শুক্রবার, মে ৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

নিজেকে দেখে নিজেরই লোভ লেগেছে: সোহানা সাবা

প্রথমবারের মতো কলকাতার চলচ্চিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। কলকাতা পরিচালক অয়ন চক্রবর্তীর পরিচালনায় ‘ষড়রিপু’ সিনেমায় সাহসী চরিত্রে অভিনয় করেন তিনি। ছবিটির জন্য সোহানা কলকাতায় বেশ প্রশংসিতও হয়েছেন।

বর্তমানে সোহানা ও রিয়াজের উপস্থাপনায় ভিন্নধর্মী গেম শো ‘লাক ভেলকি লাখ’ প্রচারিত হচ্ছে। এছাড়া ছোটপর্দার বেশকিছু নাটক নিয়ে ব্যস্ত রয়েছেন।

প্রশ্ন: নতুন গেম শো ‘লাক ভেলেকি লাখ’ সম্পর্কে কি বলবেন?

সোহানা সাবা: নতুন যে কোনো জিনিস করতেই আমার খুব ভালো লাগে। ‘লাক ভেলকি লাখ’ আমার কাছে তেমনি একটি। অন্যদিকে এ অনুষ্ঠানে আমার সঙ্গে সঙ্গী হিসেবে আছেন রিয়াজ ভাইয়া। তার সঙ্গে কাজ করতে আমার সবসময় ভালো লাগে। আসলে আমাদের দুু’জনকে সবাই টম এ্যান্ড জেরি বলে ডাকে। সবসময় আমাদের মধ্যে হাসি ঠাট্টা লেগে থাকেই।

আর যদি নতুন গেম শো নিয়ে বলতে হয় তাহলে বলবো খুব মজা পেয়েছি কাজটি করে। গত বুধবার থেকে চ্যানেল আইয়ের পর্দায় প্রচারিত হচ্ছে। এরই মধ্যে দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

প্রশ্ন: বর্তমান ব্যস্ততা?

সোহানা সাবা: ঈদের কাজ শেষ করলাম। তবে ঈদে আমি খুব কম কাজ করেছি। বেসরকারি একটি টেলিভিশনের জন্য একটি লম্বা সিরিয়ালের কাজ শেষ করলাম। আপাতত ব্যস্ততা একটু কম।

প্রশ্ন: ষড়রিপু’র অভিজ্ঞতা নিয়ে কিছু বলুন?

সোহানা সাবা: অভিজ্ঞতা দারুণ। ‘ষড়রিপু’ যে একটি ভালো সিনেমা হবে প্রথমে বুঝতে পারিনি। কাজ করতে গিয়ে বুঝেছি আমি একটি ভালো টিমের সঙ্গে কাজ করছি। ভালো গল্পে কাজ করছি এবং টালিউডের সাতজন বড় বড় তারকার সঙ্গে কাজ করছি। একটু একটু ভয় লেগেছিল। কিন্তু অপরিচিত হয়েও ওরা আমাকে যেভাবে রিসিভ করেছে সেটাতে খুব অবাক হয়েছিলাম।

প্রশ্ন: ‘ষড়রিপু’র চরিত্র নিয়ে আপনি কতটুকু খুশি?

সোহানা সাবা: ‘ষড়রিপু’ সিনেমায় আমার চরিত্রটি খুব সাহসী ছিল। সিনেমায় অয়নদা আমাকে যেভাবে উপস্থাপন করছে সত্যি বলছি নিজেকে দেখে নিজের লোভ লেগে গেছে। আমি এতো সুন্দর তা আমি এই চরিত্র করতে গিয়ে বুঝেছি।

আসলে আমার ক্যারিয়ারে এ পর্যন্ত যতগুলো চরিত্রে অভিনয় করেছি একটি চরিত্রের সঙ্গে অপরটি মিলবে না। ভিন্ন ধরনের কাজ বরাবরই আমার পছন্দের। আমি বরাবরই একটি ভালো টিম, ভালো গল্প এবং ভালো চরিত্র খুঁজি। তাই কলকাতা ছবি অফার পাওয়ার পর এই জিনিস আমি পেয়েছিলাম।

প্রশ্ন: প্রথম ছবির কোনো স্মৃতি মনে পড়ে?

সোহানা সাবা: ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত কবরী আপার পরিচালনায় ‘আয়না’ ছবি আমার প্রথম ছবি। এ ছবিতে আমার চরিত্র ছিল কুসুম। জীবনে যত ছবি করি না কেন কুসুম চরিত্রটি আমি কখনো ভুলব না। কারণ কুসুম চরিত্র ছিলো আমার সিনেমা ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট।

আর মজা স্মৃতি বলতে শুটিং’র কাজ শেষে ডাবিং পর এফডিসিতে বড় পর্দায় সিনেমা দেখার আয়োজন করা হয়। জীবনে প্রথম নিজেকে এতো বড় পর্দায় দেখে আমি অন্যভুবনে হারিয়ে গিয়েছিলাম। কবরী আপা আমার পাশে বসে ভুলগুলো বলছিল আমি কিছু শুনতে পাইনি পরে আমাকে মাথায় থাপ্পর দিয়ে অন্যভুবন থেকে বাস্তব ভুবনে ফিরিয়ে আনেন।

আপনাকে অনেক ধন্যবাদ
সোহানা সাবা: আপনাকেও ধন্যবাদ।

সূত্র: চ্যানেল আই অনলাইন

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?