শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

রাগ ভুলে কাছাকাছি এলেন জয়া-রেখা

অবশেষে জয়া বচ্চন আর রেখা কাছাকাছি এলেন! গত শতকের আশির দশক থেকে অমিতাভ বচ্চনকে নিয়ে এই দুই নারীর মধ্যে যে ঠান্ডা লড়াই চলে আসছিল। শেষ পর্যন্ত কি তার যবনিকাপাত হলো?

ছোট্ট একটা ঘটনাকে কেন্দ্র করে মিডিয়ার আলো ফের তাদের দুজনের ওপর। এক সময় বলিউডে ত্রিভুজ প্রেমের সরগরম গল্প চালু ছিল অমিতাভ-জয়া-রেখাকে নিয়ে। অমিতাভকে কেন্দ্র করে এই দুই অভিনেত্রীর সম্পর্কও তখন থেকেই খারাপ হয়।

দীর্ঘদিন পর সেই পুরোনো সম্পর্কের তিক্ততা ভুলে একে অপরের দিকে এগিয়ে গেলেন তাঁরা। গত ৭ জানুয়ারি মুম্বাইতে ২২৩ম স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মুখোমুখি হলেন রেখা ও জয়া। শুধু মুখোমুখিই নয়। জয়া সোজা এগিয়ে গেলেন রেখার দিকে। জড়িয়ে ধরলেন তাঁকে। গালে গাল রেখে চুমুও খেলেন। এরপর বাকি অনুষ্ঠানে দুজনে হাত ধরাধরি করে ঘোরাফেরাও করেছেন।

এই কাণ্ড দেখে রীতিমতো তাজ্জব সংবাদমাধ্যমের কর্মীরা। অবাক অনুষ্ঠানে উপস্থিত অতিথিরাও। যেখানে মাত্র কিছুদিন আগেও দুজন সংসদে পাশাপাশি বসতে রাজি হননি। এমনকি সংসদে পাশাপাশি বসা তো দূরের কথা, রেখার কাছাকাছি বসতেও নারাজ ছিলেন জয়া।

প্রথমে রাজ্যসভায় ৯১ নম্বর আসনটি বরাদ্দ ছিল জয়া বচ্চনের জন্য। কিন্তু রেখার জন্য ৯৯ নম্বর আসন বরাদ্দ হওয়ার কারণে জয়া নিজের ৯১ নম্বর আসন ছেড়ে ১৪৩ নম্বর আসনে চলে যাওয়ার আবেদন জানান। জয়ার সে আবেদন মঞ্জুরও করে রাজ্যসভা।

অতীতের সেই তিক্ত সম্পর্কের পর আচমকা এই বিরল ছবি আজ গুঞ্জনের ঝড় তুলেছে বলিউড ছাড়িয়ে বিভিন্ন মহলে। তাহলে কি এত দিনে মিটল দুজনের ঠান্ডা লড়াই? স্বাভাবিকভাবেই শুরু হয়ে গেছে কানাকানি।

অবশ্য বছর পাঁচেক আগে আশা ভোসলের জন্মদিনে রেখা জড়িয়ে ধরেছিলেন জয়াকে। কিন্তু সেই সময় আড়ষ্ট জয়া কোনোমতে সৌজন্য বিনিময় করেই চলে গিয়েছিলেন। আজ সেখানে জয়া নিজে থেকেই রেখাকে চুমু খেয়ে কাছে টেনে নিলেন।

বলিউডের বাতাসে প্রতিষ্ঠিত গুজব, ১৯৮১ সালে ‘সিলসিলা’ ছবির শুটিংয়ের সময় থেকেই অমিতাভ-রেখার প্রেম শুরু হয়। সিলসিলা ছবির গল্পটাই যেন সত্যি হয়ে ধরা দেয় অমিতাভ-রেখা-জয়ার জীবনে। তখন থেকেই অমিতাভকে নিয়ে জয়া-রেখার বিরোধ শুরু।

দীর্ঘদিন জমিয়ে রাখা সেই রাগ কি তবে পানি হলো এবার? বচ্চন পরিবারে কি তাহলে স্বাগত জানানো হলো রেখাকে? তাহলে কি সত্যিই জীবনের অনেকটা পথ পার করে এসে রেখার সঙ্গে অমিতাভের কোনো ছবি করার সম্ভাবনার আগাম আঁচ দিলেন জয়া? জল্পনার পারদ চড়ছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই