শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

মাএ একটি আম পাড়ার অপরাধে শিক্ষার্থীর হাত ভেঙ্গে দিল প্রহরী

রংপুরের মিঠাপুকুরে আমপাড়ার অপরাধে মুন্না মিয়া (১৩) নামে নবম শ্রেণীর এক শিক্ষার্থীর হাত ভেঙ্গে দিয়েছে নৈশ্য প্রহরী। ঘটনাটি ঘটেছে রানীপুকুর ইউনিয়নের মাদারপুর একআন দাখিল মাদরাসায়। ওই শিক্ষার্থীর বাবা মমতাজ আলী বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি এজাহার দিয়েছেন।

এলাকাবাসী ও এজাহার সুত্রে জানা গেছে, রানীপুকুর মাদারপুর গ্রামের মমতাজ আলী শিশুপুত্র মুন্না মিয়া (১৩)। সে স্থানীয় মাদারপুর একআন দাখিল মাদরাসায় নবম শ্রেণীর ছাত্র। গত বৃহস্পতিবার দুপুরে মুন্না মিয়া ও কয়েকজন বন্ধু মিলে খেলার এক পর্যায়ে মাদারপুর একআন মাদরাসার গাছের আম পাড়তে যায়। এসময় মাদরাসার নৈশ্য প্রহরী মোস্তাফিজার রহমান তাদের ধাওয়া দেন। ধাওয়া খেয়ে সকল বন্ধু পালাতে পারলেও মুন্না যেতে পারেনি। এ সুযোগে মোস্তাফিজার রহমান লোহার রড় দিয়ে তাকে বেধরক মারপিট করে। এতে, মুন্নার ডান হাত ভেঙ্গে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় মুন্নার বাবা মমতাজ আলী বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি এজাহার দেন। মমতাজ আলী বলেন, আমার পরিবারের ক্ষতি করার জন্য মোস্তাফিজার রহমান দির্ঘদিন ধরে সুযোগ খুজঁছিলো। ইতোপূর্বে থানায় তাঁর বিরুদ্ধে চলতি বছরের ২০ জানুয়ারী একটি সাধারন ডায়েরী করা আছে। যার নং- ৭৩২।

তিনি আরও বলেন, নৈশ্য প্রহরীর কাজ রাতে। অথচ, মোস্তাফিজার দুপুরে সুযোগ পেয়ে আমার ছেলের প্রাণনাশের চেষ্টা করেছে। হাসপাতালে অসুস্থ্য মুন্না মিয়া বলে, আমি বন্ধুদের সাথে খেলছিলাম। এক সময় আমরা মাদরাসার গাছে আম পাড়তে যাই। এসময় নাইটগার্ড মোস্তাফিজার আমাদের গালিগালাজ করতে থাকে। পরে, লোহার রড় নিয়ে এসে আমার হাতে আঘাত করে। মাদারপুর একআন দাখিল মাদরাসা সুপার মৌলভী মোহাম্মদ আব্দুস সামাদ বলেন, বিষয়টি আমি শুনেছি। স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা চলছে।

মিঠাপুকুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আছের আলী বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহত ছাত্রকেও দেখেছি। পরবর্তীতে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে। নৈশ্য প্রহরী মোস্তাফিজার রহমান বলেন, মুন্নাসহ কয়েকজন ছেলে মাদরাসার গাছে আম পাড়ছিলো। আমি তাদের ইউক্লিপটার্স গাছের ডাল দিয়ে দু’একটি ডাং মারি।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, মোস্তাফিজার এলাকার প্রভাবশালী। মোস্তাফিজার তাঁর লোকজন মিলে বিষয়টি ভিন্নখাতে প্রবাহের চেষ্টা চালাচ্ছে। ভয়ভীতি দেখাচ্ছেন মুন্নার পরিবারকে।

এই সংক্রান্ত আরো সংবাদ

আরতদাড়ের সাথে বিরোধ, রহনপুর বাজারে আম বিক্রি বন্ধ

আম চাষিরা আমের মণ সর্বোচ্চ ৪৮ কেজি করার দাবিতে চাঁপাইনবাবগঞ্জেরবিস্তারিত পড়ুন

মূল্য ৭ কোটি: পঞ্চগড়ে কষ্টিপাথরের মূর্তি উদ্ধার

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকাল পৌনে ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে দেবীগঞ্জবিস্তারিত পড়ুন

রংপুরে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, পালাল চিকিৎসক

রংপুরে ভুল চিকিৎসায় মেধা (২) নামে এক শিশুর মৃত্যুর অভিযোগবিস্তারিত পড়ুন

  • ট্রাকচালকের আসনে ছিল হেলপার
  • দুই ঠিকাদারকে পিটিয়ে টাকা ছিনতাই করল আ’লীগ-যুবলীগ
  • রংপুরে ডাকাতি মামলায় সাজাপ্রাপ্ত আ.লীগ নেতা গ্রেফতার
  • গৃহবধূ হত্যায় স্বামী ও দেবরের ফাঁসি
  • বাল্যবিয়ের প্রতিবাদে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা
  • স্ত্রীর নির্যাতন সহ্য করতে না পেরে অসহায় স্বামীর মামলা
  • রংপুরে গাছে বাসের ধাক্কা, তিনজন নিহত
  • পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত
  • খাদিজাকে বাঁচাতে বিনা পারিশ্রমিকে গাইবেন জনপ্রিয় শিল্পীরা
  • রংপুরে গৃহবধূর লাশ উদ্ধার
  • রংপুরে ২ গৃহবধূ নিহত, স্বামীরা আটক
  • যে কম্বল দেয় তা দিয়া ঠাণ্ডা কাটে না বাহে