শুক্রবার, মে ১৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

অজয়-করণ দ্বন্দ্ব চরমে

ইন্ডাস্ট্রিতে তারকাদের মধ্যে গোলযোগ নতুন কিছু নয়। তবে সেটি যখন সামাজিক মাধ্যম থেকে শুরু করে সবখানে প্রকাশ্য হয়ে পড়ে বা আরো দূরে গড়ায়, তাহলে তো ভিন্ন বিষয়। অজয় দেবগন বনাম করণ জোহরের অভিযোগ-জবাব মিলিয়ে এখন পরিস্থিতি চরমে। ইন্ডিয়াটিভির খবরে জানা গেল, অজয় দেবগনের গুরুতর অভিযোগের পরিপ্রেক্ষিতে ‘কৌশলী’ এক জবাবও দিয়েছেন নির্মাতা করণ জোহর।

সমস্যার শুরু ভিন্ন জায়গায়। অজয় দেবগনের আলোচিত ছবি ‘শিবে’ এবং করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর মুক্তির দিন একই পড়ে গিয়েছিল। এ নিয়ে আলোচনা তো ছিলই। তবে কয়েকদিন আগেই অজয় অভিযোগ করেন, স্বঘোষিত ‘তারকা’ কেআরকে ওরফে কামাল আর খানকে দিয়ে ‘শিবে’ ছবিটির প্রতি নেতিবাচক প্রচারণা চালানোর জন্য ২৫ লাখ রুপি ঘুষ দিয়েছেন করণ। টুইটারে এই সংক্রান্ত একটি অডিও আলাপ প্রকাশও করে দিয়েছেন অজয়। আর এই বিষয়ে কেআরকে বরাবরের মতো বিভিন্ন কটূক্তিমূলক এবং শ্লেষ মাখানো বক্তব্য সামাজিক মাধ্যমে প্রচার করে চলেছেন।

শুধু সামাজিক মাধ্যমে পোস্টই নয়, আনুষ্ঠানিকভাবে এই বিষয়ে বিবৃতিও দিয়েছেন অজয়। ‘আমি ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে কাজ করছি ২৫ বছর ধরে। একশোরও বেশি ছবিতে সম্পৃক্ত হয়েছি। আমার বাবা ছিলেন একজন পেশাদার অ্যাকশন ডিরেক্টর এবং এই ইন্ডাস্ট্রির সঙ্গে আমার সম্পর্ক অনেক আবেগে মোড়া। এই বিষয়টি আমাকে খুব কষ্ট দেয় যে কামাল আর খানের মতো লোকেরা এই ইন্ডাস্ট্রিতে রয়েছে এবং অন্যায়ভাবে অর্থের বিনিময়ে বিভিন্ন ছবি নিয়ে বাজে কথা বলছে যা নির্মাতাদের জন্য দুর্ভাগ্যজনক। আমাদের ইন্ডাস্ট্রির কিছু মানুষ এমন বিষয়কে সমর্থন জুগিয়ে চলছে এবং ভাবমূর্তি নষ্ট করছে, এ বিষয়টি মেনে নেওয়া আরো কষ্টকর। আমি স্পষ্টভাবে দাবি রাখছি, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে এই বিষয়টি নিয়ে পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা হোক যে করণ জোহর এই বিষয়টির মধ্যে জড়িত ছিলেন কি না’—বিবৃতিতে অভিযোগ প্রকাশে ছাড় দেননি অজয়।

অজয়ের অভিযোগের জবাব কেআরকে দিয়েছেন এভাবে যে তিনি অডিওবার্তায় যে অর্থের কথা উল্লেখ করেছেন তা স্রেফ কথার ছলে বলা। তিনি করণ জোহরের কাছ থেকে অর্থ নেওয়ার বিষয়টি সরাসরি অস্বীকার করেছেন।

করণ জোহর এ বিষয় নিয়ে তাৎক্ষণিক জবাব না দিলেও বেশ মাপা উত্তর দিয়েছেন পরে। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে তাঁর বক্তব্য, ‘আমার আত্মসম্মানবোধ, পরিচিতি, প্রতিষ্ঠানের সুনাম এবং বেড়ে ওঠার পরিসর কখনোই এ রকম একটি প্রশ্নকে উত্তরের মাধ্যমে গুরুত্বপূর্ণ করে তোলার অনুমতি দেয় না।’

চলতি বছরের ২৮ অক্টোবর ‘শিবে’ এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?