শুক্রবার, মে ৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

অভিনয়ে ফিরলেন সারিকা

গত ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত একটি ঈদ বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা। প্রায় তিন বছর পর তিনি টেলিভিশনের কোনো শোতে অংশগ্রহণ করেন। ঈদে সারিকার অংশগ্রহণের বিশেষ অনুষ্ঠান ‘স্টাইলচেক’ প্রচারের পর থেকেই সারিকা অভিনয়ে ফিরবেন কি ফিরবেন না সে নিয়ে নানা প্রশ্ন দেখা দেয়। গেলো ঈদেই সারিকা বেশ কয়েকজন নাট্য পরিচালকের কাছ থেকে অভিনয়ের প্রস্তাব পান। কিন্তু তাতে সাড়া দেননি সারিকা। তবে সারিকা বলেছিলেন কোরবানির ঈদে তাকে বিশেষ নাটকে দেখা যাবে। সারিকা কথা রেখেছেন। আসছে ঈদের আগেই তিনি অভিনয়ে ফিরেছেন।
গত সোমবার সকাল থেকে রাজধানীর কাওলাতে টিপটিপ বৃষ্টি হলেও বৃষ্টিকে উপেক্ষা করেই মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পুরো ইউনিট নিয়ে শুরু করেন সারিকার প্রত্যাবর্তনের নাটক ‘আমি তুমি’-এর কাজ। এটি রচনা ও পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। রাজের নির্দেশনায় সারিকা অভিনয়ে ফিরেছেন, এই নিয়ে যেন পুরো ইউনিটজুড়েই ছিল এক অন্যরকম উদ্দীপনা। সারিকাও ছিলেন বেশ খোশমেজাজে। পুরনো সেই জায়গায় অভিনেত্রী সারিকা যেন আবারো নিজের মাঝে প্রাণ ফিরে পেলেন।

সারিকা বলেন, ‘বিয়ে করেছি, সংসার করছি, মা হয়েছি। গেলো কয়েকটা বছর এই নিয়েই ছিলাম ভীষণ ব্যস্ত। এরমধ্যে অনেকেই আমাকে অভিনয়ে ফেরার কথা বলেছেন। কিন্তু সব মিলিয়ে ব্যাটে বলে হয়ে উঠেনি বলে অভিনয়ে ফেরা হয়নি। তবে একটা কথা সত্য যে আমার মন পড়ে থাকত অভিনয়ে। তাই আমি কিন্তু কখনো ঘোষণা দেইনি যে অভিনয় আর করবো না। অভিনয় আমার বেঁচে থাকার প্রেরণা। তাই অভিনয়ে ফিরবো এটা আমার সুপ্ত বাসনা ছিল। সবার আগ্রহে এবং উৎসাহে অভিনয়ে ফিরেছি। আশা করি আমার ভক্ত দর্শক খুশিই হবেন।’

রাজ বলেন, ‘আমার বন্ধু নির্দেশক নঈম ইমতিয়াজ নেয়ামুলের কাছ থেকেই জানতে পারি যে সারিকার অভিনয়ে ফেরার আগ্রহ রয়েছে। তাই আমার লেখা গল্পটি যখন তাকে শুনাই সারিকা তাতে সম্মতি দেন। তা ছাড়া আমার এ নাটকের জন্য সারিকার মতোই মিষ্টি একটি চেহারার প্রয়োজন ছিল। সারিকা অভিনয়ে সম্মতি দিয়েছেন, তাতেই আমি খুশি। সারিকার সাথে এটা আমার প্রথম কাজ। আশা করি ভালো কিছুই হবে।’

‘আমি তুমি’ নাটকে সারিকার বিপরীতে আছেন নবাগত অভিনেতা জোভান। আরো আছেন বাবর, শহীদ উন নবী। আসছে ঈদে এশিয়ান টিভিতে প্রচারের লক্ষ্যে নাটকটি নির্মিত হচ্ছে।

এ দিকে আসছে ঈদ উপলক্ষে এরইমধ্যে আরো যে ক’জন পরিচালকের নাটকে অভিনয়ের জন্য সারিকা চূড়ান্ত হয়েছেন তারা হচ্ছেন জাহিদ হাসান, রেদওয়ান রনি, বি ইউ শুভ।

সারিকা জানান, আরো বেশ কয়েকজন পরিচালকের সাথে ঈদে কাজের ব্যাপারে আলাপ চলছে। চূড়ান্ত হলেই তাদের কথা জানাবেন সারিকা।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?