মঙ্গলবার, মে ৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

টাকার নেশায় নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও পর্ণ সাইটে দিচ্ছেন ভারতীয় দম্পতিরা !!

বিশ্বায়নের যুগে সমাজকে গ্রাস করছে ভোগবাদ। সেই কারণেই অর্থ উপার্জনের ইঁদুর দৌড়ে মেতে রয়েছে সকলে। টাকার নেশায় নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত আপলোড করছে ভারতীয় দম্পতিরা। এমনই তথ্য ফাঁস করেছেন সাইবার বিশেষজ্ঞরা।

বিষয়টি সামনে আসে হায়দ্রাবাদের এক ঘটনার জেরে। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার এক ব্যক্তি স্ত্রীর সঙ্গে মিলনের ভিডিও আপলোড করছিলেন পর্ণ সাইটে। এই বিষয়ে বিন্দুমাত্র অবগত ছিলেন না তাঁর পত্নী। পুলিশের তদন্তে প্রকাশ্যে আসে আসল ঘটনা।

এই ঘটনার পর থেকেই সমগ্র বিষয়টি নিয়ে তদন্তে নামে পুলিশ। এনফোর্সমেন্ট এজেন্সির এক কর্তার কথায়, “ওই ব্যক্তির স্ত্রী যদি পর্ণ সাইটে ভিডিও আপলোডের বিষয়ে অবগত থাকতেন তাহলেও কাজটি বেআইনি।” একইসঙ্গে তিনি বলেছেন, “হায়দরাবাদের ঘটনায় ওই মহিলা অরাজি ছিলেন।

কিন্তু বহু ভারতীয় দম্পতি টাকার নেশায় নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত বিভিন্ন পর্ণ সাইটে আপলোড করছেন। এই অনৈতিক কাজটিকেই অনেকে পেশা করে নিয়েছেন।”

সাইবার বিশেষজ্ঞদের মতে, পর্ণ দুনিয়ায় ভারতীয় যুগলদের মিলনের ভিডিও বেশ জনপ্রিয়। অল্প সময়ে অনেক টাকা উপার্জনের জন্য এই পন্থা বেছে নিয়েছেন অনেক ভারতীয় দম্পতি। অনেকে আবার বিভিন্ন পর্ণ সাইটে লাইভ সেক্স ভিডিও আপলোডও করছে।

দিল্লি পুলিসের সাইবার ক্রাইম সেলের কর্মী কিশলয় চৌধুরীর মতে, “কম সময়ে অনেক টাকা উপার্জনের জন্য অনেক দম্পতি নিজেদের সেক্স ভিডিও বিভিন্ন পর্ণ সাইটে আপলোড করছে। ভারতে এরকম ২০০০ দম্পতি রয়েছে।”

পর্ণ সাইটগুলিতে সেক্স ভিডিও আপলোড করে দিনে ৩৫ থেকে ৬০ হাজার টাকা পর্যন্ত উপার্জন করা যায়। এই প্রক্রিয়ার মাসে একটি দম্পতি ১৫ লক্ষ টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন বলে জানিয়েছেন সাইবার বিশেষজ্ঞ দীপ শংকর।

অর্থ উপার্জনের এই বেআইনি প্রক্রিয়া ক্রমাগত বাড়তে থাকায় চিন্তায় প্রশাসনের কর্তারা। পুলিশ উপযুক্ত ব্যবস্থা নিচ্ছে না বলেও অভিযোগ করেছেন অনেকে। অন্যদিকে পুলিশের যুক্তি, সুনির্দিষ্ট অভিযোগ না পেলে বিশেষ কিছু করা যাচ্ছে না।

হায়দরাবাদের ঘটনায় অভিযুক্ত সফটওয়ার ইঞ্জিনিয়ারের স্ত্রী অভিযোগ করেছিলেন। সেই মোতাবেক তদন্ত চালিয়ে রহস্যের সমাধান করা হয়েছিল বলে জানিয়েছেন হায়দরাবাদের সাইবার ক্রাইম থানার এসিপি এস জয়রাম। দীর্ঘ ছয় মাস ধরে স্ত্রীর সঙ্গে মিলনের ভিডিও পর্ণ সাইটে আপলোড করেছিলেন ওই ব্যক্তি।

https://youtu.be/7TnfZGNaCf4

এই সংক্রান্ত আরো সংবাদ

আজ আইওএম মহাপরিচালক ঢাকায় আসছেন 

জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থার (আইওএম) মহাপরিচালক অ্যামি পোপ আজ রোববারবিস্তারিত পড়ুন

আল জাজিরার জেরুজালেম অফিসে অভিযান চালিয়েছে ইসরায়েলী পুলিশ

ইসরায়েলে আল জাজিরার কার্যক্রম বন্ধের নির্দেশ দেওয়ার পর জেরুজালেম অফিসেবিস্তারিত পড়ুন

  • আজ আইওএম মহাপরিচালক ঢাকায় আসছেন 
  • ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প অনুভূত
  • পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিল ভারত
  • সাংবাদিকদের সুরক্ষায় যুক্তরাষ্ট্রের আহ্বান
  • ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে
  • থাইল্যান্ড সফরে দ্বিপাক্ষিক সম্পর্কে মাইলফলক হয়ে থাকবে : প্রধানমন্ত্রী
  • তিউনিসিয়ায় নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির লাশ দুপুরে দেশে আসছে
  • ইসরায়েলের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করল কলম্বিয়া
  • ৬০ শতাংশ মানুষ মনে করে বাইডেনের গাজানীতি ভ্রান্ত
  • কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ থামাতে পুলিশের অভিযান
  • এমভি আবদুল্লাহ চট্টগ্রামের পথে 
  • যুক্তরাষ্ট্রে বন্দুকধারীদের হামলায় পুলিশসহ ৫ জন নিহত