মঙ্গলবার, মে ৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

জাস্টিন বিবারের ভারত সফরে হিমশিম খাচ্ছে আয়োজকরা

আন্তর্জাতিক পপ সেনসেশন জাস্টিন বিবার আগামী ১০ মে ভারত মাতাবেন। কিন্তু তার বিশেষ চাহিদাগুলো পূরণ করতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে আয়োজকদের।

‘পারপাস ট্যুর’র অংশ হিসেবে কানাডিয়ান এই তারকা দুবাই থেকে ভারতের মুম্বাইয়ে এসে পৌঁছাবেন আগামী ৭ মে। ১০ মে জমকালো কনসার্টে সংগীত পরিবেশন করবেন তিনি।

ভারত সফরে গ্র্যামি জয়ী বিবারের সফরসঙ্গী হিসেবে থাকবেন ১২০ জনের একটি দল। এছাড়াও বিশেষ চাহিদার মধ্যে রয়েছে প্রাইভেট জেট, রোলস রয়েল গাড়ী, জেড প্লাস সিকিউরিটির সাথে মহারাষ্ট্রের পুলিশ, পিং পং টেবিল এবং তিনি অটোগ্রাফ দিবেন না।

বিবার যোগা ব্যায়াম ভালবাসেন, তাই এর জন্য সকল প্রকার সরঞ্জাম চেয়েছেন। বিভিন্ন জায়গায় যাওয়ার জন্য ১০টি বিলাসবহুল গাড়ীসহ ২টি ভোলভো বাস। কনসার্টের ভেন্যুর মঞ্চের পেছনে ১০টি কন্টেইনার, একটি পিং-পং টেবিল, প্লে স্টেশন, হভার বোর্ড, সোফা সেট, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর, সুদৃশ্য আসবাবপত্র, থালাবাসন ও খাবার রাখার আলমারি এবং একটি ম্যাসেজ টেবিল। গান গাইতে যাওয়ার আগে স্বাচ্ছন্দ্যবোধের জন্য মঞ্চের পেছনে শরীর ম্যাসেজ করার জন্য উষ্ণ ও শীতল জলের ক্ষুদ্র একটি কৃত্রিম পুকুরও চান বিবার।

জাস্টিন বিবারের নিরাপত্তাজনিত কারণে দুটি পাঁচতারা হোটেল সংরক্ষিত রাখা হয়েছে। পূর্বশর্ত অনুযায়ী কক্ষে থাকবে বিশাল আকারের একটি শোবার বিছানা। হোটেলের একটি লিফট শুধুই বিবারকে ওঠানো ও নামানোর কাজে ব্যবহৃত হবে। এখানে তার জন্য থাকছে ২৪ ঘণ্টার ফিটনেস সেন্টার। এছাড়া তিনটি তলা বরাদ্দ করা হয়েছে তার সঙ্গের অন্য সংগীতশিল্পী ও দলের সদস্যদের জন্য।

বিবারের বিশেষ চাহিদার তালিকায় আরও আছে ১০০টি হ্যাঙ্গার, বুনো ফলের জুসের ক্যান, ভ্যানিলা রুম ফ্রেশনার্স ও ঠোঁটে ব্যবহারের উপযোগী সুগন্ধি মলম। তিনি যদি হুট করে কোথাও বেড়াতে যেতে চান সেজন্য আয়োজকরা স্ট্যান্ড-বাই হিসেবে রাখছেন একটি উড়োজাহাজ ও একটি হেলিকপ্টার। ১০ মে স্টেডিয়ামে হেলিকপ্টারে চড়েই যাবেন তিনি।

মঞ্চের পেছনে জাস্টিন ও তার দলবলের জন্য বরাদ্দ করা হচ্ছে ১৩টি কক্ষ। এগুলোতে থাকবে তাজা ফুল (লিলি ফুল ব্যতিত), সুগন্ধি মোমবাতি, স্বাস্থ্যসম্মত খাবার যেমন- নারকেলের পানি, বাদামের দুধ, স্ট্রবেরি ও ভ্যানিলা প্রোটিন গুঁড়া, কাঁচা জৈব মধু, ক্যাফেইনহীন ভেষজ চা, তাজা ফল, সবজি ও কাঁটাচামচ।

এছাড়াও বিবার কোনো অটোগ্রাফ দিবেন না। তার বিশেষ চাহিদা গুলো মিটাতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে আয়োজকদের। হোয়াইট পক্স ইন্ডিয়ার আয়োজনে আগামী ১০ মে মুম্বাইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে সংগীত পরিবেশন করবেন জাস্টিন বিবার।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?