শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের রুখে দাঁড়াতে হবে : সাজেদা চৌধুরী

শরীযতপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১২টার সময় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নতুন সভাপতি হিসেবে ছাবেদুর রহমান খোকা সিকাদার ও সাধারণ সম্পাদক হিসেবে অনল কুমার দে‘র নাম ঘোষণা করেন।

শরীয়তপুর জেলা ষ্টেডিয়ামে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। এ সময় বক্তৃতাকালে সাজেদা চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। আমাদের স্বাধীনতায় ইন্দ্রিরা গান্ধী সহযোগিতা করেছেন। অনেকে এটা শিকার করে না। মুক্তিযোদ্ধাদের সক্রিয় থাকতে হবে। যারা দেশের বিরুদ্ধে, সংবিধানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের রুখে দাঁড়াতে হবে। আমি বাঙ্গালি বাংলা আমার দেশ, এটা ধারণ করতে হবে। যারা এটা মানে না তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। সবাইকে সংঘবদ্ধ হয়ে এই বাংলাকে বাঙ্গালির বাংলাদেশ করে রাখতে হবে।

এ ছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, সময় মত সম্মেলন হওয়া উচিত। দীর্ঘদিন সম্মেলন না করার প্র্যাকটিস থেকে আমাদের বের হয়ে আসতে হবে। ১৩ বছরে আমরা নতুন নতুন নেতৃত্ব পেতাম। সম্মেলন না হওয়াতে অনেক মেধাবি নেতৃত্ব বঞ্চিত হয়েছে। ভবিষ্যতে যাতে এ রকম না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, বিশ্ব ব্যাংক দুর্নীতির মিথ্যা অভিযোগে পদ্মা সেতুতে অর্থায়ন বন্ধ করে দিয়েছিল। সেই বিশ্ব ব্যাংকের প্রধান কিছুদিন আগে বলেছেন স্বল্প উন্নত দেশগুলোকে কিভাবে উন্নত করতে হয়, সেটা জানার জন্য বাংলাদেশ থেকে পরামর্শ নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন। তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া এখনও পাকিস্তানের আদর্শ, চিন্তা- চেতনা ধারণ করেন, লালন করেন। আজকে সেই খালেদার নেতৃত্বে আবার অপশক্তি ঐক্যবদ্ধ হয়ে এ সরকারের উন্নয়নকে ম্লান করে দেয়ার চক্রান্তে লিপ্ত রয়েছে। তাদের সাথে যোগ দিয়েছেন ১-১১ এর কুশিলবরা। ১-১১‘র সময় যারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিল সেই মাহফুজ আনামরা আজকে তাদের মুখোশ উন্মোচিত হয়েছে। মাহফুজ আনাম ১-১১‘র সময় মিথ্যা সংবাদ পরিবেশন করে আমাদের সভানেত্রী শেখ হাসিনার চরিত্র হনন করে ছিলেন। মাহফুজ আনাম শিকার করেছেন শেখ হাসিনার বিরুদ্ধে সংবাদ পরিবেশন ভুল ছিল।

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের বিদায়ী সভাপতি আব্দুর রব মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, আহম্মেদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সাংসদ শওকত আলী, ফারুক খান, আব্দুর রহমান, নাহিম রাজ্জাক, নাভানা আক্তার, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, শরীয়তপুর জেলা পরিষদের প্রশাসক মজিবুর রহমান।

এই সংক্রান্ত আরো সংবাদ

ডিএমপি: ৫ আগস্ট পুলিশের ওপর হামলার ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মো. সারোয়ার জাহানবিস্তারিত পড়ুন

আমির খসরু: নির্বাচনের মাধ্যমে জনগণকে দেশের মালিকানা ফিরিয়ে দিতে হবে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, “গণতন্ত্রেরবিস্তারিত পড়ুন

নারায়নগঞ্জে কোটা আন্দোলনকারীর উপর আক্রমন

নিজস্ব প্রতিবেদক : নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ এলাকায় কোটা আন্দোলনকারী সংগঠকবিস্তারিত পড়ুন

  • কুড়িগ্রামে ভয়াবহ বন্যায় ২ লাখ মানুষ পানিবন্দী
  • সিলেটে নতুন নতুন এলাকা প্লাবিত
  • চালু হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্ত হাট
  • রায়পুরায়  বিএনপির প্রায় ১০০ নেতা কর্মী আ’লীগে যোগদান
  • সিলেটে ৯ ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক
  • সকাল থেকে ঢাকায় বৃষ্টি
  • রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর আত্মহত্যা
  • ছুটি শেষে কর্মচঞ্চল আখাউড়া স্থলবন্দর
  • নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণের অভিযোগ
  • নান্দাইলে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন
  • সিলেট বিভাগের বন্যা ভয়ঙ্কর রুপ নিচ্ছে
  • সবুজবাগে পরিবেশমন্ত্রীর সেলাই মেশিন বিতরণ