রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

আমাকেও কুপ্রস্তাব দিয়েছিল ধর্ষক নাঈম আশরাফ: হিরো আলম

বনানীর দ্যা রেইনট্রি হোটেলে ডেকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনা রাজধানী থেকে শুরু করে সারা দেশেই সমালোচনার ঝড় তুলেছে। এ ঘটনায় এরইমধ্যে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওরফে আব্দুল হালিম ওরফে নাঈম’কে গ্রেপ্তার করা হয়েছে।

ই-মেকার্স্’ নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক নাঈম। গতবছর এই প্রতিষ্ঠানের ব্যানারে ‘নেহা কাক্কার লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠান করে গেছেন ভারতীয় সংগীতশিল্পী নেহা কাক্কার। দেশ-বিদেশের অনেক সেলিব্রেটিদের নিয়ে নাঈম আশরাফ অনুষ্ঠান করেছেন। এই সুযোগ কাজে লাগিয়ে তিনি বিভিন্ন গুণীজনদের সঙ্গে ছবি তুলে রাখতেন। আর এসব ছবি বিভিন্ন সময় নিজের স্বার্থে ব্যবহার করতেন নাইম ।

নাঈম বিভিন্ন সময়ে কৌশলে সেলিব্রেটি ও সমাজের গুণীজনদের সঙ্গে ছবি তুলে রাখতেন। আর এসব ছবি বিভিন্ন সময় নিজের স্বার্থে ব্যবহার করতেন তিনি। আর সেসব ছবিই এখন ফেসবুকে ভাইরাল।

এদিকে এই দুই তরুণী ধর্ষণের ঘটনা নিয়ে সোচ্চার হয়ে উঠেছে সারাদেশের মানুষ। পাশাপাশি চর্চা হচ্ছে ‘ধর্ষক’ নাঈম আশরাফের সেলফি নিয়ে। বিব্রতকর অবস্থায় পড়েছেন শোবিজের অনেকে। তেমনই একজন স্যোশাল মিডিয়ার মাধ্যমে খ্যাতি পাওয়া হিরো আলম। ধর্ষণ মামলার অন্যতম আসামি নাঈম আশরাফকে নিয়ে এবার খোলামেলা কথা বললেন তিনি।

সেলফি প্রসঙ্গে হিরো আলম বলেন, আমার সঙ্গে ধর্ষক নাঈম আশরাফের দুইবার দেখা হয়েছে। একবার ঢাকাতে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে একটি গানের শুটিংয়ের সময়। পরের বার সিরাজগঞ্জে একটি অনুষ্ঠানে। ঢাকায় খুব বেশি কথা হয়নি নাঈমের সঙ্গে। কিন্তু সিরাজগঞ্জের একটি বাসায় ঘন্টা দুয়েক সময় তারা একসঙ্গে পার করেছেন। তখন নাঈম তাকে একজন উঠতি মডেলের ছবি দেখিয়ে বলেছিলেন, তাকে নিয়ে কোথাও একান্তে সময় কাটাতে চান কিনা?

হিরো আলম বলেন, এমন প্রস্তাব পেয়ে বেশ ভয় পেয়ে যাই আমি। কারণ এসব বাজে নেশা নেই আমার। ধর্ষক নাঈম গ্রেপ্তার হওয়ার খবরে আমি খুশি হয়েছি এবং তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।

এর আগে গণমাধ্যমে নাঈমের ছবি দেখে তাকে হালিম বলে শনাক্ত করেন সিরাজগঞ্জের কাজীপুরের গাইন্দাইল গ্রামের বাসিন্দারা। হালিম ওই গ্রামের ফেরিওয়ালা আজমদাজ হোসেনের ছেলে। এলাকায় প্রতারক হিসেবে তার পরিচয় ছিল।

গ্রামবাসী ভাষ্য, হালিম প্রভাবশালী বিভিন্ন জনকে তার বাবা পরিচয় দিয়ে নানা সুবিধা আদায় এমনকি বিয়েও করেছিল দুই বার।

ঢাকায় এসে নাঈম আশরাফ নাম নিয়ে ‘ই-মেকার্স’ নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান খুলে ২০১৪ সালে ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিংয়ের কনসার্টের আয়োজন করেন তিনি। ২০১৬ সালে ঢাকায় ভারতের আরেক শিল্পী নেহা কাক্কারকে নিয়ে ‘নেহা কাক্কার লাইভ ইন কনসার্ট’ অনুষ্ঠানের আয়োজনও করেন নাঈম বা হালিম।

এর আগে গত বুধবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মুন্সীগঞ্জের লৌহজং থেকে নাঈমকে গ্রেপ্তার করা হয়। পরে বৃহস্পতিবার আদালতে নেওয়া হলে ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার অন্যতম আসামি আপন জুয়েলার্সের মালিকের পুত্র সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমানকে কারাগারে প্রেরণ করা হয়েছে। সাফাতের গাড়ি চালক ও দেহরক্ষীও রিমান্ডে রয়েছে। রিমান্ডে নেওয়ার পর ক্রমেই নাঈম আশরাফের সম্পর্কে ভয়ঙ্কর সব তথ্য বেরিয়ে আসছে। তার কুকর্মের কথা অনেকের মুখ থেকেই শোনা যাচ্ছে।

উল্লেখ্য, গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর ‘দ্য রেইনট্রি’ হোটেলে অস্ত্রের মুখে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। ওই ঘটনার ৪০ দিন পর ৬ মে রাজধানীর বনানী থানায় সাফাত আহমেদ, তার বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ, গাড়িচালক বিল্লাল ও অজ্ঞাতনামা একজনের বিরুদ্ধে মামলা করেন তারা।

এই সংক্রান্ত আরো সংবাদ

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন

অভিনেতা অলিউল হক রুমি সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটিবিস্তারিত পড়ুন

পরীমণিকে আদালতে হাজির হতে সমন

নায়িকা পরীমণির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা হত্যাচেষ্টা মামলারবিস্তারিত পড়ুন

  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?
  • অপু বিশ্বাস ও ইমন এবার মির্জাপুরে কসমেটিকসের দোকান উদ্বোধন করলেন
  • জয়া-ফয়সালকে এক সঙ্গে দেখতে চান সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল