সোমবার, জুলাই ১, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

‘লেডি কিলার’ পুলিশপুত্র অর্ণব আবারও গ্রেপ্তার

‘লেডি কিলার’ হিসেবে খ্যাত পুলিশ কর্মকর্তার ছেলে রাহমাতুর রাফসান অর্ণবকে আবারও গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ জুন) দিনাজপুর কোতয়ালি থানা পুলিশ অর্ণবকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পূর্বের একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

রাহমাতুর রাফসান অর্ণব সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার কর্ণমূর্তি গ্রামের মো. জাহিদুল ইসলামের ছেলে। জাহিদুল ইসলাম পুলিশ পরিদর্শক হিসেবে এন্টি টেরোরিজম ইউনিটে কর্মরত আছেন।

এর আগে রাহমাতুর রাফসান অর্ণব দিনাজপুরে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন।

তার বিরুদ্ধে একাধিক তরুণী ও নারীকে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক স্থাপনসহ অসংখ্য অভিযোগ রয়েছে। এ ছাড়া ভুক্তভোগী তরুণী ও নারীকে ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়ারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

নারীঘটিত অভিযোগ ছাড়াও মাদক কারবার, চাকরি দেওয়া ও বিদেশে লোক পাঠানোর নামে কয়েককোটি টাকা হাতিয়ে নেওয়ারও অভিযোগ রয়েছে অর্ণবের বিরুদ্ধে।

২০২২ সালে রাজধানীর ধানমন্ডি এলাকার এক শিল্পপতির মেয়ে দিনাজপুরে গিয়ে অর্ণবের বিরুদ্ধে মামলা করেন। তার অভিযোগের প্রমাণ পেয়েছে দিনাজপুর কোতয়ালী পুলিশ। তরুণী অভিযোগে বলেন, পরিচয়ের পর প্রেমের সম্পর্ক করে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেন অর্ণব। বিয়ের কথা বলে অর্ণব তার কাছ থেকে ৬০ লাখ টাকা, ৫০ ভরি সোনা ও দুটি প্রাইভেটকার হাতিয়ে নেন। অর্ণব তার কাছ থেকে সব মিলিয়ে প্রায় এক কোটি ২৭ লাখ টাকার জিনিসপত্র নিয়েছে বলে অভিযোগ করেন ওই তরুণী।

এই মামলার বিষয়ে জানতে চাইলে দিনাজপুর কোতয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. নূর আলম বলেন, ওই মামলায় তরুণীর করা অভিযোগের প্রমাণ পাওয়া গেছে। তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়েছে। অভিযুক্ত তরুণের বিরুদ্ধে এমন আরও অভিযোগ রয়েছে এই থানায়।

একাধিক সূত্র জানায়, পুলিশের ডিআইজির ছেলের ভুয়া পরিচয় দিয়ে প্রভাব খাটাতেন অর্ণব। তিনি পুলিশের ভ্যান ব্যবহার করে ও ঢাকা মহানগর পুলিশের স্টিকার লাগিয়ে কক্সবাজার থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য এনে সারাদেশে ছড়িয়ে দেন। এ ছাড়া রাজধানীর বিভিন্ন শিল্পপতি ও ধনাঢ্য ব্যক্তির মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করে সেসব ভিডিও ধারণ করে লাখ লাখ টাকা হাতিয়ে নেন।

বেশ কয়েকজন ভুক্তভোগী পরিচয় গোপন রাখার শর্তে কথা বলেছেন, যারা সবাই উচ্চশিক্ষিত এবং বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত। কেন এরকম বেপরোয়া চরিত্রের যুবকের ফাঁদে তারা পা দিয়েছেন জানতে চাইলে ভুক্তভোগী তরুণীরা জানান, অর্ণব যে কোনো মানুষকে পাঁচ মিনিটেই বশে আনতে পারেন। মেয়েদের আয়ত্বে আনার বিশেষ সক্ষমতা আছে তার।

তারা বলেন, স্বেচ্ছায় শারীরিক সম্পর্ক করতে না চাইলে অর্ণব তাদের ধর্ষণ করে। আবার কাউকে নেশা জাতীয় জুস, শরবত কিংবা কফি খাইয়ে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে রাখে। সেই ভিডিও দেখিয়ে পরে বারবার ধর্ষণ এবং মোটা অংকের টাকা দাবি করে। ভুক্তভোগী অনেকে মেয়ে মানসিক যন্ত্রণায় ভুগছে।

এ বিষয়ে দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ বলেন, ‘অর্ণবের বিষয়ে বেশকিছু অভিযোগ এসেছে। ভিকটিম যারা আইনি সহযোগিতার জন্য এসেছিলেন তাদের প্রতি শতভাগ পেশাদারিত্ব বজায় রাখা হয়েছে। একজন পুলিশ সদস্যের ছেলে হলেও তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হয়নি।’

এই সংক্রান্ত আরো সংবাদ

উন্নয়ন লক্ষ্যমাত্রা পূরণে ‘ব্যর্থ’ বিশ্ব: গুতেরেস

জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেস বলেছেন, যুদ্ধ এবং তহবিলের ঘাটতি জাতিসংঘেরবিস্তারিত পড়ুন

জাতীয় নির্বাচনের পর প্রথম ‘সমাবেশ’ থেকে কী বার্তা দেবে বিএনপি

জাতীয় নির্বাচনের পর প্রথমবারের মতো সমাবেশ কর্মসূচি করতে যাচ্ছে বিএনপি।বিস্তারিত পড়ুন

দ্বিতীয় দফায় গড়াল ইরানের প্রেসিডেন্ট নির্বাচন

ইরানের ১৪তম প্রেসিডেন্ট নির্বাচনের চূড়ান্ত ভোট গণনা অনুযায়ী- ভোট পাওয়ারবিস্তারিত পড়ুন

  • আওয়ামী লীগ দুর্নীতিবাজদের প্রশ্রয় দেয় না, দেবেও না: নাছিম
  • বিএনপি ভারতের বন্ধুত্ব চায়, প্রভুত্ব নয়: গয়েশ্বর
  • বান্দরবান থেকে ৩০ কেএনএফ সদস্যকে চট্টগ্রাম কারাগারে স্থানান্তর
  • স্টারমারের বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের প্রতিবাদে লেবার পার্টি নেত্রী সাবিনার পদত্যাগ
  • আরও শান্তিরক্ষী পাঠাতে জাতিসংঘের অনুরোধ, প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত স্বরাষ্ট্রমন্ত্রীর
  • চলন্ত ট্রেনের ইঞ্জিনে আগুন, তেজগাঁও থেকে ফিরে গেল এগার সিন্ধুর
  • ‘ভাই আমার ভ্যান গাড়িডা আইনা দেন, ওরা আমার গাড়িডা নিয়া গেছে’ কিশোরের আকুতি
  • ১৫ লাখের সেই ছাগল গেল কোথায়?
  • দেশের সার্বভৌমত্ব হুমকির মুখে: মির্জা ফখরুল
  • যাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তারা কেন আইনকে ভয় পায়, প্রশ্ন কামরুলের
  • এনবিআরের প্রথম সচিব ফয়সালের স্থাবর-অস্থাবর সম্পত্তি জব্দের নির্দেশ