মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

রাতভর ধর্ষণের পর সকালে যুবতীর শরীরে ভাতের গরম মাড় ঢেলে ধর্ষণকারীদের নির্মমতা

গাজীপুরের শ্রীপুরে পোশাক কারখানার এক যুবতী শ্রমিককে (২৫) বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণের পর শরীরে গরম মাড় ঢেলে দিয়েছে ধর্ষণকারীরা। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতের বিভিন্ন সময় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শ্রীপুর পৌর এলাকার মাধখলা গ্রামের আব্দুল মান্নানের ছেলে মকবুল হোসেন (২৫), বৈরাগীরচালা গ্রামের সফর আলীর ছেলে নূরু মিয়া (৬০) এবং রাজশাহীর গোদাগাড়ী উপজেলার খয়রা গ্রামের আমজাদ আলীর ছেলে বাবুলুর রহমান (৩৫)। তবে ধর্ষক সাহাব উদ্দিনকে (৫০) গ্রেফতার করতে পারেনি পুলিশ।

শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, মঙ্গলবার দিবাগত রাতের বিভিন্ন সময় কয়েকটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ধর্ষণে সহযোগিতা ও দাহ্য পদার্থ দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগে ওই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলার প্রধান আসামি ‘ধর্ষক’ সাহাবউদ্দিনকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

তরুণীর বাবা জানান, সোমবার তিনি রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। বিকেলে তার মা প্রতিবেশী এক আত্মীয়র বাড়িতে যান। ওই সুযোগে আগে থেকে ওঁতপেতে থাকা সাহাবউদ্দিন তার তিন সহযোগীকে নিয়ে ঘরে ঢুকে তার মেয়ের মুখ বেঁধে ফেলে। এরপর মেয়েকে তুলে নিয়ে সাহাবউদ্দিনের বাড়ির একটি ঘরে তালাবদ্ধ করে রাখে। তরুণীর বাড়ি থেকে সাহাবউদ্দিনের বাড়ি মাত্র ১০০ থেকে ১৫০ গজ দূরে। ঘরে আটকে রেখে রাতভর তাকে ধর্ষণ করে সাহাবউদ্দিন। পরদিন মঙ্গলবার সকালে প্রতিবেশী এক বৃদ্ধার মাধ্যমে জানতে পারেন তার মেয়েকে আটকে রেখেছে সাহাবউদ্দিন।

নির্যাতিতা যুবতীরর মা জানান, তার মেয়েকে উদ্ধারের সময় সাহাবউদ্দিন ক্ষিপ্ত হয়ে চুলা থেকে ফুটন্ত মাড়সহ ভাতভর্তি হাঁড়ি তুলে এনে তার মেয়ের পিঠে ঢেলে দেয়। এতে তার মেয়ের ঘাড় ও পিঠসহ বাঁ পায়ের কিছু অংশ পুড়ে গেছে। মুমূর্ষু অবস্থায় যুবতীকে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রাখা হয়েছে।

এ ঘটনায় নির্যাতিতা যুবতীর বাবা বাদী হয়ে ধর্ষক সাহাবউদ্দিন ও তার তিন সহযোগীকে অভিযুক্ত করে মঙ্গলবার দিবাগত রাত ১১টায় শ্রীপুর থানায় মামলা করেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

ধর্ষণের অভিযোগের তদন্ত চলায় এমবাপ্পেকে বিজ্ঞাপন থেকে সরাল রিয়াল

আর্থিক দ্বন্দ্বের মধ্যে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে আসার পর একেরবিস্তারিত পড়ুন

ধর্ষণের অভিযোগ ওঠার পর পদ হারালেন গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি

ধর্ষণের অভিযোগ ওঠার পর সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের দায়ে গাজীপুর জেলা ছাত্রদলেরবিস্তারিত পড়ুন

ঢাকা উত্তর সিটির সাবেক মেয়র আতিকুল গ্রেপ্তার

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) সাবেক মেয়র আতিকুল ইসলামকে রাজধানীরবিস্তারিত পড়ুন

  • ফের ২ দিন রিমান্ডে আনিসুল হক
  • ডিএমপি: ৫ আগস্ট পুলিশের ওপর হামলার ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে
  • অবৈধভাবে ভারত যাওয়ার সময় ওএসডি হওয়া যুগ্ম সচিব আটক
  • সারজিস আলম: দেশের সিস্টেমগুলোতে ক্যান্সার ধরেছে
  • জামিন পেলেন সাবেক বিচারপতি মানিক
  • নারায়নগঞ্জে কোটা আন্দোলনকারীর উপর আক্রমন
  • হত্যাকাণ্ডসহ সব অনভিপ্রেত ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী
  • রাজধানীর শনির আখড়া ও ধনিয়ায় গুলিবিদ্ধ ৬
  • বিমানের লাগেজ থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার
  • মোবাইল ফোনে প্রশ্নপত্রের ছবি তোলায় শিক্ষকের কারাদণ্ড
  • বেনজীরের ঢাবি’র পিএইচডি ডিগ্রি বাতিলের প্রস্তাব
  • মতিউর গোয়েন্দা নজরদারির মধ্যে দেশেই আছেন