সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

এসপি বাবুল আক্তারের স্ত্রী হত্যা

পুত্রবধূর মৃত্যুতে মাগুরায় শ্বশুরবাড়িতে শোকের মাতম

মাগুরা শহরের কাউন্সিলপাড়ায় বর্তমান শ্বশুরবাড়ি এলাকার দু:স্থ মানুষের জন্য চট্টগ্রাম থেকে কুরিয়ারে আসন্ন ঈদের কাপড় ও খাদ্য সামগ্রী পাঠিয়েছিলেন চট্টগ্রামের এসপি বাবুলের স্ত্রী মাহমুদা খাতুন মিতু। যা শনিবার হাতে পেয়েছেন তার শাশুড়ি শাহিদা বেগম। কিন্তু কে জানতো দরিদ্র মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগির এই সামগ্রীর সঙ্গে অপেক্ষা করছে ভয়াবহ আরেক বার্তা। আর তা হচ্ছে মিতুর মর্মান্তিক মৃত্যু সংবাদ। আজ রবিবার সকালে মোবাইলে মিতুর মৃত্যুর সংবাদ পেয়ে গোটা পরিবারে চলছে শোকের মাতম। অথচ কথা ছিল মাগুরায় শ্বশুর-শ্বাশুরিসহ অন্যদের সাথে ঈদ করার।

ব্যক্তিগত জীবনে বিনয়ী ব্যবহার ও মানবিক আচরণের কারণে শ্বশুর বাড়ির লোকজনের কাছে অত্যন্ত প্রিয় ছিল মিতু। পুত্রবধূর এমন মর্মান্তিক মৃত্যুর খবরে বাবুল আক্তারের বাবা আব্দুল ওদুদসহ পরিবারের সদস্যরা মুষড়ে পড়েছেন। মাত্র গত সপ্তাহে চট্টগ্রামে পুত্রবধূ ও নাতি-নাতনিদের কাছ থেকে ঘুরে এসেছেন সাবেক পুলিশ অফিসার আব্দুল ওদুদ ও তার স্ত্রী শাহিদা বেগম।

আব্দুল ওদুদ জানান, পুত্রবধূ মিতু তাকে নিজের বাবার মতই ভালবাসতেন। চট্টগ্রামে তার বাসায় বেড়াতে গেলে সে তাকে বাড়িতে আসতে দিতে চাইতো না। সব সময় নিজের মেয়ের মতই তাকে যত্ন করতেন। তিনি এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুজে বের করে দ্রুত শাস্তির ব্যবস্থা করতে সরকারের প্রতি দাবি জানান।

মিতুর শ্বাশুড়ি শাহিদা বেগম জানান, তার কাছে মিতু ছেলের বউ নয়, আপন মেয়ে। নিজের গুণে জায়গা করে নিয়েছে মিতু। রমজান ও ঈদ উপলক্ষে এলাকার মানুষকে দেবার জন্য চিনি, তেল, সেমাইসহ বেশকিছু কাপড় কুরিয়ারে পাঠিয়েছেন মিতু, যা গতকাল শনিবার হাতে পেয়েছেন তিনি। আত্মীয়-স্বজন এলাকার মানুষকে মিতু নিজের পরিবারের সদস্যদের মতই ভালবাসতেন। এবারের ঈদে সবাই মিলে একত্রে ঈদ করার কথা ছিল তাদের। সন্ত্রাসীদের এমন নির্মম হত্যাকাণ্ডে তার পরিবারের সব আনন্দ শেষ।

মিতুর বিষয়ে একই ধরনের মন্তব্য করেন তার দেবর মাগুরা জজ কোর্টের আইনজীবী হাবিবুর রহমান। তিনি জানান, পারিবারিকভাবে তারা চাইছেন মিতুর লাশ মাগুরার বর্তমান বাড়িতে এনে পরে গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপার মদন গোপালপুরে নিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করতে।
বাবুল

এই সংক্রান্ত আরো সংবাদ

মাগুরায় কৃমির ওষুধ খেয়ে ৩০ শিক্ষার্থী অসুস্থ!

মাগুরা সদর উপজেলার কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের ১৫ শিক্ষার্থী শ্বাসকষ্ট ওবিস্তারিত পড়ুন

মাগুরায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা বেলনগর এলাকায় ট্রাক ও পিকআপ ভ্যানের মুখমুখিবিস্তারিত পড়ুন

মাগুরায় গাছের সঙ্গে মাইক্রোর ধাক্কা, নিহত ৩

মাগুরায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিন যাত্রীবিস্তারিত পড়ুন

  • মাগুরায় ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার
  • মাগুরা জেলা ইজতেমা শুরু ৫ জানুয়ারি
  • ডাস্টবিনে কুকুরে খাচ্ছিল অজ্ঞাত নবজাতকের লাশ
  • মাগুরায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত
  • বাঁচতে চান নয়ন
  • মাগুরায় নৌকায় প্রকাশ্যে সিল, বিদ্রোহী প্রার্থীর ভোট বর্জন
  • রাতের খাবার খেয়ে পরিবারের সাতজন অচেতন
  • বিএনপি-আওয়ামী লীগের সমর্থকদের সংঘর্ষে আহত ১০
  • মাগুরায় হাত-পা বেঁধে ফ্লিম স্টাইলে ৪র্থ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ
  • মাগুরাতেই বায়েজিদের মতো আরেক ‘বৃদ্ধ শিশু’
  • মাথা ন্যাড়া করে খালেদা-তারেকের প্রতি শ্রদ্ধা ও ভক্তি প্রদর্শন!
  • মাগুরায় ‘বৃদ্ধ’ শিশুর জন্ম