বৃহস্পতিবার, মে ২, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

অপু বিশ্বাসের না ফেরার জন্য দায়ী শাকিব খান!

বর্তমানে ঢালিউডে সেরা জুটি শাকিব খান-অপু বিশ্বাস। এই জুটির রসায়ন নিয়ে অনেকে নানা মুখরোচক কথা বললেও, দিনশেষে প্রযোজকরাই লাভবান হয়েছেন। ঢালিউডে শাকিব-অপুর পর আর কোনো জুটি দর্শকমনে ঠাঁই করে নিতে পারেনি। এই জুটির মুক্তি পাওয়া সর্বশেষ ছবি ‘সম্রাট’ ছবিটিও ব্যবসাসফল।

এ কথা অস্বীকার করার উপায় নেই যে, ঢালিউড সুপারস্টার শাকিব খান কয়েকবছর ধরে একাই ইন্ড্রাষ্ট্রিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। কিন্তু গেল বছর মার্চে অপু বিশ্বাস হঠাৎ উধাও হয়ে যাওয়ায়, ঢালিউড একটু নড়েচড়ে বসে। সিনেপাড়ায় গুঞ্জন ওঠে, অপু বিশ্বাস মা হতে চলেছেন, তাই আড়ালে চলে গেছেন। আবার কেউ বলেছন, শাকিব কলকাতামুখী হওয়ায় বেশ চটেছেন অপু। তাই কলকাতায় স্থায়ী বসত গড়েছেন। এ রকম অনেক কথাই ভেসে বেড়াচ্ছিল সেসময়।

এদিকে অপু চুক্তিবদ্ধ হওয়া ছবির কাজ শেষ না করেই উধাও হয়ে যাওয়াটাকে ভালো চোখে দেখছিলেন না চলচ্চিত্র সংশ্লিস্টরা। অপুর সঠিক খোঁজ না পাওয়ায় অভিযোগের আঙুল ওঠে শাকিব খানের দিকে। অবশ্য অপুর বিষয়ে বিভিন্ন সাক্ষাৎকারে শাকিব বলেছেন, সময় হলে অপু ঠিকই আসবে। অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঢাকায় এসেছেন অপু বিশ্বাস। গতকাল এ খবর প্রকাশের পর থেকেই সিনেপাড়ায় চায়ের টেবিলে ঝড় উঠেছে। নতুন সমীকরণ খোঁজায় ব্যস্ত হয়ে পড়েছেন অনেকেই।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন চলচ্চিত্র প্রযোজক বলেন, ‘শাকিবের প্ল্যানেই চলছেন অপু। একটু পেছন ফেরা যাক, শাকিবের যখন ‘শিকারি’ ও ‘সম্রাট’ ছবিটি মুক্তি পায় তখন অপুকে নিয়ে কাজ চলছিল ‘রাজনীতি’ ও ‘পাঙ্কু জামাই’ ছবির। এই সময় অপুকে বিশ্রামে পাঠিয়ে দেন শাকিব। ছবি দুটি আটকে যায়। সেসময় শাকিব কলকাতায় নতুন ছবির পরিকল্পনা করেন। নতুন ছবিতেও চুক্তিবদ্ধ হন। তড়িঘড়ি করে নবাগতা নায়িকা বুবলীকে নিয়ে ‘বসগিরি ও ‘শুটার’ ছবির শুটিং শেষ করে কোরবানীর ঈদে রিলিজ দেয়া হয়। এখন তাঁর হাতে ‘নবাব’ ছাড়া ভালো কোনো ছবি নেই। কিন্তু ঈদে এক ছবি দিয়ে শাকিব তুষ্ট নন। তাই তো সময় বুঝে এই সময় অপুকে এনে ‘রাজনীতি’ ছবিটির কাজ শেষ করবেন। ঈদে ছবি মুক্তি পেলে অপুও খুশি! আর অপু হঠাৎ উধাও হয়ে যাওয়ার বিষয়টিকে ব্যক্তিগত সমস্যা বলেই কাটিয়ে ফেলবেন। আসল সত্যটা অন্ধকারেই থেকে যাবে।’

প্রযোজকের এমন কথায় হিসেব-নিকেশ একটু পাল্টে গেল। প্রতিবছর ঈদে শাকিবের একাধিক ছবি মুক্তি পায়। এতে অন্য হিরোদের ছবি নিয়ে প্রযোজকরা ঝুঁকি নিতে চায় না। অপু ফেরায় বিষয়টি আরও পরিস্কার হয়ে গেল সকলের কাছেই। সত্যিই কি শাকিব খানের প্ল্যানে চলছেন অপু বিশ্বাস? নাকি হঠাৎ উধাও হয়ে যাওয়ার বিষয়টির সত্যতা প্রকাশ না করেই রহস্যের হাসি দিয়ে এড়িয়ে যাবেন- এমন প্রশ্নই চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলের মাঝে ঘুরপাক খাচ্ছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?