শনিবার, মে ১৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

কয়েক দিনের মধ্যেই আসছে সানি লিওনের লেখা গল্পের বই!

ভারতে সানি লিওন মানেই আলোচনা। পর্নোস্টার থেকে রিয়েলিটি শো। সেখান থেকে পুরোদস্তুর অভিনেত্রী। পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপন ও আইটেম সং করেও জনপ্রিয়তা পেয়েছেন সানি লিওন।

আবার তাঁকে নিয়ে রয়েছে নানা সমালোচনাও। এমনকি রাজনৈতিক বক্তৃতাতেও কখনো কখনো উঠে এসেছে সানি লিওন প্রসঙ্গ।

এবার পুরোপুরি ভিন্ন এক পরিচয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। সানি লিওনের লেখা ১২টি ছোটগল্প নিয়ে খুব শিগগির প্রকাশিত হতে যাচ্ছে ‘সুইট ড্রিমস’ নামে একটি গল্পের বই। এ খবর জানিয়েছে বার্তা সংস্থা পিটিআই।

হঠাৎ করে লেখালেখির জগতে আগমন সম্পর্কে বার্তা সংস্থা পিটিআইকে সানি লিওন জানান, ‘লেখালেখি করার ইচ্ছা ছিল না। কিন্তু সারা বছরই বিভিন্ন গল্প মাথায় ঘুরছিল। ভাবলাম সেগুলো লিখে রাখা দরকার। এবারই প্রথম এভাবে গল্প লিখলাম। আমি যখন ছোট ছিলাম তখন ডায়েরি লিখতাম। একদিন আমার মা সেই ডায়েরি পড়ে ফেলেন। এরপর আর ডায়েরি লেখা হয়নি।’

সানি লিওনের প্রথম বইটি প্রকাশ করবে প্রকাশনা সংস্থা ‘জাগারনাট বুকস’। প্রকাশনা সংস্থাটির পক্ষ থেকেই সানিকে প্রস্তাব দেওয়া হয়েছিল ১২টি গল্প লিখতে, যার বিষয়বস্তু হবে প্রেম ও যৌনতা। আর শর্ত ছিল সেটা শেষ করতে হবে তিন মাসের মধ্যে।

বই লেখার প্রস্তাব পাওয়া সম্পর্কে বার্তা সংস্থা পিটিআইকে সানি লিওন বলেন, “প্রকাশকের পক্ষ থেকে আমাকে একই ধরনের ১২টি গল্প লেখার প্রস্তাব দেওয়া হলো। ব্যক্তিগতভাবে এটা শেষ করা আমার জন্য ছিল চ্যালেঞ্জ। বইয়ের ১২টি গল্পের মধ্যে সবচেয়ে কঠিন ছিল ‘সেভেন ই’ গল্পটা লেখা। কারণ সেটাই ছিল বইটির প্রথম গল্প।”

প্রথম বই লেখার অভিজ্ঞতা সম্পর্কে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘লেখার স্টাইল নিয়ে আমাকে অনেক ভাবতে হয়েছে। কিছু কিছু ক্ষেত্রে সরাসরি গল্পে ঢুকে গেছি, যেহেতু ছোটগল্প লিখেছি তাই বিস্তারিত বর্ণনা দেওয়ার সুযোগ কম ছিল। আবার পড়তে গিয়ে পাঠকরা যেন খেই হারিয়ে না ফেলেন সেদিকেও খেয়াল রেখে লিখতে হয়েছে।’

সানি লিওনের বইটি এখন শুধুমাত্র অনলাইনে পাওয়া যাচ্ছে। গুগল প্লেস্টোরে অ্যাপ্লিকেশনটি (Juggernaut app) ডাউনলোড করে পাঠকরা এটি পড়তে পারবেন।

বইয়ের গল্পগুলো বেশির ভাগেরই বিষয়বস্তু যৌনোত্তেজক হলেও সানি আশ্বস্ত করেছেন কোনো গল্পেই তিনি সীমা অতিক্রম করেননি।

এ বিষয়ে সানি বলেন, ‘নারীরা কোন ধরনের গল্প পড়ে আনন্দ পাবেন, সেটা ভেবে আমার গল্পগুলো লেখা। আমার কাছে পাঠকরাই গুরুত্বপূর্ণ, বিশেষ করে নারী পাঠকরা। নারীদের রোমান্টিকতা নিয়েই মূলত লিখতে চেয়েছি।’

আগামী ৩ মে পর্যন্ত প্রতিদিনই একটি করে গল্প অ্যাপটিতে প্রকাশ করা হবে। এরপর বের হবে এর কাগজে ছাপা সংস্করণ। অবশ্য নতুন লেখিকা সানি লিওন তাঁর বইটি নিয়ে বেশ চিন্তিত। তিনি বলেন, যেহেতু বইটি প্রকাশিত হতে যাচ্ছে, তাই নার্ভাস লাগছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?