সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

গরম পানি ঢেলে পুড়িয়ে দেওয়া হলো গৃহবধূকে

সাতক্ষীরায় কলারোয়ায় স্মৃতি দাস নামের এক গৃহবধূর শরীরে গরম পানি ঢেলে নির্যাতনের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় তাঁর স্বামী জয়দেব দাসকে গ্রেপ্তার করা হয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর শ্বশুরবাড়ি ফিরলে মামলা তুলে নেওয়ার জন্য আবারও নির্যাতনের শিকার হন স্মৃতি। পরে আজ রোববার আবার সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি হন তিনি।

স্মৃতি দাস উপজেলার জালালাবাদ ইউনিয়নের বৈদ্যপুর গ্রামের মণীন্দ্র দাসের ছেলে জয়দেব দাসের স্ত্রী এবং কক্সবাজারের উখিয়া উপজেলার মাদারতুলি গ্রামের মদনমোহন কর্মকারের মেয়ে।

হাসপাতালে স্মৃতি দাস জানান, উখিয়ায় তাঁর দাদা বাপ্পির একটি সেলুন রয়েছে। সেই সেলুনে কর্মচারী ছিলেন জয়দেব দাস। ২০১২ সালে জয়দেবের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের এক মাস পর জয়দেবের পরকীয়ার খবর ফাঁস হলে সাংসারিক দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ সময় তারা উখিয়া থেকে শ্বশুরবাড়ি কলারোয়ায় চলে আসেন। কিছুদিন পর স্মৃতি অন্তঃসত্ত্বা হলে জয়দেব তাঁর পেটে লাথি মারেন। এতে তাঁর গর্ভের সন্তান মারা যায়।

স্মৃতি আরো জানান, গত ২৮ অক্টোবর বাড়ির পাশের একটি দোকান থেকে একটি শ্যাম্পু কিনে আনেন তিনি। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে জয়দেব ও ভাসুর অধীর দাস তাঁকে মারধর করেন। একপর্যায়ে চুলায় থাকা গরম পানি ঢেলে দেওয়া হয় তাঁর শরীরে। এ অবস্থায় বিনা চিকিৎসায় পাঁচদিন ঘরে আটকে রাখা হয়। পরে বাবার বাড়ি পাঠানোর নামে তাঁকে ও তাঁর মেয়েকে নিয়ে যাওয়া হয় যশোরের কেশবপুরে। সেখানে নির্জন রাস্তায় নামিয়ে দেওয়া হয়।

পরে স্মৃতি কলারোয়ার সরসকাটি পুলিশ ক্যাম্পে গিয়ে অভিযোগ করেন। পরে তাঁকে ভর্তি করা হয় সাতক্ষীরা সদর হাসপাতালে। এ ঘটনায় তিনি স্বামী জয়দেব ও ভাসুর অধীরের নামে কলারোয়া থানায় মামলা করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ শেখ জানান, পুলিশ জয়দেবকে গ্রেপ্তার করেছে। অধীরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তবে মামলা তুলে নেওয়ার জন্য শ্বশুরবাড়ির লোকজন চাপ দিচ্ছে বলেও স্মৃতি অভিযোগ করেন। তিনি জানান, গতকাল শনিবার সাতক্ষীরা হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে তিনি শ্বশুরবাড়ি ফিরে যান। কিন্তু মামলা তুলে নেওয়ার জন্য তাঁকে আবারো নির্যাতন করা হয়। এরপর ফের অসুস্থ হয়ে আজ তিনি সাতক্ষীরা হাসপাতালে ভর্তি হয়েছেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

কোটি টাকার স্বর্ণসহ ইউপি মেম্বার গ্রেপ্তার

সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী সীমান্ত থেকে ৯ পিছ স্বর্ণের বারসহবিস্তারিত পড়ুন

নবজাতকের লাশ উদ্ধার !

এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকারবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রী কঙ্কাবতী (৩৮) নামে এক গৃহবধূকেবিস্তারিত পড়ুন

  • ‘স্ত্রীকে হত্যার পর অনুতপ্ত স্বামীর আত্মহত্যা’
  • নিজের গুলিতে প্রাণ গেল পুলিশ কনস্টেবলের
  • দুর্বৃত্তদের এসিডে ঝলসে গেছেন পুলিশ কর্মকর্তার স্ত্রী
  • সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে আটক ৩৮
  • সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে ১ জন জামায়াত কর্মী সহ গ্রেফতার ২৭
  • সাতক্ষীরায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
  • জামিন পেলেন তালা প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম
  • সাতক্ষীরা জেলা কারাগার পরিদর্শন করলেন অতিরিক্ত কারা মহাপরিদর্শক
  • সাতক্ষীরায় হতদরিদ্র প্রতিবন্ধি স্কুল ছাত্রীকে টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষন॥
  • সাতক্ষীরার ‘রাজাকার’ বাকীর বাড়ি ঘিরে রেখেছে পুলিশ
  • সাতক্ষীরায় পাঁচ পাচারকারী আটক : তিন নারী উদ্ধার
  • শিক্ষক যখন লম্পট