বুধবার, মে ১৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

রাতে দেকলাম ঘুমে, সকালে দেখি বিছানায় দুই মেয়ের লাশ!

রাতে খাবার খেয়ে এক কক্ষে শুয়ে ছিল শিশু দুই মেয়ে। অন্য কক্ষে আরেক শিশু মেয়েকে নিয়ে শুয়ে ছিলেন মা। আজ সোমবার সকালে বিছানায় দুই মেয়ের লাশ দেখে চিৎকার দেন তিনি। ঘটনাটি ঘটেছে শরীয়তপুরের নড়িয়া উপজেলার কালিকাপ্রসাদ গ্রামে। খবর পেয়ে বেলা ১২টার দিকে পুলিশ এসে দুটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহতরা হলো ওই গ্রামের লিয়াকত হোসেন মাদবরের মেয়ে সাদিয়া (৭) ও সামিয়া (৫)।

নড়িয়া থানা সূত্র জানায়, নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের কালিকাপ্রসাদ গ্রামের অটোরিকশাচালক লিয়াকত হোসেন মাদবর (৩৫) ও পারভিন আক্তার (২৮) দম্পতির তিন মেয়ে। সাত বছর বয়সী সাদিয়া, পাঁচ বছর বয়সী সামিয়া ও দেড় বছর বয়সী লামিয়া। গতকাল রোববার রাত ৮টার দিকে খাবার খেয়ে শিশুগুলো ঘুমিয়ে পড়ে। তাদের বাবা লিয়াকত রাত ১টার দিকে বাড়ি ফিরে মেয়েদের ঘুমিয়ে থাকতে দেখেন। সকালে তাদের মা পারভিন আক্তার মক্তবে পড়তে যাওয়ার জন্য সাদিয়া ও সামিয়াকে ঘুম থেকে জাগাতে যান। তাদের সাড়া না পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসেন। পরে নড়িয়া থানায় খবর দেওয়া হয়।

পুলিশ বেলা ১২টার দিকে শিশু দুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। শিশুদের বাবা লিয়াকত মাদবরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া বলেন, শিশু দুটির শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাদের মারা যাওয়ার কারণ উদ্ঘাটনের চেষ্টা চলছে।

আজ সোমবার কালিকাপ্রসাদ গ্রামে গিয়ে দেখা যায়, বাড়ির উঠানে শিশু দুটির মরদেহ রাখা। তাদের মা পারভিন আক্তার মাটিতে লুটিয়ে কাঁদতে কাঁদতে মূর্ছা যাচ্ছেন। স্বজনরা তাঁকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন। বাড়ির পাশে বাংলাবাজার গণকবরস্থানে তাদের দাফনের জন্য কবর প্রস্তুত করা হচ্ছে।

কান্নাজড়িত কণ্ঠে পারভিন আক্তার বলেন, ‘খাবার খেয়ে রাতে আমার মেয়ে দুটি ঘুমিয়ে ছিল। ছোট মেয়েকে নিয়ে আমরা আলাদা কক্ষে ঘুমিয়ে ছিলাম। ঘুম থেকে তাদের উঠতে দেরি দেখে আমি তাদের ডাকতে যাই। তাদের সাড়া না পেয়ে চিৎকার দেই।’

লিয়াকত হোসেন মাদবর বলেন, ‘রাতে একটু দেরিতে বাড়ি ফিরেছিলাম। সকালে আমার স্ত্রী মেয়ে দুটিকে মৃত অবস্থায় বিছানায় পায়। কীভাবে তাদের মৃত্যু হয়েছে আল্লাহই জানেন।’ শরীয়তপুরের সহকারী পুলিশ সুপার তানভির হায়দার বলেন, শিশু দুটির রহস্যজনক মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের আগে নিশ্চিত করে কিছু বলা যাবে না। শিশু দুটির বাবাকে জিজ্ঞাসাবাদ চলছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে শোকজ শুরু করেছে বিএনপি

চলমান উপজেলা পরিষদের তৃতীয় ধাপের ভোটে দলীয় সিদ্ধান্ত অমান্য করেবিস্তারিত পড়ুন

ময়মনসিংহের এমপি শান্ত দলীয় বিরোধে পদত্যাগের ঘোষণা 

গত সংসদ নির্বাচনের ভোট নিয়ে বিতর্ক তুলে বক্তব্যের জেরে জেলাবিস্তারিত পড়ুন

লক্ষ্মীপুর জেলায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু

লক্ষ্মীপুর জেলা সদরের কুশাখালী ইউনিয়নের নলডগী গ্রামে বজ্রপাতে মো. মোস্তফাবিস্তারিত পড়ুন

  • কাউন্সিলর ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ 
  • মোহাম্মদপুরের গজনবী রোডে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ‘শান্তি ও উন্নয়ন’ সমাবেশ
  • কামরাঙ্গীরচরে বিষপান করে পগৃহবধূর আত্মহত্যা
  • বানিয়াচং উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে রণক্ষেত্রে, ৩ জনে মৃত্যু
  • সাতক্ষীরা জেলায় আম সংগ্রহ উদ্বোধন
  • ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ শুরু
  • ভোটার উপস্থিতি সন্তোষজনক, নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের
  • পাটগ্রাম সীমান্তে ভারতীয় নাগরিক আটক
  • মোহাম্মদপুরে ৬০ কোটি টাকা মূল্যের খাস জমি উদ্ধার
  • বগুড়ার ৩টি উপজেলায় নির্বাচন; ১৫৭ কেন্দ্র ঝুঁকিপূর্ণ
  • সুপ্রিম কোর্টের আদেশে সরিষাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত
  • গফরগাঁওয়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শামছুন নাহার