রবিবার, মে ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন মাহি!

বাংলা সিনেমার নাম্বার ওয়ান খ্যাতি পাওয়া নায়িকা মাহিয়া মাহি এখন খুবই ফ্রি সময় কাটাচ্ছেন। ‘অগ্নি টু’ সিনেমাটি মাহির জীবনে এক অন্যরকম মোড় এনে দেয়। আর তাই এই সিনেমাটি শেষ করার পর এখন তার হাতে আর তেমন কোন কাজ নেই। এখন তিনি খুবই ঠান্ডা মেজাজে এগুচ্ছেন।

জাজ মাল্টিমিডিয়ার সাথে কূটনৈতিক সম্পর্ক বজায় রাখতে গিয়ে অনেক হেস্ত-নেস্ত হতে হয়েছে তাকে। তাই এবার নতুন করে কার ঘরে গিয়ে নতুল চলচ্চিত্রের সাথে যুক্ত হবেন। অথবে কোন চলচ্চিত্র প্রযোজনা করবেন কি না সোই ভাবনায় এখন তাকে দিন রাত ভাবাচ্ছে।

তবে এসবের মাঝে ঢাকাইয়া সিনেমার এক নাম্বার খেতাবের মাহিকে যেন আপনি একটু খুজে পাবেন না। তিনি যেন এখন আগের ছােট্ট বেলার সেই মাহিটিই রয়ে গেছেন। তাকে দেখে বুজার উপায় নেই যে তিনি বাংলাদেশের সেরা নায়িকা। মাহি এখন যেই দুনিয়ায় বাস করছেন তার সেই দুনিয়ায় নেই কোন লাইট-ক্যামেরা-অ্যাকশন। না আছে কোন মানসিক চাপ অথবা নেই কোন সংঘাতের ভয়। এই দুনিয়া একে বারে আলাদা।

মাহি যেন এখন সেই ঘরের লক্ষি মেয়েটি। চুপটি করে ঘরের মধ্যে বসে থাকেন। এক সাধারণ মেয়ের জীবন যাপন যেন মাহির মাঝে ফুটে উঠছে। জানি হয়তো আপনার বিশ্বাস হবেনা। কারণ আপনার চোখের সামনে যে অগ্নী মানবিকে দেখেছেন আপনি আগ্নী সিনেমাতে তার সাথে আমার কথার কোন মিলই আপনি খুজে পাচ্ছেন না তাই তাে?

তাহলে চলুন এবার একটু বাস্তবতায় ফিরিয়ে নিয়ে যাই। বর্তমান সময়ে (০৮ থেকে ৮০) আমরা সকলেই ফেইজবুকের আনেক ভক্ত তাহলে তারাকার নয় কেন? এবার চলুন একটু মাহির ফেইজবুক পেইজ থেকে ঘুরে আসি তাহলেই আপনার চোখের সামনে আমার কথাগুলোর স্পষ্টতা প্রমান পাবে। সেখানে গুরতে গিয়েই অবাক হওয়ার মতো অবস্থা এই মাত্র গোসল সেরে এসেছেন মাহি। বিকেল বেলার মিষ্টি রোদে বসে আছেন। দেখছেন কি ভাবে বিকেলের সূর্য মাহিকে দেখে খুব তাড়া তাড়ি নিজেকে লুকিয়ে পেলছে। এবং একজন সাধারণ মেয়ের মতো বন্ধুদের সাথে মাতিয়ে আড্ডায় ব্যস্ত আছেন এমনি সকল ছবি স্থান পেয়েছে। এই কি তাহলে আমাদের সেই মিষ্টি মেয়ে মাহিয়া মাহি?

আর সেই চিরচেনা লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া থেকে বাহির হয়ে বন্ধুদের নিয়ে গুরতে বাহির হয়েছিলেন বৃহস্পতিবারে। সেখানে মাহি ছাড়াও রয়েছে আরো ছয়জন বন্ধু। উদ্ধেশ্য সিলেটের সেই আকা-বাঁকা মেঠোপথ গুলো এক বার গুরে দেখা, গুরে দেখবো পাহাড়, ঝরনাসহ আরো আনেক কিছু। কিন্তু এই যে ছিলো নিয়তিতে তাই বা কে জানতো। রাস্তার মধ্যেই অ্যাকসিডেন্টের শিকার হয় তাদের গাড়িটি। এক কথায় বলতে গেলে তারা যেই গাড়িটির মধ্যে ছিলো সেই গাড়িটির সামনের পাশ ধসে গেছে। এবং ভেঙ্গে গেছে লূকিং গ্লাসটিও। তার পরওকি দমাতে পারে এই তারুণ্য ভরা দলটিকে। না, তাদের দমানোর কোন ভাষাই নেই কারোর। অ্যাকসিডেন্টের পরও যেন সকলের চিৎকার চেচামেচিতে মেতে আছেন তারা তদের কাছে কাছি কারের আসাই যেন বড় দায়।

অ্যাকনিডেন্টের পরও কেন এমন ফুরফুরে মেজাজে আছেন মাহি? তার গোপন সংবাদে মাধ্যেমে জানতে পারলাম কিছুদিন পরই আবার লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় যাওয়ার ডাক আসছে মাহির। আর তা হলো বর্তমানের ঢাকাইয়া চলচ্চিত্রের সুপার হিরো আরেফিন শুভর বিপরীতে সিনেমাটির নামও নির্ধারণ করা হয়েছে দঢাকা অ্যাটাক’ নামে। দিপংকর সেনগুপ্ত দীপন এই সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন। সকল কিছু সুন্দর ভাবে চলতে থাকলে আগামী নভেম্বার মাসের মধ্যেই সিনেমাটির শুটিং শুরু হতে পারে বলে জানাযায়।

আর তাই মাহিকে কে পায়। এমন সুখের সংবাদে তাই সদলবলে বন্ধুদের নিয়ে গুরতে বাহির হয়েছে সেই লাল মাটির দেশে। তা ছাড়া এই কটা দিন ঘরে বসে থেকে একা একা বোর হয়ে যাবেন ভেবেই বন্ধুদের নিয়ে হঠাৎই এই আয়োজন করে বসলেন। আর যাই হোক তবে প্রাণে রক্ষা পেয়ে এবং নতুন সিনেমার সংবাদে মাহিয়ে এখন যেন সিলেটের হাওয়ায় উড়ে বেড়াচ্ছেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?