রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত যে ১০ জন তারকা

সিনেমার পর্দায় হরদম খুন করেন তারকারা। সেই খুনের সংখ্যা হতে পারে অগুনতি। বাস্তব জীবনে তেমন হওয়া অবশ্য একেবারেই অস্বাভাবিক। তবে রুপালি জগতের বা সেলিব্রিটি দুনিয়ার অনেক ব্যক্তিত্বই রয়েছেন, যাঁদের বাস্তব জীবনেও জড়িয়ে রয়েছে কোনো না কোনো হত্যাকাণ্ডের ঘটনা। লিস্ট টপ টেনে রয়েছে এমনই ১০ তারকা ব্যক্তিত্বের কথা, যাঁরা বাস্তব জীবনেও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।

১. স্নুপ ডগ

বিখ্যাত র‍্যাপসংগীত গায়ক ক্যালভিন করডোজার ব্রডাসকে আমরা সবাই ‘স্নুপ ডগ’ নামেই চিনি। যে কোনো অনুষ্ঠান কিংবা মঞ্চে তিনি দারুণ হালকা মেজাজের জন্য বিখ্যাত। তবে বাস্তব জীবনে কিন্তু তাঁকে এতটা ফুরফুরে মেজাজের ভাবলে ভুল করবেন। তিনি ও তাঁর দেহরক্ষী মিলে তাঁর প্রতিপক্ষ দলের এক ব্যক্তিকে হত্যা করেছিলেন বলে অভিযোগ ছিল। চার বছরের মামলা-মোকদ্দমার পর স্নুপ ডগ অভিযোগমুক্ত হন, কিন্তু সেই প্রতিপক্ষ দলের সদস্যরা এখনো বিষয়টি মেনে নিতে পারেনি।

২. লরা বুশ

সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ বুশের স্ত্রী লরা বুশ দুর্ভাগ্যজনকভাবে জড়িয়ে গিয়েছিলেন একটি হত্যাকাণ্ডের সঙ্গে। স্কুলজীবনে গাড়ি চালাতে গিয়ে বেসামালভাবে নিজেরই এক সহপাঠীকে মৃত্যুর মুখে ঠেলে দেন তিনি, সেই সহপাঠী লরার ঘনিষ্ঠ বন্ধুও ছিলেন বটে! লরার গাড়ির সঙ্গে তাঁর বন্ধুর গাড়ির সংঘর্ষ ঘটেছিল, কারণ একটি রোডস্টপ সাইন অমান্য করে এগিয়ে গিয়েছিলেন লরা।

৩. লেন গ্যারিসন

প্রিজন ব্রেক-খ্যাত তারকা লেন গ্যারিসন ২৬ বছর বয়সে এক কিশোরকে হত্যা করেছিলেন বেসামাল অবস্থায় গাড়ি চালিয়ে। এ সময় তিনি কেবল ঘোরতর মদ্যপ অবস্থায় ছিলেন তাই নয়, কোকেনের নেশাতেও আচ্ছন্ন হয়ে ছিলেন।

৪. চার্লস এস ডাটন

‘এলিয়েন-৩’ ছবির এই অভিনেতা একসময় খুব একটা সুবিধের জীবনযাপন করেননি। ভয়াবহ কয়েকটি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন সরাসরি, নিজ হাতে খুন করেছেন মানুষ। একসময় জেল ভেঙেও পালিয়েছেন। পরে এক সময়ে আত্মসমর্পণের পর লম্বা সময় হাজতবাস করে মুক্তি পান তিনি।

৫. টেড কেনেডি

মার্কিন রাষ্ট্রপতি জন এফ কেনেডির ভাই টেড কেনেডি ‘হত্যা’ করেছিলেন তাঁরই এক সহযাত্রীকে! বেসামাল হয়ে গাড়িসমেত নদীতে পড়ে যান টেড, সঙ্গে ছিলেন দুর্ভাগা সেই ব্যক্তি, যিনি এই ঘটনায় নিহত হন। টেড সাঁতরে ঠিকই নদী থেকে উঠে পড়েন, কিন্তু সেই ব্যক্তির ভাগ্য এমন ভালো ছিল না। টেডের সবচেয়ে বড় অপরাধ ছিল, তিনি এই ঘটনার প্রায় নয় ঘণ্টা পর বিষয়টি পুলিশকে অবহিত করেন।

৬. ম্যাথু ব্রডারিক

‘গডজিলা’, ‘ফেরিস বুলারস ডে অব’ ছবির জনপ্রিয় অভিনেতা ম্যাথু ব্রডারিক একজন নয়, রীতিমতো দুজন মানুষ হত্যা করেছিলেন বেসামাল গাড়ি চালিয়ে। আয়ারল্যান্ডে বান্ধবীকে নিয়ে ছুটি কাটানোর সময় তাঁর গাড়ি আরেকটি গাড়িকে ধাক্কা মারলে সেই গাড়িতে থাকা মা ও মেয়ে দুজনেই মারা যান।

৭. জ্যাসন উইলিয়ামস

বন্ধুকে শটগান দিয়ে নিজের লিমুজিন গাড়ি দেখাতে গিয়ে ‘হাত ফসকে’ গুলি করে বসেছিলেন এই বিখ্যাত বাস্কেটবল খেলোয়াড়। দুর্ভাগ্যবশত, জ্যাসনের লিমুজিনের চালক সে সময় গাড়ির ভেতরেই বসেছিলেন, শটগানের গুলিতে তখনই প্রাণ হারান তিনি। এই ঘটনায় পাঁচ বছরের হাজতবাস করতে হয়েছিল জ্যাসনকে।

৮. রেবেকা গেহার্ট

এই বিখ্যাত মডেল বেসামালভাবে গাড়ি চালাতে গিয়ে হত্যা করেছিলেন এক নয় বছরের বালককে। এই ঘটনায় তিনি পার পেয়ে গিয়েছিলেন, তবে নিজেই স্বীকার করেছেন-ঘটনাটির অপরাধবোধ থেকে কোনোভাবেই মুক্তি পাননি তিনি।

৯. ও জে সিম্পন

এই সাবেক মার্কিন ফুটবল খেলোয়াড়ের বিরুদ্ধে নিজের স্ত্রী এবং তাঁর এক বন্ধুকে হত্যা করার অভিযোগ করা হয়। এ নিয়ে তুমুল বিতর্ক হয়েছে এক সময়, যখন নাটকীয়ভাবে তিনি পার পেয়ে যান আইনের হাত থেকে।

১০. জন লুইস

জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল ‘সনস অব অ্যানার্কি’ ছাড়াও ‘দ্য ফেলন’, দ্য রানঅ্যাওয়েস’-এর মতো ছবিতে অভিনয়ের জন্য ভালোই সুনাম কুড়িয়েছিলেন জন। কিন্তু অভিনয়দক্ষতা ছাপিয়ে তিনি হয়ে উঠেছিলেন কুখ্যাত, বারবার জড়িয়ে পড়েছেন আইনবিরোধী কার্যক্রমে। ২০১০ সাল থেকে ২০১২ সালের মধ্যে তিনি তিনবার গ্রেফতারে হন। সবশেষে এক বৃদ্ধার বাড়িতে ঢুকে তাঁকে হত্যা করে পালানোর সময় মৃত্যু হয় তাঁর।

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই