শনিবার, জুলাই ২০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

রাতে দেকলাম ঘুমে, সকালে দেখি বিছানায় দুই মেয়ের লাশ!

রাতে খাবার খেয়ে এক কক্ষে শুয়ে ছিল শিশু দুই মেয়ে। অন্য কক্ষে আরেক শিশু মেয়েকে নিয়ে শুয়ে ছিলেন মা। আজ সোমবার সকালে বিছানায় দুই মেয়ের লাশ দেখে চিৎকার দেন তিনি। ঘটনাটি ঘটেছে শরীয়তপুরের নড়িয়া উপজেলার কালিকাপ্রসাদ গ্রামে। খবর পেয়ে বেলা ১২টার দিকে পুলিশ এসে দুটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহতরা হলো ওই গ্রামের লিয়াকত হোসেন মাদবরের মেয়ে সাদিয়া (৭) ও সামিয়া (৫)।

নড়িয়া থানা সূত্র জানায়, নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের কালিকাপ্রসাদ গ্রামের অটোরিকশাচালক লিয়াকত হোসেন মাদবর (৩৫) ও পারভিন আক্তার (২৮) দম্পতির তিন মেয়ে। সাত বছর বয়সী সাদিয়া, পাঁচ বছর বয়সী সামিয়া ও দেড় বছর বয়সী লামিয়া। গতকাল রোববার রাত ৮টার দিকে খাবার খেয়ে শিশুগুলো ঘুমিয়ে পড়ে। তাদের বাবা লিয়াকত রাত ১টার দিকে বাড়ি ফিরে মেয়েদের ঘুমিয়ে থাকতে দেখেন। সকালে তাদের মা পারভিন আক্তার মক্তবে পড়তে যাওয়ার জন্য সাদিয়া ও সামিয়াকে ঘুম থেকে জাগাতে যান। তাদের সাড়া না পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসেন। পরে নড়িয়া থানায় খবর দেওয়া হয়।

পুলিশ বেলা ১২টার দিকে শিশু দুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। শিশুদের বাবা লিয়াকত মাদবরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া বলেন, শিশু দুটির শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাদের মারা যাওয়ার কারণ উদ্ঘাটনের চেষ্টা চলছে।

আজ সোমবার কালিকাপ্রসাদ গ্রামে গিয়ে দেখা যায়, বাড়ির উঠানে শিশু দুটির মরদেহ রাখা। তাদের মা পারভিন আক্তার মাটিতে লুটিয়ে কাঁদতে কাঁদতে মূর্ছা যাচ্ছেন। স্বজনরা তাঁকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন। বাড়ির পাশে বাংলাবাজার গণকবরস্থানে তাদের দাফনের জন্য কবর প্রস্তুত করা হচ্ছে।

কান্নাজড়িত কণ্ঠে পারভিন আক্তার বলেন, ‘খাবার খেয়ে রাতে আমার মেয়ে দুটি ঘুমিয়ে ছিল। ছোট মেয়েকে নিয়ে আমরা আলাদা কক্ষে ঘুমিয়ে ছিলাম। ঘুম থেকে তাদের উঠতে দেরি দেখে আমি তাদের ডাকতে যাই। তাদের সাড়া না পেয়ে চিৎকার দেই।’

লিয়াকত হোসেন মাদবর বলেন, ‘রাতে একটু দেরিতে বাড়ি ফিরেছিলাম। সকালে আমার স্ত্রী মেয়ে দুটিকে মৃত অবস্থায় বিছানায় পায়। কীভাবে তাদের মৃত্যু হয়েছে আল্লাহই জানেন।’ শরীয়তপুরের সহকারী পুলিশ সুপার তানভির হায়দার বলেন, শিশু দুটির রহস্যজনক মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের আগে নিশ্চিত করে কিছু বলা যাবে না। শিশু দুটির বাবাকে জিজ্ঞাসাবাদ চলছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

কুড়িগ্রামে ভয়াবহ বন্যায় ২ লাখ মানুষ পানিবন্দী

কুড়িগ্রামে টানা ৬ দিন বন্যায়  ভয়াবহ রূপ ধারণ করেছে।  মানুষজনবিস্তারিত পড়ুন

সিলেটে নতুন নতুন এলাকা প্লাবিত

দ্বিতীয় দফার বন্যায় সিলেট অঞ্চলে সাত লক্ষাধিক মানুষ এখনও পানিবন্দি।বিস্তারিত পড়ুন

চালু হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্ত হাট

প্রায় সাড়ে চার বছর পর আগামী ২৯ জুলাই থেকে চালুবিস্তারিত পড়ুন

  • রায়পুরায়  বিএনপির প্রায় ১০০ নেতা কর্মী আ’লীগে যোগদান
  • সিলেটে ৯ ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক
  • সকাল থেকে ঢাকায় বৃষ্টি
  • রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর আত্মহত্যা
  • ছুটি শেষে কর্মচঞ্চল আখাউড়া স্থলবন্দর
  • নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণের অভিযোগ
  • নান্দাইলে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন
  • সিলেট বিভাগের বন্যা ভয়ঙ্কর রুপ নিচ্ছে
  • সবুজবাগে পরিবেশমন্ত্রীর সেলাই মেশিন বিতরণ
  • ঈদযাত্রায় মহাসড়কে  চলছে ধীরগতিতে গাড়ি
  • হরিজনদের উচ্ছেদ ও সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদ
  • দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস