শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

পাবনায় দুই দিনে নববধু সহ ৬ জনের আত্মহত্যা

পাবনার চাটমোহর উপজেলার বিভিন্নস্থানে গত দুই দিনে নববধু ও স্কুল ছাত্রীসহ ৬ জন আত্মহত্যা করেছেন। শনিবার সন্ধ্যা থেকে রোববার সন্ধ্যা পর্যন্ত সময়ে এই আতœহত্যার ঘটনাগুলো ঘটে।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সুত্র থেকে জনা যায়, উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বামনগ্রামে বরের নিকট থেকে প্রত্যাখ্যাত হয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে শাপলা খাতুন (২২) নামের এক নববধূ। গ্রামের মুকুল হোসেন নামের এক যুবকের সাথে শাপলার বিয়ে হয়। বর বউ কে পছন্দ না করায় রাতে মুকুল নববধূকে গালমন্দ ও প্রত্যাখ্যান করে। শনিবার বরসহ শাপলা তার বাবার বাড়ীতে আসেন। শনিবার রাতের কোনো এক সময়ে সবার অগোচরে ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে শাপলা আত্মহত্যা করেন।

একই ইউনিয়নের শিবপুর গ্রামের সাথী খাতুন (২০) নামের আরেক নববধূ একই রাতে (শনিবার) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সাথী শিবপুর গ্রামের মিজানুর রহমানের স্ত্রী ও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার কাউয়াত গ্রামের হাদিস আলীর মেয়ে। ৬ মাস আগে সাথীর অনিচ্ছায় তাকে চাটমোহরের শিবপুর গ্রামের মিজানুর রহমানের সাথে বিয়ে দেওয়া হয়। এ অবস্থায় শনিবার রাত ১১টার দিকে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

শনিবার বিকেলের দিকে উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর পূর্বপাড়া গ্রামের মনিরুল ইসলাম মনির স্ত্রী শরিফা খাতুন (২৬) আত্মহত্যা যা করেন। উপজেলার ধুলাউড়ি দয়ারপাড়া গ্রামের শরিয়তুল্লাহর মেয়ে শরিফার সাথে ২ বছর আগে মনিরুল ইসলামের বিয়ে হয়।

হান্ডিয়াল ইউনিয়নের রায়নগর গ্রামের জান মাহমুদের মেয়ে জেসমিন খাতুন (১৭) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। মা বাবার ওপরে অভিমান করে শনিবার সন্ধ্যায় ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে সে আতœহত্যা করে বলে পারিবারিক সুত্র জানায়।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার অমৃতকুন্ডা গ্রামের মৃত. কোরবান আলী বিশ্বাসের ছেলে ফরমান বিশ্বাস (৪৫) কীটনাশক পান করে আতœহত্যা করেন। নিহত ফরমান আলি দির্ঘদিন যাবৎ মানষিক রোগে আক্রান্ত ছিলেন।

অপরদিকে রোববার উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের পার চাটরা গ্রামে আখি আরা খাতুন (১৩) নামের এক স্কুল ছাত্রী মায়ের উপড় অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। রোববার সন্ধা ৭টার দিকে মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে সে। আখি ওই গ্রামের প্রবাসী মোসলেম উদ্দিনের মেয়ে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব নববধুসহ ৬ জনের আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে জানান, এ সব ঘটনায় থানায় পৃথক ইউডি (অস্বাভাবিক মৃত্যু) মামলা রেকর্ড হয়েছে। পারিবারিক কলহের কারনে এই আত্মহত্যার ঘটনাগুলো ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

পাবনায় ভুয়া মেজর মমিনুল ইসলাম গ্রেপ্তার

পাবনার আটঘরিয়ায় মমিনুল ইসলাম নামে এক ভুয়া মেজরকে গ্রেপ্তার করেছেবিস্তারিত পড়ুন

পাবনায় নারীকে চুল কেটে নির্যাতনের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

পাবনার আটঘরিয়ায় দেহ ব্যবসার অপবাদ দিয়ে এক নারীর চুল কেটেবিস্তারিত পড়ুন

মুঠোফোনে প্রেম অতঃপর তালাকপ্রাপ্ত এক গৃহবধূকে গণধর্ষণ, আটক ৪

মুঠোফোনে প্রেমের সম্পর্কের পর তালাকপ্রাপ্ত এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটেছে।বিস্তারিত পড়ুন

  • ২০০০ টাকা ঋণ নিতে গিয়ে গণধর্ষণের শিকার!
  • পাবনায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
  • পাবনায় ধর্ষণ মামলায় ক্লিনিক মালিক আটক
  • স্ত্রীর ওড়নায় স্বামীর আত্মহত্যা
  • পাবনায় বাস উল্টে নিহত ৩
  • পাবনায় গর্ভের সন্তানকে নষ্ট করতে রাজি হয়নি স্ত্রী, অতঃপর যা করলেন স্বামী জানলে চমকে যাবেন–
  • পাবনায় বিলের মধ্যে থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার
  • পাবনায় যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা
  • পাবনায় গির্জার নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যাচেষ্টা
  • পাবনায় আখ ক্ষেতে গৃহবধূর লাশ !
  • মুত্যুর কারন যে সিগারেট তার দাম বেশি নেওয়ায় জরিমানা