রবিবার, মে ৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ঈদুল ফিতরে শাকিবের সম্ভাব্য সিনেমানামা

ঈদ মানেই বক্সঅফিসে শাকিব খানের সিনেমার জয়জয়কার। বিগত বছরগুলোতে ঢালিউডে ঈদুল ফিতর ও ঈদুল আযহায় এমন চিত্রই ফুটে উঠেছে। তবে এবারের ঈদেও তার ব্যতিক্রম যে হচ্ছে না তার আভাস ইতমধ্যেই কিছুটা পাওয়া যাচ্ছে।

ঢালিউডে অর্ধযুগেরও বেশি সময় ধরে এক নম্বর সুপারস্টারের স্থান দখল করে আছে শাকিব খান। বিগত কয়েক বছরে দেশীয় ও যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাগুলোর মধ্যে উভয়ক্ষেত্রেই নিজের অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মাধ্যমে বক্সঅফিসে রাজত্ব করেছেন তিনি। আসছে ঈদুল ফিতরেও শাকিব খান সিনেমাপাড়াখ্যাত কাকরাইল পাড়ায় রাজত্ব করতে যাচ্ছে এমনই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

ঈদুল ফিতরে শাকিব খানের অভিনীত সম্ভাব্য মুক্তি প্রত্যাশিত সিনেমাগুলোর মধ্যে উঠে এসেছে চারটি সিনেমার নাম। যেগুলো হচ্ছে ‘নবাব’, ‘রাজনীতি’, ‘অহংকার’ ও ‘রংবাজ’। যার মধ্যে দুটো দেশীয় ও বাকি দুটো যৌথ প্রযোজনায় নির্মিত।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় ‘নবাব’ সিনেমাটি নির্মাণ করছেন জয়দীপ মুখার্জী। এতে শাকিব খানের সঙ্গে জুটিবেঁধে অভিনয় করেছেন শুভশ্রী। যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটির দশৃধারণের কাজ এরইমধ্যে শেষ করেছেন শাকিব খান।

দেশীয় প্রযোজনায় নির্মিত ‘রাজনীতি’ সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা বুলবুল বিশ্বাস। সিনেমায় শাকিব খানের বিপরীতে পর্দায় জুটি বেঁধেছেন অপু বিশ্বাস। তবে শাকিব ও অপুর যে কয়টি অসমাপ্ত সিনেমা রয়েছে সেগুলো যদি কোনো কারণে শেষ না হয় তাহলে ‘রাজনীতি’ সিনেমাটি শাকিব-অপু জুটির অভিনীত শেষ সিনেমা হতে যাচ্ছে। এমনটাই মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। যদিও সিনেমাটি ঈদুল ফিতরে কিংবা এর আগেই মুক্তি পাচ্ছে কিনা সেই ব্যাপারে গ্লিটজকে কোনো মন্তব্য করেননি সিনেমার নির্মাতা।

অন্যদিকে চলতি বছরের এপ্রিলে সম্ভাব্য মুক্তি প্রত্যাশিত সিনেমার তালিকায় ছিলো শাহাদত হোসেন লিটনের সিনেমা ‘অহংকার’। কিন্তু নতুন খবর হলো ঈদুল ফিতরে মুক্তি প্রত্যাশিত সম্ভাব্য সিনেমার তালিকায় নাম লিখিয়েছে এই সিনেমাটিও।

অন্যদিকে পহেলা বৈশাখে মহরতের মাধ্যমে শুরু হলো সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত সিনেমা ‘রংবাজ’। সোমবার থেকে শুরু হয়েছে সিনেমার দৃশ্যধারণের কাজ। সিনেমাতে শাকিব খানের সঙ্গে জুটিবেঁধে অভিনয় করছেন শবনম বুবলি। সিনেমাটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনী। যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটি প্রযোজনা করছেন কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও বাংলাদেশের মের্সাস রূপরঙ চলচ্চিত্র।

এবারের ঈদুল ফিতরেও সম্ভবত বক্সঅফিসে একচেটিয়া রাজত্ব করতে যাচ্ছেন শাকিব খান। তবে বক্সঅফিসে দেশীয় ও যৌথ প্রযোজনায় নির্মিত কয়টি সিনেমার মাধ্যমে শাকিব খান এবার রাজত্ব করবেন তা দেখার জন্য সবাইকে ঈদুল ফিতর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?