শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বিয়ের পর কেমন সময় কাটছে শখ-নিলয়ের

দেশের জনপ্রিয় মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখ ও আলমগীর হোসেন নিলয়ের প্রেমের খবর কারো অজানা ছিল না। দীর্ঘ চার বছর প্রেম করে ৭ জানুয়ারি বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা।

বিয়ের একমাস আগেই তাদের কাছ থেকে একটি টেলিফিল্মের শুটিং শিডিউল নিয়ে রেখেছিলেন পরিচালক শেখ রুনা। কিন্তু হঠাৎ যখন খবর আসে যে নিলয়-শখ বিয়ে করেছেন তখন তিনি কিছুটা চিন্তিত হয়ে পড়েছিলেন এই ভেবে যে, আদৌ এই দু`জন টেলিফিল্মটির শুটিং করবেন কি-না।

কিন্তু পরিচালকের দুশ্চিন্তাকে দূরে ঠেলে নিলয়-শখ ঠিকই তাদের প্রতিশ্রুতি রেখেছেন। বিয়ের তিন দিন পরেই নিলয় শখ আবারও তাদের পেশাকে শ্রদ্ধা জানিয়ে শেখ রুনার নির্দেশনায় পূর্ব নির্ধারিত টেলিফিল্মটির শুটিং শেষ করলেন। টেলিফিল্মের নাম ‘তোমাকে আর পাই না’। এটি রচনা করেছেন ফারিয়া হোসেন।

বিয়ের পর টেলিফিল্মটির সেটে প্রতিদিনই হাজির হচ্ছেন তারা। এমন কী নাটকের গল্পের ভেতরও তাদের সংসার জীবনের কিছু দৃশ্য ধরা পড়েছে।

জানা যায়, ফারিয়া হোসেনের রচনায় ও শেখ রুনা খানের পরিচালনায় ‘তোমাকে আর পাই না’ টেলিফিল্মটিতে অভিনয় করতে গিয়ে অনেকটা সংসার পেতে বসেছিলেন শখ-নিলয়। একজন রান্না করছেন, তো অপরজন তা চেখে দেখছেন। কিংবা খুঁনসুটিতে মেতে উঠেছেন।

তবে নাটকটির গল্পে দেখা যাবে, সজীব ও সোমা একে অপরকে ভালোবাসে। কিন্তু সজীব যে মিথ্যের আশ্রয় নিয়ে সোমাকে ভালোবাসে তা এক সময় সোমার পিতার কাছে ধরা পড়ে যায়। কারণ সোমার বিয়ের সময় যখন তার পিতা সজীবের মাস্টার্সের সার্টিফিকেট দেখতে চান তখন প্রমাণিত হয় যে সজীব যে সার্টিফিকেটটি দিয়েছে তা ভুয়া। ভেঙে যায় সজীব ও সোমার ভালোবাসা। এভাবেই এগোয় টেলিফিল্মটির গল্প।

শখ বলেন, ‘নতুন জীবনের নতুন টেলিফিল্ম। ধন্যবাদ পরিচালক শেখ রুনাকে যে তিনি আমাদের ওপর আস্থা রেখে তার কাজটি তিনি শেষ করেছেন। আমি এবং নিলয় দুজনই অনেক আগ্রহ নিয়ে কাজটি করেছি। আশা করি দর্শকের অনেক ভালো লাগবে।’

অভিনয় প্রসঙ্গে নিলয় বলেন, এর আগে যতো নাটক-টেলিফিল্মে অভিনয় করেছি তখন শখের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বিয়ের পর আমি আমার স্ত্রীর সঙ্গেই প্রথম কাজ করেছি। এটা বলা যায় আমার সারা জীবনই মনে থাকবে। তাছাড়া পরিচালককে যে প্রতিশ্রুতি আমরা দিয়েছিলাম তা ভীষণ ব্যস্ত এ সময়ের মধ্যে রাখতে পেরেছি এটাও অনেক ভালো লাগার।

বিয়ের পর নিলয় ও শখ অভিনীত প্রথম এই কাজটি দর্শক দেখবেন আসছে ভালোবাসা দিবসে এটিএন বাংলার পর্দায়।

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই