রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

নিজের বাবাকে নির্যাতনকালে গণধোলাই খেয়ে পুলিশের হাতে আটক ‘চিত্রনায়ক’ যুবরাজ!

চিত্রজগতের ‘নায়ক’ হলেও বাস্তবজীবনে খল নায়কের ভূমিকায় ফেঁসে গেলেন আদরের জামাইসহ বেশ কয়েকটি ছবির পার্শ্ব নায়কের চরিত্রে অভিনয় করা অভিনেতা যুবরাজ। গাজীপুরের শ্রীপুরে টাকার জন্য নিজের পিতাকে অত্যাচার নির্যাতন লাঞ্চিত করায় স্থানীয় জনতা চিত্রনায়ক ও পার্শ্ব অভিনেতা মাহফুজুর রহমান যুবরাজ (৩২) ও তার দু’সহযোগীকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে।

চিত্রজগতে অখ্যাত হলেও নিজেকে নায়ক পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করতেন যুবরাজ। ঘটনাটি ঘটেছে উপজেলার বরমী বাজারে। যুবরাজের পিতা বাদী হয়ে সোমবার রাতে শ্রীপুর থানায় ৬ ব্যক্তির নামে মামলা করেছেন।

নাযক যুবরাজের পিতা বাদী হয়ে সোমবার রাতে শ্রীপুর থানায় ছয় জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার কৃতরা উপজেলার মাইজ পাড়া গ্রামের আমিনুর রহমান সাহিদের পুত্র যুবরাজ,কিশোরগঞ্জ জেলার তারাইল থানা এলাকার হাইজুলের পুত্র হাবিবুর রহমান হাবিব ও শরযিত পুরের জাজিরা থানা এলাকার সিদ্দিকুর রহমানের পুত্র রতন।

মামলা সূত্রে জানাযায়, নায়ক যুবরাজ তার পিতার নিকট থেকে বিভিন্ন সময় ব্যবসার কথা বলে জমি বিক্রি করিয়ে প্রায় ৮০ লাখ টাকা নিয়েছে। বর্তমানে আরও ৫০ লাখ টাকার জন্য বাবাকে ভাবে চাপ দিচ্ছে। টাকার জন্য বাবাকে লাঞ্ছিতও করে আসছে।

সোমবার বিকেলের দিকে যুবরাজ ও তার সহযোগীদের নিয়ে বরমী বাজারস্থ বাড়ীতে গিয়ে বাবাকে মারপিট ও অবরুদ্ধ করে রাখে। এসময় বাবার ডাক চিৎকার শুরু করলে আশ- পাশের লোকজন যুবরাজ ও তার সহযোগী হাবিব ও রতন কে গণধলাই দিয়ে বরমী ইউনিয়ন পরিষদে আটকে রাখে । পরে ইউপি চেয়ারম্যান মেম্বার রা আটককৃতদের রাতে থানায় সোপর্দ করে।

সোমবার রাতে যুবরাজের পিতা বাদী হয়ে যুবরাজ সহ ৬ জনের নামে শ্রীপুর থানায় মামলা করেন।

নায়ক যুবরাজ তার বিরুদ্ধে দায়ের করা অভিযোগ অস্বীকার করে বলেন তিনি ১৬/১৭ টি চলচিত্রে পার্শ নায়কের চরিত্রে অভিনয় করেছেন । বর্তমানে মূল নায়কের চরিত্রে অভিনয় করা দুটি ছবির কাজ চলছে। তিনি সামাজিক ভাবে চক্রান্তের শিকার। এছাড়াও তার গ্রেফতারের ফলে চলচ্চিত্র অঙ্গন ক্ষতিগ্রস্থ হবে বলেও দাবী করেছেন অখ্যাত এই অভিনেতা ।

এ ব্যাপারে বরমী ইউপি চেয়ারম্যান শামছুল হক বাদল সরকার বলেন, নায়ক যুবরাজ দীর্ঘদিন ধরে তার বাবাকে বিভিন্ন ভাবে হুমকি প্রধান করে আসছে। টাকার জন্য বাবাকে প্রায় সময় মারধর করে।নায়ক যুবরাজ নেশা গ্রস্থ অবস্থায় বাবার উপর হামলা চালায়। এ পর্যন্ত তার বাবার অনেক জমি বিক্রি করে প্রায় ১ কোটি টাকা নিয়েছে। এখন আরও টাকা চায়, এতে বাবা অস্বীকৃতি জানালে সোমবার বিকেলে তার বাবার উপর হামলা চালায়।

এই সংক্রান্ত আরো সংবাদ

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন

অভিনেতা অলিউল হক রুমি সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটিবিস্তারিত পড়ুন

পরীমণিকে আদালতে হাজির হতে সমন

নায়িকা পরীমণির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা হত্যাচেষ্টা মামলারবিস্তারিত পড়ুন

  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?
  • অপু বিশ্বাস ও ইমন এবার মির্জাপুরে কসমেটিকসের দোকান উদ্বোধন করলেন
  • জয়া-ফয়সালকে এক সঙ্গে দেখতে চান সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল