রবিবার, মে ৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

গান গেয়ে সবাইকে মাতালেন আলমগীর

দুপুরে যখন খাবার খেয়ে সবাই অলসভাবে বসে আছেন, ঠিক তখনই সবার কানে এলো ভরাট গলায় একটি পরিচিত গান ‘আছেন আমার মোক্তার, আছেন আমার ব্যারিস্টার।’ গান শুনে সবাই মূল মঞ্চের দিকে এগিয়ে গেলেন। তারা দেখলেন গান গাইছেন চিত্রনায়ক আলমগীর। গতকাল রোববার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনে দুপুরের পর গান গেয়ে সবাইকে উজ্জীবিত করেন তিনি। এ সময় মঞ্চে এসে নাচতে শুরু করেন নায়ক জাভেদ। তাঁদের সঙ্গে তাল মেলান শাকিব খান, অমিত হাসান, আমিন খান, মৌসুমী, ওমর সানি, বুবলীসহ আরো অনেক শিল্পী।

গান শেষে আলমগীর বলেন, ‘এই বনভোজনে এসে আমার অনেক ভালো লাগছে। আমি কোনো দিন কোনো বনভোজনে যাইনি। একবার বোধ হয় পরিচালক সমিতির একটি বনভোজনে গিয়েছিলাম। তবে আজ এসে বুঝতে পারছি আগে আমি ভুল করেছিলাম। সুন্দর একটি পরিবেশ, যা আমি এত দিন মিস করেছি। আমি একটু অলস লোক, ছুটির দিনে ঘুমিয়ে থাকি, আর বনভোজনগুলো হয় ছুটির দিনে। আমি যখন শিল্পী সমিতির সভাপতি ছিলাম তখনো আমি ঘুমিয়ে ছিলাম বনভোজনের দিন। তবে এ ধরনের আয়োজন প্রতি বছরই হওয়া উচিত কারণ আমরা একটা পরিবার, বছরে পরিবারের একটা মিলনমেলা প্রয়োজন।’

আলমগীর আরো বলেন, ‘সবাই মনে করে আমি মুরুব্বি, কিন্তু আমি তা মনে করি না। আমি, শাকিব, অমিত সবাই আমরা বন্ধু। নিজেকে এখনো আগের মতোই মনে হয়। বয়স একটি সংখ্যা, আমি তা গুনে দেখি না। দোয়া করবেন যেন অনেক দিন না গুনতে হয়। এই বনভোজনে আমাকে আনার কৃতিত্বটা আসলে তিনজনের। অমিত হাসান, ওমর সানী ও মৌসুমীর। তারা আমাকে এখানে আসতে বাধ্য করেছে। মৌসুমী তো বলল, আমি যদি না আসি তাহলে তার হৃদয় ভেঙ্গে যাবে, আমি এমন সুন্দর একটি মেয়ের মন ভেঙে দিতে পারিনি।’

ঢাকার অদূরে আশুলিয়ার একটি শুটিং স্পটে ঢাকাই চলচ্চিত্রের সব শিল্পীকে নিয়ে আয়োজিত এই বনভোজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শাকিব খান, অমিত হাসান, ওমর সানী, মৌসুমী, শানু শিবা প্রমুখ। বনভোজনে অংশ নেন সোহেল রানা, জাভেদ, ফারুক, আহমেদ শরিফ, মিজু আহমেদ, ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, অরুনা বিশ্বাস, রুবেল, আমিন খান, বাপ্পারাজ, জায়েদ খান, সম্রাট, সাইমন, শিমলা, শবনম বুবলী, মিষ্টি জান্নাত, অমৃতা খানসহ আরো অনেকে।

চলচ্চিত্র পরিচালকদের মধ্যে এ সময় সেখানে ছিলেন মনতাজুর রহমান আকবর, মুশফিকুর রহমান গুলজার, শাহ আলম কিরণ, শাহিন সুমন, শাফি উদ্দিন শাফি, এস এ হক অলিক, অপূর্ব রানা, শাহীন কবির টুটুল প্রমুখ।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?