সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ভ্যালেন্টাইন্‌স ডে-তে পুরুষ ও মহিলারা বিছানায় কী চান? জেনে রাখুন…

পুরুষ ও মহিলারা প্রেমদিবসে বিছানায় ঠিক কী চান, সেই নিয়ে জল্পনার অভাব নেই। এই বিষয়ে প্রচুর লেখালেখি হয়েছে সর্বস্তরে। কিন্তু এই নিয়ে বিশেষ কিছু বক্তব্য রয়েছে লান্তানা ব্লু-র।

সেক্স টিপ্‌স নিয়ে বহু বই লেখা হয়েছে সারা পৃথিবীতে। সাধারণত সেক্সোলজিস্টদের বইগুলিই বিশেষ সমাদৃত পাঠকমহলে। কিন্তু একজন যৌনকর্মী বা এসকর্ট যদি এই বিষয়টি নিয়ে বই লেখেন, সেটা কেমন হতে পারে?

লান্তানা ব্লু ছিলেন এক এসকর্ট কিন্তু পরবর্তীকালে পেশা পরিবর্তন করে তিনি হয়ে যান ইরোটিক সাহিত্য রচয়িতা। সাধারণ এসকর্ট বললে ভুল হবে, লান্তানা ছিলেন সমাজের উচ্চস্তরের মানুষদের এসকর্ট। দীর্ঘ কয়েক বছর এই পেশায় থেকে যৌনতা সম্পর্কে তাঁর যা অভিজ্ঞতা, তা থেকেই তিনি লেখেন গল্প-উপন্যাস।

সেই লান্তানাই এবার সেক্সপার্টের ভূমিকায়। ভ্যালেন্টাইন্‌স ডে-র আগে দিলেন টিপ্‌স। এখানে রইল তার কয়েকটি—

১) লান্তানার বক্তব্য, বিছানায় পুরুষকে সুখ দিতে প্রথমেই উসকে দিতে হয় তার ইগো এবং এই ইগো অনেকটাই তার পুরুষাঙ্গ-কেন্দ্রিক। পুরুষেরা নিজের লিঙ্গ সম্পর্কে খুবই সংবেদনশীল। লান্তানা বলছেন, মহিলারা যেন প্রথমেই এই বিষয়টি মাথায় রাখেন।

২) মহিলারা মূলত উত্তেজিত হন কথায় বা শব্দে। তাই পুরুষদের প্রতি লান্তানার টিপ্‌স, সঙ্গমের আগে সঙ্গিনীর কানে কানে মিষ্টি কথা বলুন, তাঁর শরীরের প্রশংসা করুন।

৩) লান্তানা বলেন, যৌনতার সময় ‘কথা’ খুব গুরুত্বপূর্ণ। দু’জনেই দু’জনের প্রশংসা করলে বিছানায় বন্ডিং ভাল হয়, শরীরের কেমিস্ট্রিও বাড়ে।

৪) একই পজিশনে সঙ্গম না করে, পজিশন পাল্টে পাল্টে যৌনতার কথা বলেছেন লান্তানা। এতে যৌন অভিজ্ঞতা অনেক বেশি আকর্ষণীয় হয়।
৫) বিছানায় সুখ পেতে গেলে ফিটনেস এবং শরীরী আকর্ষণ খুব গুরুত্বপূর্ণ বিষয় বলে জানিয়েছেন লান্তানা। তিনি বলেন, খাওয়াদাওয়ার অভ্যাস, লাইফস্টাইল, কী ধরনের পোশাক পরছেন— এ সবকিছুরই প্রভাব পড়ে যৌনজীবনে। সঙ্গী বা সঙ্গিনীর চোখে নিজেকে সব সময় আকর্ষণীয় রাখাটা জরুরি।

৬) যৌনতা কী, পুরুষ ও মহিলাদের শরীরে তার ধরনধারণ কেমন, এই নিয়ে রীতিমতো পড়াশোনা করার কথা বলেছেন লান্তানা। তাঁর বক্তব্য, এতে বিছানায় ঠিক কী কী করলে ভাল আর কী কী ভাল না, তার সম্পর্কে সম্যক ধারণা জন্মায়। না হলে অন্ধের মতো হাতড়ে মরতে হয়।

৭) যৌনতার সময়ে মোবাইল ফোন বেজে ওঠা, টিভির আওয়াজ বা যে কোনও রকমের চাপা টেনশন সম্ভোগ সুখে বাধা সৃষ্টি করে। তাই লান্তানার প্রস্তাব, বিছানায় যাওয়ার আগে এই সব কিছু থেকে নিজেদেরকে বিচ্ছিন্ন করে নেওয়াই ভাল।

এই সংক্রান্ত আরো সংবাদ

মানবদেহে আদার অনেক উপকার

আমাদের দিনে কয়েকবার রঙিন খাবার খাওয়া উচিত, কিন্তু আপনি কিবিস্তারিত পড়ুন

হোটেল ঘরে বিছানার চাদর সাদা হয় কেন ?

বেড়াতে গিয়ে হোটেলের ঘরে ঢুকে প্রথম যে বিষয়টি নজরে আসে,বিস্তারিত পড়ুন

ধনিয়া পাতার উপকারি গুণ

চিকিৎসকদের মতে, ধনে বা ধনিয়া একটি ভেষজ উদ্ভিদ যার অনেকবিস্তারিত পড়ুন

  • ওজন কমাতে যা খাওয়া যেতে পারে
  • প্রতিদিনের খাদ্যতালিকায় রসুন
  • আমলকি কখনো স্বাস্থ্যের জন্য ‘বিপজ্জনক’ হয়ে ওঠে
  • বাসি দই ও পান্তা ভাতের আশ্চর্যজনক উপকারিতা
  • স্বাদে ও পুষ্টিগুণে ভরপুর সবজি হলো লাউ
  • মৌসুমের সব রেকর্ড ভেঙে তাপমাত্রার পারদ উঠল ৪৩ ডিগ্রিতে
  • যেসব অঞ্চলে টানা ৩ দিন ঝড়বৃষ্টি
  • ২৪ ঘণ্টা না যেতেই ফের কমলো স্বর্ণের দাম
  • গরমে চুলের যত্ন নেবেন কীভাবে?
  • একলাফে সোনার দাম ভ‌রিতে কমলো ৩১৩৮ টাকা
  • কত দিন পর পর টুথব্রাশ বদলাবেন?
  • ত্বকের দাগ দূর করার ঘরোয়া উপায়