শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

শশুর বাড়িতে নিজ শরীরে আগুন ধরিয়ে ঘর জামাইয়ের আত্মহত্যা

শশুর বাড়িতে নিজ শরীরে আগুন ধরিয়ে গত সন্ধ্যা রাতে আলমগীর হোসেন ৩৮ নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল সন্ধ্যায় যশোর জেলার শার্শা উপজেলার বসন্তপুর গ্রামে। আত্মহত্যাকারী আলমগীর হোসেন একই উপজেলার কাঠশাকরা গ্রামের আইয়ুব হোসেনের ছেলে। একমাস ধরে পরিবার পরিজন নিয়ে তিনি বসন্তপুর গ্রামে শশুর মিয়া রাজের বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করছেন।

তার চাচা শশুর মসিয়ার রহমান আমাদের কণ্ঠস্বরকে জানিয়েছেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আলমগীর হোসেন তার স্ত্রী, ছেলে ও মেয়ের সাথে বসে এক সঙ্গে খাবার খেয়ে নিজে ঘরের ভেতর গিয়ে রং-য়ে মিশানো প্রিট নিজ শরীরে ঢেলে ম্যাচের কাঠি দিয়ে আগুন ধরিয়ে দেয়। আগুনে পুড়ে তার সমস্ত শরীর ঝলসে যায়। এতে ঘরের ভেতর থাকা সমস্ত জিনিসপত্র পুড়ে ভস্মীভূত হয়। পরে অগ্নিদগ্ধ অবস্থায় আলমগীর হোসেনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ কলোল কুমার সাহা তাকে মৃত ঘোষণা করেন। মসিয়ার রহমান আরো জানান, দরিদ্র আলমগীর হোসেন রাজমিস্ত্রীর যোগালে ও রং-য়ের কাজ করতেন।

যশোরের ঝিকরগাছা উপজেলার বোধখানা গ্রামের এমদাদুল হক এর পাট ও ধানের গুদামে গতরাতে আগুন লেগে ছয় লক্ষাধিক টাকার পাট পুড়ে ছাই হয়েছে। ক্ষতিগ্রস্থ এমদাদুল হক ঝিকরগাছা থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।

থানা সুত্রে জানা যায়, উপজেলার বোধখানা গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে এমদাদুল হকের বসত বাড়ী সংলগ্ন একটি রাইসমিল রয়েছে। রাইসমিল এর এক পাশে পাট ও ধান মওজুত রাখা হয়।

রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে পাট ও ধানের গুদামে আগুন দেখতে পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস ২ ঘন্টা চেস্টা করে তারা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় কিন্তু এরই মধ্যে ৬ লক্ষ টাকার পাট পুড়ে যায়।

২৬ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল ক্যাম্পের সুবেদার আব্দুল হামিদ আমাদের কণ্ঠস্বরকে জানান, অবৈধপথে ভারতে গিয়ে সেখানকার সীমান্তবর্তী বনগাঁও এলাকায় বিএসএফর হাতে আটক হয় ২৯ বাংলাদেশী নারী, শিশু ও পুরুষ। বিএসএফ তাদের কারাগারে না পাঠিয়ে শনিবার রাত সাড়ে আটটায় বিজিবির কাছে হস্থান্তর করে।

তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ১১-সি ধারায় মামলা দিয়ে রাতেই বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আটককৃতদের মধ্যে ৮ জন নারী, ১৭ জন পুরুষ ও ৪ জন শিশু রয়েছে। ভালো কাজের প্রলোভন দেখিয়ে দালাল চক্র এদের সীমান্ত পথে পাচার করে ভারতে নিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ডিউটি অফিসার উপ-পরিদর্শক আশরাফ হোসেন আমাদের কণ্ঠস্বরকে জানান, আটক নারী-পুরুষদের বিরুদ্ধে মামলা হযেছে বেনাপোল পোটর্ থানায়। আজ রবিবার দুপুরে যশোর আদালতে পাঠানো হবে।

এই সংক্রান্ত আরো সংবাদ

বেনাপোলের কিশোরী জোনাকির মরদেহ যশোরে উদ্ধার

যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদের পাশে একটি পুকুর থেকেবিস্তারিত পড়ুন

শিশুর গলায় পিস্তল ঠেঁকিয়ে স্বর্ণালঙ্কার লুট

বৃহস্পতিবার দিবাগত রাতে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের ঝাউদিয়া গ্রামেবিস্তারিত পড়ুন

জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে অভিযান

জঙ্গি আস্তানা সন্দেহে যশোর পৌর এলাকায় একটি দোতলা বাড়ি ঘিরেবিস্তারিত পড়ুন

  • শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন
  • যশোরে ৬ শিক্ষার্থীকে নগ্ন করলেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক!
  • যশোরে হাসপাতাল থেকে নবজাতক চুরি
  • ‘সন্ধ্যায় পালানো আসামি মধ্যরাতে বন্দুকযুদ্ধে নিহত’
  • যশোরে বজ্রপাতে ভাইবোন নিহত! আহত মা
  • যশোরে অসুস্থ্য হয়ে ১০ ছাত্রী হাসপাতালে, অভিযোগ প্রতিষ্ঠানের বিরুদ্ধে
  • বিয়ের নামে তরুণীকে ধর্ষণের দায়ে যাবজ্জীবন
  • মায়ের প্রেমিককে কুপিয়ে হত্যা করলো ছেলে
  • যশোরে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার
  • যশোরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৬ আহত ৩৫
  • যশোরে গুলিতে যুবক নিহত
  • যশোরে নারী হোটেল কর্মীকে ছুরিকাঘাতে হত্যা