বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ছোট ভাইয়ের সমান কোন ছেলের সাথে এসব করতে ভাল লাগার কথা না

(ফাইল ছবি) ভাইয়া আমার ৩৯বছর বয়স। আমার স্বামী এককজন প্রতিষ্ঠিত ব্যাবসায়ী।আমিও একজন চাকরিজীবী আমার দুইটা সন্তান আছে প্রথম সন্তানের বয়স ১৭ বছর। সমস্যা হলো, আমি আমার ছোট জা এর সাথে অনেক ফ্রী চলাফেরা করতাম। তার একজন বয়ফ্রেন্ড ছিলো যার সাথে সে রেগুলার মিলন করত আর আমি এইটা জানতাম। তাকে অনেকবার নিষেধ করবার পরেও সে বাধা মানেনি। একদিন সে (জা) আমাকে প্রস্তাব দিয়ে বসে যে আমি যেনো ওর সাথে মিলন করি। কিন্তু আমি রাজি হইনা। সে নানা ভাবে আমাকে কনভিন্স করবার চেস্টা করতে শুরু করে এবং এক সময় সফলও হয়।

আমি যেভাবেই হোক মজা ঠাট্টার মধ্যে ওই ছেলের সাথে মিলন করে বসি যে আমার চাইতে বয়সে ৭-৮ বছরের ছোট । সেদিন ওই ছেলেটি আমার সাথে অনেক খারাপ ব্যাবহার করে। আমি তখন উঠে আসতে চাইলে ওরা দুজনে আমাকে শক্ত করে ধরে আর আমাকে একপ্রকার রেইপ করে।

এরপরে অনেকদিন ওদের সাথে কথা বলিনি কিন্তু কিছু দিন যাবত সেই জায়ের বয়ফ্রেন্ড আমাকে রেগুলার ফোন দেয় আর দেখা করতে বলে ।একদিন রাগ হয়ে দেখা করি । তখন আমাকে সে আমাদের মিলনকালের কিছু ভিডিও দেখায় যার ক্যামেরা লুকানো ছিলো কিন্তু শুরুতে একটু জায়গায় আমার ফেইস স্পস্ট দেখা যায়। ছেলেটি আমাকে তার সাথে নিয়মিত মিলন করার জন্য বলে। আমি সরাসরি মানা করে দিলে ভিডিওটা আমার ছেলেকে দেখাবে বলে হুমকি দেয়।

এখন গত একমাস থেকে রেগুলার তার সাথে মিলন করতে হচ্ছে যা খুব বেদনাদায়ক আর খারাপ বিষয়ও বটে। কারন ছোট ভাইয়ের সমান কোন ছেলের সাথে এসব করতে ভাল লাগার কথা না। ভাইয়া আমি মুক্তি চাই আমি জানি আমি পাপ করেছি কিন্তু পরে পরিস্থিতির স্বীকারও হয়েছি আমাকে মুক্তি দেবার মতো সাজেশন দেন প্লিজ।

পরামর্শঃ আজকের এই লেখাটির সমস্যা সমাধানের জন্য আমরা কোন মনোরগ বিশারদের কাছে পাঠাইনি সুতরাং আমাদের প্যানেল থেকে আপনার জন্য কিছু কথা বলা হলো,ভালো না লাগলে কিছুই করার নেই যে ভাবী.

ও ছেলেকে আবারো আপনি এই কাজ করার জন্য ডাকুন এবং সাথে ব্লেড রাখুন,সুযোগ বুঝে কেটে দিবেন,বাচ্চাদের যদি জিজ্ঞেস করা হয় তুমি হরলিক্স কেন খাও? তাহলে বাচ্চারা বলবে এমনি এমনি খাই,আপনি তো আর বাচ্চা না,দোষ আপনার ও আছে,আপনার ইচ্ছে না থাকলে আপনার সেই জা আপনাকে রাজি করাতে পারতো না,আপনাদের দুই মহিলাকে ঝাড়ু দিয়ে পিটানো উচিত বলে আমি মনে করি,এতে করে যদি কারও উচিত শিক্ষা হয়.

এই সংক্রান্ত আরো সংবাদ

চা কন্যা খায়রুন ইতিহাস গড়লেন  

চা শ্রমিকদের বিভিন্ন আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়ে সব মহলেই পরিচিত হবিগঞ্জেরবিস্তারিত পড়ুন

চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস

 শ্রমিক-কর্মচারীদের লভ্যাংশ আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় নোবেলজয়ী অর্থনীতিবিদ ড.বিস্তারিত পড়ুন

ড. ইউনূসের মন্তব্য দেশের মানুষের জন্য অপমানজনক : আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, কর ফাঁকি দেওয়ার মামলাকে পৃথিবীর বিভিন্নবিস্তারিত পড়ুন

  • স্বাধীনতার জন্য সিরাজুল আলম খান জীবন যৌবন উৎসর্গ করেছিল
  • ৫৩ বীর মুক্তিযোদ্ধাসহ ১০৬ জনকে সম্মাননা দিল ‘আমরা একাত্তর’
  • হাতিয়ায় লক্ষাধিক মানুষ পানিবন্দি
  • ৫৭ বছর বয়সে এসএসসি পাস করলেন পুলিশ সদস্য
  • শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
  • চলে গেলেন হায়দার আকবর খান রনো
  • গফরগাঁওয়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শামছুন নাহার
  • ‘ও আল্লাহ আমার ইকবালরে কই নিয়ে গেলা’
  • ভিক্ষুকে সয়লাভ নোয়াখালীর শহর
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • কান্না জড়িত কন্ঠে কুড়িগ্রামে পুলিশের ট্রেইনি কনস্টেবল
  • অজানা গল্পঃ গহীন অরণ্যে এক সংগ্রামী নারী