রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

মা’ হতে চলেছেন যে সেলেব্রিটিরা!

মাতৃত্বের স্বাদ অনুভব করতে চান তাঁরা। না! এখনও সুখবর দেননি এঁরা কেউই। তবে মা হওয়ার ইচ্ছা আছে ষোল আনা। তবে কেরিয়ারের বাধ সেধেছে তাঁদের সাধ-পূরণে। তাই আপাতত মা হচ্ছেন না এই বলি-সুন্দরীরা। কিন্তু জানিয়ে দিয়েছেন আগামী দু’তিন বছরের মধ্যে মা হবেন তাঁরা। আসুন শোনা যাক বলিউডের আগামী মায়েদের ইচ্ছের কথা।

সানি লিওন:
দেখতে দেখতে ছয় ছয়টা বছর কেটে গিয়েছে। স্বামী ড্যানিয়েলকে নিয়ে চুটিয়ে সংসার করছেন সানি। তবে কতদিন আর দু’জনের পরিবার থাকবে। তাই ফ্যামিলিতে নতুন সদস্য আনার কথা ভাবছেন এই দম্পতি। হ্যাঁ! মা হতে চান সানি। কিন্তু এখনই নয়। তবে বছর দু’য়ের মধ্যে সন্তান নেওয়ার কথা ভাবছেন লিওনি।

এক সাক্ষাৎকারে সানি লিওন জানিয়েছেন, “ তিনি ভীষণ ভাবে মাতৃত্বের স্বাদ অনুভব করতে আগ্রহী। কিন্তু এটা এখনই সম্ভব হচ্ছে না। কারণ বলিউডের নিজের জমিটা এখনও পাকা করতে পারেনি সানি। অন্যদিকে ড্যানিয়েলও বলিউডে পা রাখতে চলেছেন। তাই এই সময় তিনি মা হতে চান না। দু’জনের কেরিয়ারটা ঠিক করে তারপরও বাচ্চা নিতে চান সানি”। তবে খুব যে দেরি করবেন বা তাও সোজা ভাষায় বলেন এই সুন্দরী। প্রকাশ্যে বলেন দু’বছরের মধ্যেই মা হবেন তিনি।

করিনা কাপুর খান: মা হতে চান, তবে এখনই নয়। অন্তত আগামী দু-তিন বছরে তো নয়ই। ‘বজরঙ্গি ভাইজান’-এর সাফল্যে উচ্ছ্বসিত করিনা বলেছেন, মা হতে চাই অবশ্যই। তবে এখনই তেমন কোনও পরিকল্পনা নেই। এ ব্যাপারে আমার বক্তব্য একেবারে পরিষ্কার। আগামী দু-তিন বছরে মা হচ্ছি না। কোনও ভাবনাচিন্তাই নেই। ২০১২-র অক্টোবরে বিবাহ সূত্রে আবদ্ধ হন সইফ-করিনা। পাঁচ বছরের প্রেম পরিণতি পায়। কিন্তু বিয়ের পরও বছর ৩৪-এর এই বলিউড অভিনেত্রী বাণিজ্যিক, বিনোদনমূলক সহ সব ধরনের ছবিতেই সাফল্যের সঙ্গে অভিনয় করে চলেছেন।

সানিয়া মির্জা : বছর পাঁচেক আগেই সাতপাকে বাধা পড়েছিলেন সানিয়া-সোয়েব৷ বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে, মা হতে চলেছেন টেনিসের গ্ল্যাম কুইন। তবে সম্প্রতি এই খবরে সিলমোহর দিলেন স্বয়ং সানিয়ার স্বামী সোয়েব। এই পাক ক্রিকেটারের কাছে জানতে চাওয়া হয়ে যে, কবে ‘জুনিয়র মালিক’ আসছেন? তার উত্তরে সোয়েব জানান ‘ শীঘ্রই সুখবর পাবেন আপনারা৷’ তিনি এও জানিয়েছেন তাঁদের পুত্র সন্তান হলে সে ক্রিকেটার হবে৷ আর কন্যা সন্তান জন্মালে সে মায়ের মতোই টেনিস খেলবে৷ ক্রিকেটার না-হলে সোয়েবকে সানিয়ার ম্যানেজার হিসেবেই দেখা যেত বলে জানিয়েছেন সোয়েব৷এখন দেখার কবে সানিয়া মা হন।

সোহা আলি খান: বিয়ের আগে জানিয়েছিলেন বাচ্চা তাঁর খুব ভালো লাগে। কিন্তু একা বাচ্চা মানুষ করা সহজ ব্যাপার নয়, তাই বিয়েটা খুব জরুরী। সম্প্রতি কুণাল খেমুকে বিয়ে করেছেন নবাব নন্দিনী। তা এখন সোহার চাইলেই মা হওয়ার ইচ্ছা সহজেই পূরণ করতে পারে। কিন্তু এখানেও সেই কেরিয়ার। তাই আগামী দু বছরের মধ্যে মা হচ্ছেন না সোহাও

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই