বুধবার, মে ১, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

‘আর না …আর আমি তোকে ছাড় দিবো না …শুধু একটু সুস্থ হইতে দে!’

নানা জল্পনা-কল্পনার পর তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্ক অবশেষে জোড়া লাগতে যাচ্ছে। দীর্ঘ জল ঘোলা করে সম্পর্কের কথা ফাঁস হতে না হতেই তীব্র সমালোচনার মুখে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে স্ত্রী হিসেবে স্বীকার করে নিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। দেশের এই দুই তারকা দম্পত্তিকে নিয়ে জল ঘোলা হয়েছে অনেক। যে ‘রংবাজ’ সিনেমার নায়িকা নির্বাচন নিয়ে এই পারিবারিক জটিলতা, এবার অভিযোগ উঠলো সেই সিনেমার পরিচালকের বিরুদ্ধেই।

‘রংবাজ’ সিনেমার পরিচালক শামীম আহমেদ রনির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতন ও প্রতারণার অভিযোগ করেছেন তার স্ত্রী তমা খান।

গতকাল মঙ্গলবার দুপুরে ফেসবুকে স্বামীর বিরুদ্ধে এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আমি প্রচণ্ড অসুস্থ। শুধু এটুকু বলতে চাই, এই মুহূর্তে অপুদি ( অপু বিশ্বাস ) যে অবস্থানে আছেন আমিও ঠিক সেই অবস্থানেই আছি। আমরা নারীরা এদের ক্যারিয়ারের কথা ভেবে ভেবে ছাড় দিতে দিতে মৃত্যু পর্যন্ত পৌঁছে যাই অথচ এরা দিব্যি তেমনি থাকে …দিনরাত প্রেমিকা প্রেমিকা বলে চিল্লাইতে থাকে!’

তিনি রনিকে হুমকি দিয়ে লিখেন, আর না …আর আমি তোকে ছাড় দিবো না …শুধু একটু সুস্থ হইতে দে! তোকে আর তোর সুবর্ণকে (প্রেমিকাকে ) আমি জেলের ভাত খাওয়ায়ে ছাড়বো …ইনশাল্লাহ …!!

এই স্ট্যাটাসটি লেখার কিছুক্ষণ পরেই আরেকটি স্ট্যাটাস দেন তমা খান। সেখানে তিনি লিখেছেন, সিনেমার নাম ‘রংবাজ ‘ …সব রংবাজেরা একসাথে! হাহাহাহা …’নারী নির্যাতন’ যদি বাংলাদেশ সরকারের এতই ইম্পটের্ন্ট ইস্যু হয়ে থেকে …তাহলে এইসমস্ত রংবাজেরা কেম্নে পার পায় …ক্ষমতার কারনে? সম্ভবত …করুণা হয় অই সমস্ত পুরুষদের নারীচাকরদের কথা ভেবে …তোরা কেম্নে পারিস?? তোদের কি কোনোই আত্মসম্মান নেই …?? তোরা কি আদৌও মানুষ!?

এই বিষয়ে শামীম আহমেদ রনির সাথে যোগাযোগ করা হলে তমা খানকে তিনি নিজের স্ত্রী বলে স্বীকার করেন এবং সেই সঙ্গে তিনি জানান, বেশ কিছুদিন থেকেই তমার সাথে সংসার করছেন না তিনি।

শামীম আহমেদ রনি বলেন, ‘পারস্পরিক শ্রদ্ধাবোধের জায়গা না থাকলে সংসার করে কি লাভ বলুন! আমি আরো আগেই তমাকে এটা বলে দিয়েছি এবং আলাদা থাকছি।’

ফেসবুক মন্তব্য বক্সে তমা খান লিখেছেন তিনি আত্মহত্যা করতে চেয়েছিলেন। এই ব্যাপারটি ‘রংবাজ’ পরিচালকের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, ‘এটি ডাহা মিথ্যে কথা। সে মুলমঞ্চে আসার চেষ্টা করছে। এটা অন্যায়।’ জানতে চাইলে নিজের বর্তমান প্রেমিকা সুবর্ণকে নিয়ে কোন মন্তব্য করতে রাজী হননি শামীম আহমেদ রনি।

শামীম আহমেদ রনি পরিচালিত বসগিরি ও মেন্টাল সিনেমা দুটি আইএমডিবি লিস্টে আছে। আসছে পহেলা বৈশাখে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার নতুন সিনেমা ধেৎতেরিকি।

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রের মাধ্যমে শাকিব-অপু জুটি গড়ে ওঠে। এরপর কয়েকটি ব্যবসা সফল চলচ্চিত্র আসে তাদের জুটিতে। সম্প্রতি দীর্ঘসময় অপু বিশ্বাস লোকচক্ষুর আড়ালে থাকার সময়ে শাকিব তার নতুন নায়িকা হিসেবে বেছে নেন টিভি উপস্থাপিকা বুবলিকে। অপুর দাবি, তার ছেড়ে যাওয়া সিনেমাতেই মূলত কাজ করার সুযোগ পায় বুবলি। যিনি শামীম আহমেদ রনি পরিচালিত রংবাজ ছবিতে শাকিবের নায়িকা। চলচ্চিত্রের নতুন এ নায়িকাকে নিয়েই দূরত্ব তৈরি হয় ও সম্পর্কের অবনতি ঘটে শাকিব খান ও অপুর মধ্যে।

অনেকেই মনে করছেন, অপুর ফিরে আসা বিষয়টিকে খুব একটা সহজ চোখে দেখছেন না এই চিত্রনায়িকা। বুবলির কারণে অপু-শাকিবের মনোমালিন্যের জের ধরে সোমবার বিকালে একটি বেসরকারি টিভি চ্যানেলে ছেলে আব্রাহাম খান জয়কে সঙ্গে নিয়ে লাইভ অনুষ্ঠানে অংশ নেন অপু। সেখানেই তিনি ঘোষণা করেন, গোপনে বিয়ে ও সন্তান জন্ম দেওয়ার কথা। অনেক জল ঘোলা করার পর সম্পর্কের কথা ফাঁস হতে না হতেই তীব্র সমালোচনার মুখে চিত্রনায়িকা অপুকে স্ত্রী হিসেবে স্বীকার করে নেন চিত্রনায়ক শাকিব খান।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?