রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

স্ত্রীর প্রেমিকের মাকে ধর্ষণের অভিযোগ, সড়ক অবরোধ

টাঙ্গাইলের কালীহাতীতে পরকীয়ার জেরে স্ত্রীর প্রেমিকের মাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী সড়ক অবরোধ করে। প্রত্যক্ষদর্শীরা ঘটনার সত্যতা নিশ্চিত করলেও ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। কালীহাতী উপজেলা সদরের সাতুটিয়া এলাকার মোজাফফর হোসেনের ছেলে রফিকুল ইসলাম ওরফে রোমার স্ত্রী হোসনে আরার সঙ্গে পার্শ্ববর্তী ঘাটাইল উপজেলার শ্রমজীবী আলামিনের (১৭) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

কয়েক মাস আগে আলামিনের সঙ্গে পালিয়ে যায় হোসনে আরা। পরে তাকে ফিরিয়ে আনা হয়। এরপর গত ১২ সেপ্টেম্বর আবারও আলামিনের সঙ্গে পালিয়ে যায় হোসনে আরা। গত ১৫ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে রোমা ও তাদের পরিবারের লোকেরা আলোচনার কথা বলে আলামিন, তার মা ও হোসনে আরাকে রোমাদের বাড়িতে ডেকে আনা হয়।

পরে বাড়ির উঠানে আলামিনকে বিবস্ত্র করেন রোমা ও তার ভগ্নিপতি হাফিজ। এ সময় আলামিনের মাকেও বিবস্ত্র করা হয়। মারধরের পাশাপাশি আলামিনের মাকে ঘরে নিয়ে রোমা ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়েছে। সেদিনের সেই ঘটনার বর্ণনা দেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা আলামিন ও তার মা। আলামিন বলেন, ‘রোমার স্ত্রী হোসনে আরার সঙ্গে আমার সম্পর্ক ছিল। হোসনে আরা জোর করে সেই সম্পর্ক তৈরি করে। কয়েক মাস আগে তার সঙ্গে স্বামীর বাড়ি থেকে পালিয়ে যায় হোসনে আরা। কয়দিন পর আবার তারা যার, যার বাড়িতে ফিরে আসে।’

‘গত ১২ সেপ্টেম্বর রোমার সঙ্গে ঝগড়া করে আবারও তার সঙ্গে পালায় হোসনে আরা। তিনদিন পর আলোচনার কথা বলে আমাকে, আমার মাকে ও হোসনে আরাকে বাড়িতে ডেকে নেয় রোমা। সেখানে আমাকে ও মাকে বিবস্ত্র করে নির্যাতন করে রোমা। পরে মাকে ধর্ষণ করে রোমা।’ আলামিনের মা বলেন, ‘রোমা আমাকে ঘরে নিয়ে যাওয়ার পর অনেক আকুতি করেছি। কিন্তু সে তা না শুনে আমার উপর পাশবিক অত্যাচার করে। আমি এই ঘটনার বিচার চাই।’

এই ঘটনার পর দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আন্দোলন করে যাচ্ছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে তারা। এ সময় কালিহাতী থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে পুলিশের উপর চড়াও হয়। পরিস্থিতি বেগতিক দেখে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে আইনশৃংক্ষলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আজ শুক্রবারও দুপুরের পর থেকে মহাসড়কে আন্দোলন করে আসছে এলাকাবাসী। ন্যক্কারজনক এই ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে এলাকাবাসী। তারা অভিযোগ করেন, ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করে জড়িতদের বাঁচানোর অপচেষ্টা চালাচ্ছে পুলিশ। ঘটনার দিন আলামিনের মা বাদী হয়ে রোমা, তার দুলাভাই হাফিজ ও কাজী নামের একজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন। ভিকটিমকে উদ্ধারের পর রোমা ও তার দুলাভাই হাফিজ উদ্দিনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে কালিহাতী থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবুল বাশার জানান, খবর পেয়েই তারা আলামিন ও তার মাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। ঘটনার দিন রোমা ও পরদিন তার দুলাভাই হাফিজকে আটক করা হয়েছে। তিনি বলেন, সেখানে কোনো ধর্ষণের ঘটনা ঘটেনি। তবে রোমা আলামিনের মায়ের শ্লীলতাহানির চেষ্টা করেছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

টাঙ্গাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের নাগরপুরে ছাত্রলীগ নেতা জাহিদ হাসান ঝলককে বাড়ি থেকে ডেকেবিস্তারিত পড়ুন

তীব্র যানজটঃ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত

গত কয়েক দিনের টানা বৃষ্টি, খানা খন্দক আর ভাঙ্গাচোরা ব্রিজেরবিস্তারিত পড়ুন

ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন বন্ধ !

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় পৌলি নদীর ওপরের রেলসেতুর একাংশের মাটি বন্যারবিস্তারিত পড়ুন

  • টাঙ্গাইলে সৎ বাবার ধর্ষণে মেয়ে অন্তঃসত্ত্বা
  • নিজ উদ্যোগে মাদ্রাসায় বৃক্ষরোপন
  • ভূঞাপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মা-ছেলের মৃত্যু; আহত ৩
  • গুলি করে চাঞ্চল্যকর হত্যাঃ টাঙ্গাইলের কালিহাতীতে ৪ পুলিশ চাকরিচ্যুত
  • টাঙ্গাইলে স্ত্রী কর্তৃক স্বামী প্রতারিত, থানায় লিখিত অভিযোগ !!
  • ব্রিজ ভেঙে ট্রাক-সিএনজি খালে, নিখোঁজ ১০
  • স্বামীর মৃত্যুর ৭ বছর পর টাঙ্গাইলের সালেহা পাগলি ফের মা হলেন
  • ৫৫ বছর বয়সী এক বিধবার সঙ্গে ৬৫ বছরের বৃদ্ধের পরকীয়া, আপত্তিকর অবস্থায় আটক করে বিয়ে
  • টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে ১ জনের মৃত্যু, আহত ৩
  • শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি, ফেন্সিডিলসহ যুবক আটক
  • রাস্তার পাশের মাটি নরম ও গর্ত, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩৫ কিলোমিটার যানজট
  • পদ্মায় মিলল ৮৮ কেজি ওজনের বাঘাইড়