বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

শারীরিক মিলনে অনিচ্ছুক স্ত্রীর বিরুদ্ধে কী ব্যবস্থা নিতে পারি?

শারীরিক মিলনে অনিচ্ছুক স্ত্রীর বিরুদ্ধে আমি কী ব্যবস্থা নিতে পারি? উল্লেখ্য আমি বিয়ে করেছি আজ ২০ মাস। আমার ১৩ মাসের একটি ছেলে আছে। সারাদিন ভালো থাকে এলেই ওর শরীর খারাপ। বিয়ের ১৫ দিন থেকে এমন করে। আমার সঙ্গে কথায় কথায় খারাপ ব্যবহার করে। আমি এখন কী করবো? আমার কী করা উচিত?

চাইলে আপনিও নিজের মনের যে কোন প্রশ্ন করতে পারেন আমাদের আনসার সাইটে। প্রশ্ন করতে ও উত্তর জানতে ক্লিক করুন-https://amaderkonthosor.com/ আর নিজের নাম গোপন রাখতে চাইলে প্রশ্ন পাঠাতে পারেন পেজের ইনবক্সে, সাথে লিখে দেবেন নাম প্রকাশে অনিচ্ছুক। আমাদের ফেসবুক পেজ লিঙ্কhttps://www.facebook.com/amaderkonthosor/এছাড়াও নিজের ফেসবুক আইডি ব্যবহার করে সরাসরি লগইন করতে পারেন আমাদের সাইটে।

আচ্ছা আপনি কি শুধু শারীরিক সম্পর্ক করার জন্য বিয়ে করেছেন? আপনার কি ধারণা বিয়ে মানেই কেবল শারীরিক সম্পর্ক? বিয়ে মানে একসাথে হাতে হাত ধরে জীবনের পথ চলা। শারীরিক সম্পর্ক জাস্ট বিবাহিত জীবনের একটা পার্ট মাত্র। সেটাই সব না। বিয়ের পরে একটা মেয়ের নতুন পরিবেশে মানিয়ে নিতে একটু সময় তো লাগবেই। আর যদি বিয়েটা অ্যারান্জ হয় তাহলে একটা অচেনা অজানা ছেলেকে বিয়ের পর দুজন দুজনকে জানা, বোঝা, সময় কাটানো এগুলো সবার আগে দরকার। একটা মানসিক এটাচমেন্ট, ভালোবাসা জন্মাতে সময় দিতে হবে না? ভালোবাসা কি বিয়ের কাগজে সই করলেই আপনা আপনি আকাশ থেকে ঝপ করে পড়ে না কি শারীরিক সম্পর্ক করলেই শূণ্য থেকে ভালোবাসা সৃষ্টি হয়ে যায়? বিয়ের পরে আপনি তাকে একটু সময়ও দিবেন না যে শারীরিক সম্পর্কে অনিচ্ছুক বলে অভিযোগ করছেন? আর বিয়ের সাতমাসের মাথায় যখন সন্তান হয়েছে তখন তো বোঝাই যাচ্ছে আপনি তার অনিচ্ছা বা অসস্তি বা জড়তা কে গুরুত্ব দেননি।

ভাই, ভালোবাসা মানে কি জানেন? একে অপরকে গুরুত্ব দেয়া, সম্মান করা, বোঝা, কেয়ার করা। একটা নতুন মাএর কত নতুন নতুন দায়িত্ব জন্ম নেয় সেটা জানেন? সারাক্ষণ বাচ্চাকে দেখে রাখা, তার যত্ন নেয়া- মায়েরা বাচ্চাকে লালনপালন করতে গিয়ে নিজের শরীরটার পর্যন্ত যত্ন নিতে পারে না! আপনার মা কে জিজ্ঞেস করে দেখুন, মা হবার পর একজন মাএর শরীর মনে অনেক ধকল যায়। তাকে স্টেবল তো হতে দেবেন! আপনি শুধু কষ্ট পাচ্ছেন শারীরিক সম্পর্ক করতে পারছেন না বলে। কিন্তু আপনার বউএর স্ট্রেস, কষ্ট এগুলোকে কি একবারও বোঝার চেষ্টা করেছেন? উনি খারাপ ব্যবহার ইচ্ছা করে করেন না ভাই, তার হয়তো অনেক টেনসন, অনেক ধকল যাচ্ছে যেটা তার রাগারাগির মাধ্যমে প্রকাশ করেন। ভাই, শরীরের চেয়ে মন আগে। স্ত্রীর মনের খবর টা নিন। তাকে মন দিয়ে ভালোবাসুন, সময় দিন, বুঝতে চেষ্টা করুন, বন্ধু হন। সত্যিকার ভালোবাসাটাকে একটু অনুভব করুন। তার বন্ধু হয়ে তার কথা শুনুন, তাকে বুঝুন। সব স্ত্রী তার বরের কাছ থেকে এটুকুই চায়। মন দুটোকে আরো কাছাকাছি আনুন, সব ঠিক হয়ে যাবে।

এই সংক্রান্ত আরো সংবাদ

মানবদেহে আদার অনেক উপকার

আমাদের দিনে কয়েকবার রঙিন খাবার খাওয়া উচিত, কিন্তু আপনি কিবিস্তারিত পড়ুন

হোটেল ঘরে বিছানার চাদর সাদা হয় কেন ?

বেড়াতে গিয়ে হোটেলের ঘরে ঢুকে প্রথম যে বিষয়টি নজরে আসে,বিস্তারিত পড়ুন

ধনিয়া পাতার উপকারি গুণ

চিকিৎসকদের মতে, ধনে বা ধনিয়া একটি ভেষজ উদ্ভিদ যার অনেকবিস্তারিত পড়ুন

  • ওজন কমাতে যা খাওয়া যেতে পারে
  • প্রতিদিনের খাদ্যতালিকায় রসুন
  • আমলকি কখনো স্বাস্থ্যের জন্য ‘বিপজ্জনক’ হয়ে ওঠে
  • বাসি দই ও পান্তা ভাতের আশ্চর্যজনক উপকারিতা
  • স্বাদে ও পুষ্টিগুণে ভরপুর সবজি হলো লাউ
  • মৌসুমের সব রেকর্ড ভেঙে তাপমাত্রার পারদ উঠল ৪৩ ডিগ্রিতে
  • যেসব অঞ্চলে টানা ৩ দিন ঝড়বৃষ্টি
  • ২৪ ঘণ্টা না যেতেই ফের কমলো স্বর্ণের দাম
  • গরমে চুলের যত্ন নেবেন কীভাবে?
  • একলাফে সোনার দাম ভ‌রিতে কমলো ৩১৩৮ টাকা
  • কত দিন পর পর টুথব্রাশ বদলাবেন?
  • ত্বকের দাগ দূর করার ঘরোয়া উপায়