সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

৭ নভেম্বর হবে স্মরণকালের সেরা জনসভা : আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস সরকারের উদ্দেশে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, সুষ্ঠু নির্বাচন কমিশন গঠন করা ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। আওয়ামী লীগকে উদ্দেশ করে তিনি বলেন, পাতানো নির্বাচন করতে চাইলে এখনই বলে দেন, আমরা এসেছি এবং বসেছি তাহলে বাকিটা পরে দেখা যাবে। সেই সাথে আগামী ৭ নভেম্বও সোহরাওয়ার্দী উদ্যানে স্মরণকালের সেরা জনসভা হবে বলে তিনি মন্তব্য করেন। আজ শনিবার দুপুরে রাজধানীর ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উল্লেখ্য, আগামী ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এ যৌথসভার আয়োজন করা হয়।

মির্জা আব্বাস বলেন, ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপি ইতিমধ্যে রাজধানীর সোহরাওয়ার্দী জনসভা করার অনুমতি চেয়েছি, আশা করি অনুমতি পাব। ৭ নভেম্বর জনসভা হবে বিএনপির স্মরণকালের সেরা জনসভা। তিনি বলেন, আমরা লক্ষ করেছি সরকার বিএনপিকে অনুমতি না দিলেও একই স্থানে আওয়ামী তাদের সম্মেলন করেছে। যদিও আওয়ামী লীগ তাদের সম্মেলন উপলক্ষে সারা বাংলাদেশকে অন্ধকারের নিমজ্জিত করে ঢাকা শহর আলোকিত করেছে। তবে কেউ কেউ বলেছে এটা আওয়ামী লীগের নয়, এটা পুলিশের সম্মেলন।

নগর বিএনপির আহ্বায়ক বলেন, বিএনপিকে জনসভা করার সুযোগ দিতে হবে। বেশি দিন অধিকারবঞ্চিত করে রাখা যাবে না। কারণ জনগণ তাদের অধিকার আদায় করবেই। তিনি বলেন, বিএনপি এখানো হাজার-গুণ সুসংগঠিত আছে। শুধু মাত্র আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নির্যাতন বন্ধ করে, একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের উদ্যোগ দেন তাহলেই দেখবেন বিএনপি কতটা সুসংগঠিত আছে। সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বও চন্দ্র রায়, আব্দুস সালাম, আবুল খায়ের ভুইয়া প্রমুখ।

এই সংক্রান্ত আরো সংবাদ

জামিন পেলেন সাবেক বিচারপতি মানিক

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় সিলেটের কানাইঘাটের ডোনা সীমান্ত এলাকা থেকেবিস্তারিত পড়ুন

হাসিনার পতনে জাতির মনোজগত পরিবর্তন হয়েছে, নতুন রাজনীতি হতে হবে স্বচ্ছ: আমীর খসরু

দেশের মানুষের মনোবাসনা বুঝে স্বচ্ছ রাজনীতির আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ীবিস্তারিত পড়ুন

বগুড়ায় হাসিনা-কাদেরের বিরুদ্ধে আরও এক মামলা

বগুড়ায় ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ ১৫৭ জনের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে বগুড়া সদর থানায় গাবতলীর নিহত বিএনপি নেতা জিল্লুর রহমানের স্ত্রী খাদিজা বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা সরকার পতনের একদফা আন্দোলনে গিয়ে সংঘর্ষের সময় শহরের ঝাউতলা এলাকায় নিহত হনবিস্তারিত পড়ুন

  • ১৭ বছর পর সচল হলো আবদুল আউয়াল মিন্টুর ব্যাংক হিসাব
  • বিএনপি ও সমমনা দলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া
  • বিকেলে বাসায় ফিরবেন খালেদা জিয়া
  • খালেদা জিয়া মুক্তি পেলে দেশের গণতন্ত্র মুক্তি পাবে : এ্যানী
  • রায়পুরায়  বিএনপির প্রায় ১০০ নেতা কর্মী আ’লীগে যোগদান
  • বিএনপির আন্দোলন ভুয়া, তারেক রহমানের নেতৃত্বে আতঙ্কিত: ওবায়দুল কাদের
  • খালেদা জিয়ার ৩ রোগ বড় সংকট : চিকিৎসকরা
  • মুক্তিযুদ্ধের নামে বিএনপি ভাওতাবাজি করে : ওবায়দুল কাদের
  • দেশের মানুষ ঈদ করতে পারেননি
  • বিএনপির জাতীয় নির্বাহী কমিটিতে রদবদল
  • বিএনপির টপ টু বটম দুর্নীতিতে জড়িত: কাদের
  • চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস