শনিবার, জুলাই ১৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বলিউড যে তারকারা মদ পান করেন না

বলিউড তারকাদের বর্ণিল জীবন নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। ভক্তদের কাছে তারকাদের জীবন মানেই বন্ধু, আড্ডা, পার্টি, নাচ, গান সঙ্গে প্রচুর অ্যালকোহল। বলিউড অঙ্গনে পা রেখেছেন কিন্তু মদ পান করেন না এমন হতেই পারে না বলে মনে করেন অনেক দর্শকই। সালমান খান, সঞ্জয় দত্ত, হৃতিক রোশন এবং রণবীর কাপুরের মতো অভিনেতারা মদ্যপানের প্রতি ভালবাসার জন্য বলিউড মহলে পরিচিত। কিন্তু এমন কয়েকজন আছেন যারা অ্যালকোহল মোটেও ছুঁয়ে দেখেন না। এমন কিছু জনপ্রিয় তারকাদের নিয়ে আমাদের আজকের রচনা।মদ পান করেন না যে বলিউড তারকারা

অমিতাভ বচ্চন : বলিউডের বিগ বি খ্যাত অমিতাভ বচ্চন অভিনেতা হিসেবে সকলের কাছে আদর্শ। ব্যক্তি হিসেবেও তিনি সকলের কাছে
সমানভাবে অনুপ্রেরণা। সারাবি সিনেমায় মদ পান করতে দেখা গেলেও বাস্তবে ধূমপান বা মদ্যপান করেন না, এবং তিনি আমিষ খাবারও খান না।
জন আব্রাহাম : বলিউডে আকর্ষণীয় অভিনেতাদের মধ্যে একজন জন। বলিউড পার্টি খুব পছন্দ করেন তিনি। কিন্তু কখনো ধূমপান বা মদ্যপান করেন না বলে জানা গেছে।
দীপিকা পাডুকোন : নিজের ফিটনেসটাকেই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ মনে করেন দীপিকা। তাই পার্টিতে গেলেও মদ্যপান এড়িয়ে চলেন এ অভিনেত্রী।
বিপাশা বসু : স্বাস্থ্য সচেতনতার জন্য বলিউডে বিশেষ পরিচিত বিপাশা। স্বাস্থ্য ভালো এবং ফিট রাখতে নিয়মিত ভক্তদের পরামর্শও দিয়ে থাকেন এ অভিনেত্রী। সেই তিনি অ্যালকোহল পান করবেন তা কি হয়? তাই মদ্যপান একেবারেই পছন্দ করেন না এ অভিনেত্রী।

পরিণীতি চোপড়া : বলিউডের উঠতি নায়িকাদের মধ্যে একজন পরিণীতি চোপড়া। তিনি একেবারেই মদ্যপান করেন না। তরুণ প্রজন্মের জন্য অবশ্যই আদর্শ হতে পারেন এ অভিনেত্রী।

সিদ্ধার্থ মলহোত্রা : স্বাস্থ্য সচেতন সিদ্ধার্থ মদ একেবারে ছুঁয়েও দেখেন না।

সোনাক্ষী সিনহা : ওজন কমাতে কত কাঠখড় পোড়াতে হয় তা ভালোভাবেই জানেন সোনাক্ষী। পাশাপাশি গ্ল্যামার ধরে রাখার ব্যাপারটা তো থাকেই। তাই মদ থেকে দূরে থাকতেই পছন্দ করেন সোনাক্ষী।

অভিষেক বচ্চন : বাবার আদর্শ ছেলে অভিষেক। অমিতাভের মতো তিনিও মদ থেকে একশো হাত দূরে থাকেন। একবার তো একটি অ্যালকোহল সংস্থার ১০ কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিষেক। তিনি বলেছিলেন, যে জিনিসটা আমি নিজে ছুঁই না তার হয়ে প্রচার করতে পারব না।

সোনু সৌদ : নিজের সাধের সিক্স প্যাক নিয়ে বেশ সচেতন সনু। তিনি ভালো করেই জানেন অ্যালকোহল তার তিল তিল করে গড়ে তোলা এই চেহারার সর্বনাশ ঘটাতে পারে। তাই মদের থেকে দূরেই থাকতে পছন্দ করেন এ অভিনেতা।


অক্ষয় কুমার :
বলিউড জগতে অক্ষয় কুমারের প্লেবয় ইমেজ রয়েছে। কিন্তু খুব শৃঙ্খল জীবন যাপন করেন এ অভিনেতা। পাশাপাশি শরীরের ব্যাপারেও প্রচণ্ডভাবে সচেতন তিনি। তাই তো কখনো মদ্যপান করেন না, নাইটক্লাবে পার্টিও করেন না। তাড়াতাড়ি শুয়ে পড়েন যাতে সকাল সকাল দিন শুরু করতে পারেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

চলে গেলেন অভিনেত্রী সীমানা

অভিনেত্রী সীমানার দীর্ঘ লড়াই শেষ। ফিরল না জ্ঞান। মাত্র ৩৯বিস্তারিত পড়ুন

  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য