মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

সেক্স পার্টির অন্দরে যা ঘটছে!

বিবাহিত দম্পতি, সিঙ্গল যুবতী, সেক্স অ্যাডিক্ট থেকে শুরু করে অধ্যাপক, ফিল্মসটার-সেক্স পার্টির অন্দরে দেখা মিলবে এদের সবার। কিন্তু কেন একদল অচেনা মানুষের সঙ্গে শয্যা বিনিময় করতে দ্বিধা করেন না সমাজের গণ্যমান্য ব্যক্তিরা? এর জন্য আপনাকে একটি হ্যাপেনিং সেক্স পার্টির অন্দরে উঁকি মারতে হবে।

এখন বিষয় হল, সেক্স পার্টির অন্দরে যাদের আনাগোণা, তাঁরা কিন্তু বেশিরভাগই ভিআইপি। ‘প্লেরুম’-এ একবার ঢুকে গেলে এরা ভুলে যান সমাজ এদের ‘আইডলাইজ’ করে। লাইফস্টাইল ডট কমের এক এক্সক্লুসিভ ডকুমেন্টারিতে উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য। নাম “পশ অর্গিস: সেক্স পার্টি সিক্রেটস।” কেন এরকম সেক্স পার্টিতে যান যুবক-যুবতীরা?

হাই সেক্স ড্রাইভের চালিত হন যাঁরা-তাদের বিছানায় মনোগ্যামি পোষায় না। এক একটি নিশিযাপনের জন্য তাদের আলাদা আলাদা পার্টনার লাগে। লাইফস্টাইল ডট কম-কে এক টিনএজার জানিয়েছেন, “রোজ সকালে ঘুম থেকে উঠে ভাবি, কী করলাম জীবনে, কিস্যু না। তাই এমন কিছু করতে ইচ্ছে হয়, যা আমার একঘেয়ে লাইফকে একটি উত্তেজনাময় করে তুলবে। তাই আমি এরকম সেক্স পার্টিতে যাই।

কারা অর্গানাইজ করেন এরকম পার্টি?

এই পার্টিগুলি অর্গানাইজ করতে রীতিমত গ্যাঁট ও কলজের জোর থাকা চাই। কারণ, সেক্স পার্টিতে কোনও হেলাফেলার ব্যক্তিরা যান না। তারউপর উপযুক্ত ভেন্যু, কার পার্কিং, বিলাসিতা, নেশার সামগ্রী, জন্মনিরোধক-সবমিলিয়ে অঢেল খরচ। দম্পতি পিছু এই পার্টিল এন্ট্রি ফি ২০০ পাউন্ড, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪০ হাজার টাকা। ইংলিশ কাউন্টিতে এরকম পার্টি অর্গানাইজ করেন জন ব্লু। তিনি একজন ইভেন্ট অর্গানাইজার।

তিনি বলছেন, “অনেক মেম্বারের আবার বাড়তি ভিআইপি ডিমান্ড থাকে। যেমন, একটি ভিআইপি স্যুট, দামি শ্যাম্পেন, ফুড বার। তাঁরা বিলাসিতার জন্য খরচ করতে কার্পন্য করেন না। এধরনের পার্টির আবেদন কতটা?

২৫ বছরের স্যান্ডি বলছে, আমি কাউকে পাইনা যাকে আমার গার্লফ্রেন্ড বলে সমাজে পরিচিত করাতে পারি। কিন্তু আমিও সেক্সুয়ালি অ্যাক্টিভ থাকতে চাই। তাই আমি এধরনের পার্টিতে যাই।আরও পড়ুন- কোথায় কোথায় স্পর্শ করলেই উত্তেজিত হয় মেয়েরা

পিয়োর প্লেজার পার্টি-র অর্গানাইজার লুইসা বলছে, একজন মানুষের সঙ্গে গোটা একটা জীবন কাটানোর কথা ভাবতেই পারে না আজকালকার ছেলেমেয়েরা। তারাই আমাদের মূল টার্গেট। আজকালকার ছেলে ও মেয়ে-উভয়েই একাধিক জনের সঙ্গে ডেটে যায়। তাদের কথা মাথায় রেখেই এই পার্টি।

থিমস

সব সেক্স পার্টির থিম এক হয় না। কোথাও থিম হয় রেট্রো, কোথাও আবার মিস্ট্রি। কোথাও পুল পার্টি থিমেই চলে অর্গি। ‘অ্যান্টিক’ থিমের এরকমই এক পার্টি থেকে ফিরে শার্লট ও ফ্র্যাঙ্ক বলেন, “এক জায়গায় ওপেন ফ্লোরে একসঙ্গে ১০ জন দম্পতি মিলিত হচ্ছেন দেখতেও নেশাগ্রস্ত হয়ে পড়ি।

নিরাপত্তা ও প্রাইভেসি

এই ধরনের পার্টি অর্গানাইজড হয় এলিট ক্লাসের লোকেদের জন্য। তাই নিরাপত্তা নিয়ে কোনও ফাঁকফোকর রাখা হয় না। ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়, মোবাইল-ক্যামেরার উপর নিষেধাজ্ঞা থাকে এই পার্টিতে। মদ্যপ হয়ে চিৎকার চেঁচামেচি করা যায় না এখানে। স্যান্ডি বলছেন, সকলের সামনে মিলত হওয়াটা একটা শো-এর মতো। আপনি কাউকে অসম্মান করতে পারবেন না।

এই সংক্রান্ত আরো সংবাদ

নারায়নগঞ্জে কোটা আন্দোলনকারীর উপর আক্রমন

নিজস্ব প্রতিবেদক : নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ এলাকায় কোটা আন্দোলনকারী সংগঠকবিস্তারিত পড়ুন

হত্যাকাণ্ডসহ সব অনভিপ্রেত ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল।বিস্তারিত পড়ুন

রাজধানীর শনির আখড়া ও ধনিয়ায় গুলিবিদ্ধ ৬

রাজধানীর যাত্রাবাড়ীর শনিআখড়া ও ধনিয়া এলাকায় ৬ জন গুলিবিদ্ধ হয়েছে।বিস্তারিত পড়ুন

  • বিমানের লাগেজ থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার
  • মোবাইল ফোনে প্রশ্নপত্রের ছবি তোলায় শিক্ষকের কারাদণ্ড
  • বেনজীরের ঢাবি’র পিএইচডি ডিগ্রি বাতিলের প্রস্তাব
  • মতিউর গোয়েন্দা নজরদারির মধ্যে দেশেই আছেন 
  • কারাগারের ছাদ ফুটো করে পালানোর সময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ কয়েদি গ্রেফতার
  • রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর আত্মহত্যা
  • চাঁদা তুলে পরিবার চালানোর অধিকার রাজনীতিবিদদের নেই: ওবায়দুল কাদের
  • চাঁদপুরে যৌথ অভিযানে ১১ মণ জেলিযুক্ত চিংড়ি জব্দ
  • কুড়িগ্রামে অবৈধ জাল বিক্রি ও মজুদের দায়ে তিনজনকে কারাদণ্ড
  • নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণের অভিযোগ
  • নান্দাইলে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন
  • আছাদুজ্জামান মিয়ার বিরুদ্ধে দুর্নীতির তেমন অভিযোগ আসেনি, হলে বিচার হবে: ওবায়দুল কাদেরের