

শুক্রবার মুম্বইয়ের বাড়ি থেকে ২৪ বছর বয়সী প্রত্যুষার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই অভিনেত্রী।

কে এই সালোনি শর্মা?

শোনা যাচ্ছে বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংহের সঙ্গে সালোনি শর্মা নামে একটি মেয়ের সম্পর্কের কারণেই এই চরম পথ বেছে নিয়েছেন তিনি। কিন্তু কে এই তৃতীয় ব্যক্তি সালোনি? প্রত্যুষার বন্ধু টিভি অভিনেত্রী ডলি বিন্দ্রার দাবি, সালোনির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রাহুল। এরজেরেই হতাশা অবসাদে ভুগছিলেন প্রত্যুষা। গোটা ইন্ডাস্ট্রিই এই খবরে চমকে উঠেছে। যদিও একটি প্রথম শ্রেণির দৈনিকের ওয়েব পোর্টালের দাবি, ডলির অভিযোগ উড়িয়ে দিয়েছেন সালোনি। তিনি বলেন, এই ঘটনায় তিনি কোনওরকম ভাবেই জড়িত নন। তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই ভিত্তিহীন। রাহুলের সঙ্গে তার ডেটিং সংক্রান্ত সমস্ত খবরই মিথ্যা। এটা শুধুমাত্র প্রত্যুষা-রাহুলের ব্যক্তিগত ব্যাপার।

সালোনিও কলকাতারই মেয়ে। অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়েই মুম্বাই পাড়ি দেন তিনি। প্রথম ‘ফিরাঙ্গি বউ’ ছবিতে অভিনয় করেন তিনি। এরপর ‘আহট’ ও বর্তমানে ‘সন্তোষী মা’ ধারাবাহিকে ‘প্রিয়া’-র ভূমিকায় অভিনয় করছিলেন তিনি।

এই সংক্রান্ত আরো সংবাদ

সারজিস আলম: দেশের সিস্টেমগুলোতে ক্যান্সার ধরেছে

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম বলেছেন, “দেশের সিস্টেমগুলোতে ক্যান্সারবিস্তারিত পড়ুন

জামিন পেলেন সাবেক বিচারপতি মানিক

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় সিলেটের কানাইঘাটের ডোনা সীমান্ত এলাকা থেকেবিস্তারিত পড়ুন

নারায়নগঞ্জে কোটা আন্দোলনকারীর উপর আক্রমন

নিজস্ব প্রতিবেদক : নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ এলাকায় কোটা আন্দোলনকারী সংগঠকবিস্তারিত পড়ুন

  • হত্যাকাণ্ডসহ সব অনভিপ্রেত ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী
  • রাজধানীর শনির আখড়া ও ধনিয়ায় গুলিবিদ্ধ ৬
  • বিমানের লাগেজ থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার
  • মোবাইল ফোনে প্রশ্নপত্রের ছবি তোলায় শিক্ষকের কারাদণ্ড
  • বেনজীরের ঢাবি’র পিএইচডি ডিগ্রি বাতিলের প্রস্তাব
  • মতিউর গোয়েন্দা নজরদারির মধ্যে দেশেই আছেন 
  • কারাগারের ছাদ ফুটো করে পালানোর সময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ কয়েদি গ্রেফতার
  • রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর আত্মহত্যা
  • চাঁদা তুলে পরিবার চালানোর অধিকার রাজনীতিবিদদের নেই: ওবায়দুল কাদের
  • চাঁদপুরে যৌথ অভিযানে ১১ মণ জেলিযুক্ত চিংড়ি জব্দ
  • কুড়িগ্রামে অবৈধ জাল বিক্রি ও মজুদের দায়ে তিনজনকে কারাদণ্ড
  • নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণের অভিযোগ