রবিবার, মে ১২, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

‘আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের মাধ্যমে সরকারের সব অর্জন তুলে ধরা হবে’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের মাধ্যমে বর্তমান সরকারের অর্জনগুলোকে জনগণের সামনে তুলে ধরা হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছে তা অব্যাহত থাকলে নির্দিষ্ট সময়ের আগেই দেশ কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবে।

আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের সফলতা যেহেতু এ সম্মেলনের মাধ্যমে তুলে ধরা হবে সেহেতু এ সম্মেলন খুবই গুরুত্বপূর্ণ।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আজ বিকেলে নগরীরর ঐতিহাসিক শহীদ সোহরাওয়ার্দী উদ্যানের আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠানস্থল পরিদর্শন শেষে এ কথা বলেন।

এ সময় মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির আহবায়ক এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি এবং উপ-কমিটির সদস্য সচিব এবং বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, সাবেক সভাপতি বাহাদুর বেপারী, লিয়াকত শিকদার, মাহমুদ হাসান রিপন, সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন শহীদ সোহরাওয়াদী উদ্যানের উন্নয়ন কর্মকান্ডে ১২৯ কোটি টাকা বরাদ্ধ করা হয়েছে উল্লেখ করে বলেন, মহান মুক্তিযুদ্ধের স্মৃতি মুছে ফেলার জন্য বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এখানে শিশুপার্ক স্থাপন করেছিলেন।

তিনি বলেন, এই ঐতিহাসিক উদ্যানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালের ৭ মার্চ তার ঐতিহাসিক ভাষণ দান করেছিলেন এবং পাকিস্তান হানাদার বাহিনীর সৈন্যরা আত্মসমর্পণ করেছিল।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বঙ্গবন্ধুর ভাষণ দানের স্থান এবং পাকিস্তান হানাদার বাহিনীর আত্মসমর্পণের স্থান চিহ্নিত করা হয়েছে। শিশুপার্কে আসা শিশুরা যাতে এ স্থানগুলোসহ গ্লাস টাওয়ার ও জাতীয় জাদুঘর পরিদর্শন করতে পারে তার ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইঞ্জিনিয়ার মোশাররফ আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সফল করার জন্য তার মন্ত্রণালয়ের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দেয়ার আশ্বাস প্রদান করেন।

এর আগে ইঞ্জিনিয়ার মোশাররফ সম্মেলন স্থলের বিভিন্ন জায়গা ঘুরে দেখেন। বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ইঞ্জিনিয়ার মোশাররফকে মঞ্চ ও সাজসজ্জা সম্পর্কিত বিভিন্ন বিষয় সম্পর্কে জানান।

এই সংক্রান্ত আরো সংবাদ

উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগেরবিস্তারিত পড়ুন

বিএনপি নেতাকর্মীরা বগুড়ায় আ.লীগ নেতার নির্বাচনী প্রচারণায়

বর্তমানে চলছে উপজেলা নির্বাচন। জাতীয় নির্বাচনের মত এই উপজেলা বির্নাচনেওবিস্তারিত পড়ুন

  • পবিত্র ওমরাহ পালনে সৌদি আরব গেছেন মির্জা ফখরুল
  • ড. ইউনূসসহ ১৪ জনের জামিন 
  • সব পন্থি সরকারের হাত থেকে মুক্তি চায়: ফখরুল
  • মে দিবস হচ্ছে শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে শপথের দিন : জিএম কাদের
  • প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন 
  • হেফাজত নেতা মামুনুল হক মুক্তি পেতে যাচ্ছেন
  • খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি
  • থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
  • জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুবকে অব্যাহতি
  • খালেদা জিয়া ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিলেন : প্রধানমন্ত্রী
  • শ্রমিক অধিকার নিয়ে নালিশের নিষ্পত্তি নভেম্বরে: আইনমন্ত্রী 
  • বিএনপির কেন্দ্রীয় ৩ নেতার পদোন্নতি