সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

স্ত্রীর রহস্যজনক মৃত্যু: কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

স্ত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর সোলায়মান মিয়ার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন তার শ্বশুর। মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন নিহত কাউন্সিলরের স্ত্রী নুশরাত জাহান টুম্পার বাবা নজরুল ইসলাম। মামলায় সোলায়মান মিয়াকে প্রধান আসামিসহ আরও পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে।

মামলা দায়েরের পর গ্রামের বাড়ি কাশিমপুরের ভবানীপুর এলাকা থেকে পালিয়েছেন কাউন্সিলর সোলায়মান মিয়া ও তার পরিবারের সদস্যরা।

এদিকে, নিহত টুম্পা মাদকাসক্ত এবং উগ্র স্বভাবের ছিলেন বলে অভিযোগ করেন কাউন্সিলরের আত্মীয়রা। তাদের অভিযোগ, কাউন্সিলর সোলায়মান মিয়া আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে জড়িত, টুম্পার বাবা নজরুল ইসলাম বিএনপির রাজনীতি করেন। তাই রাজনৈতিকভাবে হেয় করতেই তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বলে অভিযোগ কাউন্সিলরের পরিবারের।

কোনাবাড়ি এলাকার নজরুল ইসলামের মেয়ে নুশরাত জাহান টুম্পাকে ঢাকার উত্তরার ৭ নম্বর সেক্টরে একটি বাসায় সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর সোলায়মান মিয়া হত্যা করেন বলে স্বজনদের অভিযোগ। এ ঘটনায় নিহতের স্বজন ও এলাকাবাসী কোনাবাড়ি এলাকায় মঙ্গলবার বিকালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। এ সময় তারা টুম্পাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে দাবি করে কাউন্সিলর সোলায়মানের বিচার চান।

গত রবিবার বিকালে ছেলে নাফিকে (৮) উত্তরায় শ্বশুরের বাসায় রেখে স্ত্রী টুম্পা, টুম্পার ভাই সাঈদ ও টুম্পার ভাবীকে নিয়ে রাজধানীর বসুন্ধরা এলাকায় বেড়াতে যান সোলায়মান। সেখান থেকে যমুনা ফিউচার পার্কে যাওয়ার সময় গাড়িতে সোলায়মান মিয়ার মোবাইলে অন্য একটি মেয়ের ছবি দেখতে পান টুম্পা। এ নিয়ে স্বামীর সঙ্গে তার কথাকাটাকাটি হয়। এরপর রাতে সোলায়মান ও টুম্পা তাদের বাসায় ফেরেন। পরদিন সোমবার সকালে গৃহপরিচারিকা বাসায় এসে দরজা বন্ধ দেখতে পেয়ে টুম্পার মায়ের মুঠোফোনে কল করেন। খবর পেয়ে টুম্পার পরিবারের লোকজন ওই বাসায় এসে জানালা ভেঙে ঘরে প্রবেশ করে খাটের ওপর টুম্পাকে পড়ে থাকতে দেখেন। পরে তাঁকে উদ্ধার করে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক টুম্পাকে মৃত ঘোষণা করেন। সোমবার সন্ধ্যায় উত্তরা থানা পুলিশ টুম্পার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এই সংক্রান্ত আরো সংবাদ

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়েরও

গাজীপুরের শ্রীপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে।বিস্তারিত পড়ুন

গাজীপুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় স্বামী খুন, গ্রেফতার ৩

গাজীপুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দিতে গিয়ে পোশাক শ্রমিক জিয়াউর রহমানবিস্তারিত পড়ুন

  • ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন
  • গাজীপুরে জেএমবির দুই পলাতক সদস্য গ্রেপ্তার
  • গাজীপুরে আবাসিক হেটেলে যৌন ব্যবসা, ৬৭ তরুণ-তরুণী আটক
  • গাজীপুর কাপাসিয়াতে শীতলক্ষ্যা হাসপাতালে অসামাজিক কার্যকলাপের অভিযোগ
  • দেশে ফেরার ৩ দিনের মাথায় টঙ্গীতে যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে কুপিয়ে হত্যা
  • গাজীপুরে পরকীয়ায় বাঁধা দেয়ায় গৃহবধূর আত্মহত্যা!
  • গাজীপুরের কাপাসিয়ায় ছেলের দায়ের কোপে বাবা খুন
  • গাজীপুরে পোশাক কারখানায় আগুন
  • গাজীপুরে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ে নিহত
  • গাজীপুরে বাসচালককে ছুরিকাঘাতে হত্যা
  • গাজীপুর হোটেলে ধরা পড়লো কলেজছাত্রী ও যৌনকর্মীসহ ৮৬জন
  • জোরপূর্বক প্রবেশ করা নিয়ে পুলিশ-এলাকাবাসী সংঘর্ষে আহত ১২