মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

হুয়াইয়ের নতুন উদ্যোগ

রাজধানীর যমুনা ফিউচার পার্কে দ্বিতীয় এক্সপেরিয়েন্স স্টোর চালু করল হুয়াই/হুয়াইর দ্বিতীয় এক্সপেরিয়েন্স স্টোর চালু হলো যমুনা ফিউচার পার্কে
বিশ্বের তৃতীয় বৃহত্তম স্মার্টফোন ব্র্যান্ড হুয়াই আজ রাজধানীর যমুনা ফিউচার পার্কে তাদের দ্বিতীয় এক্সপেরিয়েন্স স্টোর চালু করেছে। হুয়াই ডিভাইস বাংলাদেশের ডিভাইস বিজনেস ডিরেক্টর ইংমার ওয়াং এবং বাংলাদেশের নেতৃস্থানীয় আইসিটি সাংবাদিকদের উপস্থিতিতে এক্সপেরিয়েন্স স্টোরটি উদ্বোধন করা হয়।

এক্সপেরিয়েন্স স্টোরটিতে হুয়াইর সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে এবং এদের দামও হবে অন্যান্য মোবাইল ব্র্যান্ডগুলোর সঙ্গে প্রতিযোগিতামূলক। এক্সপেরিয়েন্স স্টোরটি যমুনা ফিউচার পার্কের লেভেল ফোর-এ শপ নং ১২সি-তে অবস্থিত। গত মাসে রাজধানীর বসুন্ধরা সিটিতে হুয়াই তাদের প্রথম এক্সপেরিয়েন্স স্টোর উদ্বোধন করে।

বর্তমানে বিশ্বের ১৭০টিরও বেশি দেশে হুয়াই তার ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। হুয়াই মোবাইল অপারেটর ও ভোক্তা, উভয় শ্রেণির গ্রাহকের জন্যই পণ্য এবং সেবা দিয়ে থাকে। হুয়াই বাংলাদেশের অধিকাংশ মোবাইল অপারেটরদের প্রধান প্রযুক্তিভিত্তিক সেবাদাতা এবং সাধারণ গ্রাহকদের জন্য মানসম্পন্ন হ্যান্ডসেট তৈরি করে থাকে। বাংলাদেশি বাজারে হুয়াই তাদের মেট সেভেন, অনার সিক্স, এবং পি সেভেন নিয়ে এসেছে।

সম্প্রতি তাদের এন্ট্রি-মিড লেভেলের স্মার্টফোন অনার হলি বাংলাদেশের বাজারে অসাধারণ সাফল্য লাভ করেছে। এক্সপেরিয়েন্স স্টোরে হুয়াই তাদের সর্বশেষ মডেলের স্মার্টফোন প্রদর্শনের সঙ্গে সঙ্গে গ্রাহকদের জন্য বিশেষজ্ঞ মতামতের ব্যবস্থা করেছে। এক্সপেরিয়েন্স স্টোরটি একটি সার্ভিস কালেকশন পয়েন্ট হিসেবেও কাজ করবে, যেখান থেকে গ্রাহকরা তাদের হুয়াই ডিভাইস রিপেয়ার ও সার্ভিসিং করাতে পারবেন।

এক্সপেরিয়েন্স স্টোরে থাকছে ইলেক্ট্রনিক পেমেন্ট সুবিধা। হুয়াই প্রসঙ্গে :
হুয়াইর পণ্য ও সেবা সুবিধা বিশ্বের ১৭০টিরও বেশি দেশে পাওয়া যায়। বিশ্বের এক-তৃতীয়াংশেরও বেশি জনসংখ্যার কাছে সেবা পেঁৗছে দিচ্ছে হুয়াই। ২০১৩ সালে স্মার্টফোন শিপমেন্টে ইন্টারন্যাশনাল ডাটা করপোরেশনের তথ্য অনুযায়ী হুয়াই সারাবিশ্বে তৃতীয় স্থান অধিকার করে। হুয়াই যুক্তরাষ্ট্র, জার্মানি, সুইডেন, রাশিয়া, ভারত ও চীনসহ বিশ্বজুড়ে ১৬টিরও বেশি আরঅ্যান্ডডি সেন্টার স্থাপন করেছে।

মোবাইল ফোন, মোবাইল ব্রডব্যান্ড ডিভাইস, হোম ডিভাইস, ক্লাউডস ও কনজিউমার চিপসেটসসহ বিস্তৃত পরিসরে হুয়াইর তিনটি ব্যবসা গ্রুপ কাজ করে চলেছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি [আইসিটি] খাতে ২০ বছরেরও বেশি সময়জুড়ে ব্যাপক অভিজ্ঞতায় হুয়াইর রয়েছে বৈশ্বিক নেটওয়ার্ক, বিস্তৃত বিজনেস ও সহযোগীদের পরিচালনার অভিজ্ঞতা। হুয়াই ডিভাইসের মধ্য দিয়ে হুয়াই কনজিউমার বিজনেস গ্রুপ গ্রাহকদের কাছে সর্বশেষ প্রযুক্তি উপহার দিতে দায়বদ্ধ। বিশ্বে যে যেখানেই অবস্থান করুক না কেন; সবারই হাতের নাগালে সর্বশেষ প্রযুক্তির সহজলভ্যতা পেঁৗছে দেয়ার ব্যাপারে হুয়াই প্রতিশ্রুতিবদ্ধ

এই সংক্রান্ত আরো সংবাদ

আজকের যত আয়োজন ডিজিটাল ওয়ার্ল্ডে

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে আজ থেকে শুরু হতে যাচ্ছেবিস্তারিত পড়ুন

মোবাইল নম্বর ঠিক রেখেই অপারেটর পরিবর্তন করা যাবে: প্রক্রিয়া শুরু

মোবাইল ফোনের নম্বর ঠিক রেখে অপারেটর পরিবর্তন (মোবাইল নম্বর পোর্টেবিলিটি-এমএনপি)বিস্তারিত পড়ুন

স্মার্টফোন কিনে লাখপতি হলেন পারভেজ

নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনে পণ্য নিবন্ধন করলেই মিলছে সর্বোচ্চবিস্তারিত পড়ুন

  • অবশেষে বাংলাদেশে ১৯ অক্টোবর থেকে পে-প্যাল সেবা
  • রবি গ্রাহকদের জন্য সুখবর ! ছাড় পাবেন উবারে !
  • মেধাসত্ত্ব সংরক্ষণের দাবি ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে
  • লক খুলবে মুখ দেখেই আইফোন ৮
  • ফেসবুক এবং গুগলের যুগে ডিজিটাল বিজ্ঞাপন প্ল্যাটফর্ম পরিকল্পনা করলে ভুল-ই হবে
  • এবার থেকে হোয়াটসঅ্যাপেও টাকা লেনদেন! জেনে নিন কীভাবে
  • ফেসবুক হ্যাক হয় যেভাবে
  • ধর্ষণ থেকে আত্মহত্যা! সবই পাওয়া যাচ্ছে গেমে
  • এলিয়েন তাড়ালেই নাসাতে মিলবে কোটি টাকার চাকরি
  • রাত্রে বিছানায় মোবাইল নিয়ে ঘুমনো অভ্যেস? জানেন না, কতবড় ভুল করছেন
  • দিনে হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন ১০০ কোটি মানুষ
  • ফেসবুকে দামি গাড়ি, গয়নার ছবি পোস্ট করেছেন? সর্বনাশ!
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *