শুক্রবার, মে ১৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

অপু বিশ্বাস যে কারণে শাকিবের সঙ্গে অভিনয় থেকে সড়ে দাঁড়ালেন !

ঢালিউড পর্দায় বহুদিন দেখা নেই দর্শকপ্রিয় শাকিব-অপু জুটি। সিনেমা হলে দর্শক টানার বাড়তি একটা সুনাম রয়েছে অন্যতম সেরা এ জুটির। কিন্তু পর্দায় দীর্ঘদিনের অনুপস্থিতির জন্য হতাশ শাকিব-অপুর ভক্তরা। সেই হতাশা কমানোর একটা সুযোগ এসেছিলো দুজনের সামনেই।

তবে সবকিছু চূড়ান্ত হয়ে যাওয়া ‘বসগিরি’ সিনেমায় শাকিবের পথ থেকে সড়ে দাঁড়ালেন সুপারহিট নায়িকা অপু বিশ্বাস। তার কারণ ফিটিনেস নিয়ে জটিলতা।

বিগ বাজেটের ‘বসগিরি’ সিনেমায় কিং শাকিব খান ও অপু বিশ্বাস জুটি শিগগিরই পর্দায় ফেরার কথা। আগামী ৫ মে থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল শামীম আহম্মেদ রনি পরিচালিত এ ছবিটির। তা থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন অপু।

তার এমন নাম প্রত্যাহারের কারণে নতুন নায়িকা খোঁজার ব্যাপারে পরিচালক এখন হিমশিম খাচ্ছেন। একটি ছবির জন্য নায়িকা একটা গুরুত্বপূর্ণ বিষয়।

‘‘বসগিরি’ ছবির জন্য অপু ওজন কমিয়ে নতুন একটা লুক নিয়ে দর্শকদের সামনে আসতে চেয়েছেন। আমরাও সেভাবেই তাকে চেয়েছিলাম। কিন্তু এতো অল্প সময়ে নাকি তিনি নিজের ওজন কমিয়ে ছবির উপযুক্ত হতে পারবেন না। এ কারণেই ছবিটি করছেন না অপু।

এদিকে শাকিবের বসগিরি ছেড়ে দেয়ায় চারিদিকে আলোচনার কেন্দ বিন্দু হয়েছেন অপু বিশ্বাস। প্রায় প্রত্যেকটি গণমাধ্যমে প্রকাশ হয়েছে ‘বসগিরি’ ছবি থেকে তার সরে দাঁড়ানোর খবর। অনেকেই এ খবরে শাকিব-অপু জুটির ভাঙনের প্রশ্ন তুলছেন। কেউ কেউ দাবি করছেন আজকাল অন্য নায়িকাদের প্রতি শাকিবের বেশি মনযোগ দেখেই অভিমান করেছেন অপু। সে কারণেই তিনি শাকিবের বিপরীতে ‘বসগিরি’ ছবিটি কাজ করতে চাইছেন না।

তবে ছবির পরিচালক রনি শোনালেন নিতান্তই এক ভালো মানুষির গল্প। তিনি বলেন, ‘আমাদের সম্পর্কটা নায়িকা-পরিচালকের না, ভাই-বোনের। তিনি আমাকে স্নেহও করেন, ভালোওবাসেন, আবার শাসনও করেন ভুল করলে। আমার দ্বিতীয় ছবি ‘বসগিরি’র জন্য তাকে চুক্তিবদ্ধ করেছিলাম গতবছর। আমাদের অনেক পরিকল্পনাও ছিলো দিদিকে নিয়ে। নতুন লুকে আনবো দর্শকদের সামনে এটা ছিল আমার চ্যালেঞ্জ। দিদিও নিয়েছিলেন চ্যালেঞ্জটা। কঠোর পরিশ্রম শুরু করেছিলেন বসগিরির জন্য। কিন্তু সময়ের ফাঁদে আটকা পড়ে গেলাম। শাকিব ভাই হঠাৎ’ই শ্যুটিং শিডিউল এগিয়ে আনাতে দিদি পড়ে গেলেন জটিলতায়। আজ ডেকে নিয়ে তাই বললেন, ‘ছবিটিতে আমাকে রেখো না ভাই। কারণ এতো অল্প সময়ে নিজের নতুন রূপে আসতে পারবো না আমি। ভালো একটি কাজের স্বার্থেই অন্য কাউকে নিয়ে কাজটি শুরু করো।’

রনি আরো বলেন, ‘শুধুমাত্র কাজটা যাতে নষ্ট হয় সেজন্য দিদি ছেড়ে দিলেন ছবিটি। দিদির স্বিদ্ধান্তে কষ্ট পেয়েছি আমি সত্যি, কিন্তু উনার প্রতি আমার সম্মান বেড়ে গেছে অনেকগুণ বেশি। কারণ শুধুমাত্র দর্শককের কাছে করা প্রমিজ ঠিক রাখতে উনি ছেড়ে দিলেন ছবিটি। শিল্পীদের কমিটমেন্ট এমনটাইতো হওয়া উচিত। খুব বেশি সময় নেব না। বড়জোর দুই তিনমাস। নতুন লুকে কামব্যাক করে ইনশাআল্লাহ আমারই নতুন কোনো ছবিতে হাজির হবেন দিদি। আর শিল্পীসত্ত্বার যে দৃষ্টান্ত উনি সৃষ্টি করলেন তাতে জানি না কি বলবো। শুধু বলতে পারি, ‘অপু দি’কে স্যালুট….’

তবে অপুর পরিবর্তে ছবিতে নায়িকা হিসেবে কাকে নিচ্ছেন সেটি নিশ্চিত করে জানাননি রনি। তিনি বলেন, ‘শিগগিরই নায়িকা ঠিক করে ঘোষণা দেয়া হবে।’ এদিকে শোনা যাচ্ছে, কলকাতার শ্রাবন্তী হতে পারেন ‘বসগিরি’র অ্যাকশান লেডি।

তবে, অপু বিশ্বাসের হাতে বর্তমানে এক ডজন ছবি রয়েছে। এগুলোতে শাকিবই অভিনয় করছেন তার বিপরীতে। তার মধ্যে উল্লেখযোগ্য ‘সম্রাট’, ‘রাজনীতি’, ‘মা’, পাঙ্কু জামাই, ‘মাই ডার্লিং’, ‘লাভ ২০১৬’ ছবিগুলো।

এই সংক্রান্ত আরো সংবাদ

ফিলিস্তিনপন্থী পোস্টে রিঅ্যাক্ট দেওয়ায় চাকরিচ্যুত প্রধান শিক্ষিকা

সামাজিক যোগাযোগ মাধ্যমে হামাস-ইসরায়েল সংক্রান্ত পোস্টে রিঅ্যাক্ট দেওয়ায় চাকরিচ্যুত হয়েছেনবিস্তারিত পড়ুন

আইনের ফাঁদে আটকে আছেন খালেদা জিয়া: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগমবিস্তারিত পড়ুন

সাংবাদিকদের সুরক্ষায় যুক্তরাষ্ট্রের আহ্বান

বিশ্বজুড়ে মুক্ত ও স্বাধীন গণমাধ্যমের প্রতি অবিচল সমর্থন পুনর্ব্যক্ত করেবিস্তারিত পড়ুন

  • পৃথিবীর সব প্রাণী ধ্বংস হবে কবে, জানালেন বিজ্ঞানীরা
  • একে একে মারা গেলেন পরিবারের ৬ সদস্যই
  • বাংলাদেশের আকাশে দেখা যাচ্ছে গোলাপি চাঁদ
  • ট্রেনে কাটা পড়েছে আনু মুহাম্মদের পায়ের সব আঙুল
  • সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
  • বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস, থাকতে পারে টানা ৩ দিন
  • মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • রাজধানীতে হাতিরপুলের আগুন নিয়ন্ত্রণে
  • কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী
  • প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম আর নেই
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?