বুধবার, অক্টোবর ২৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

প্রেমের জেরে ১৩ বছরের ছাত্রকে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ার লক্ষীপুরে ‘প্রেম’ করার অপরাধে শুভ মন্ডল (১৩) নামে ৭ম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে মেয়ের পরিবারের লোকজন। রবিবার ভোরে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে মেয়ে বলল, ”এই ছেলেকে আমি চিনিই না, প্রেম হবে কী করে?”

সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শুভ মন্ডল ওই গ্রামের আরমান মন্ডলের ছেলে। সে ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় নিহত শুভ মন্ডলের দাদা আবুল হোসেন মন্ডল বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুই বছর আগে শুভ মন্ডলের সাথে একই গ্রামের রশিদ মৃধার মেয়ে তৃষ্ণার ‘প্রেমের সর্ম্পক’ গড়ে ওঠে। তৃষ্ণা লক্ষীপুর হাসানবাগ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। ব্যাপারটি মেয়ের পরিবার জানতে পারলে কয়েক দফায় শুভ ও তার পরিবারকে সতর্ক করে দেয়। এরই জেরে মেয়ের বাবা ও চাচা এক সপ্তাহ আগে শুভকে বাড়িতে আটকে রেখে নির্যাতন করে। পরে স্থানীয় ইউপি মেম্বরের হস্তক্ষেপে শুভকে উদ্ধার করে তার পরিবার।

স্থানীয়রা জানায়, রবিবার ভোরে লক্ষীপুর বাজারে অবস্থিত বাবার দোকান থেকে বাড়ি ফিরছিল শুভ। এ সময় বাড়ির সামনে থেকে মেয়ের বাবা রশিদ মৃধা, চাচা রাজ্জাক মৃধা, জাহিদ মৃধা ও উথান মৃধা লাঠি ও টর্চ লাইট দিয়ে শুভকে পিটিয়ে জখম করে রাস্তায় ফেলে রাখে। পরে স্থানীয়রা শুভকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে তৃষ্ণা বলেন, ”ওই ছেলেকে তো আমি চিনিই না। তাহলে ওর সাথে আমার সম্পর্ক থাকবে কী করে। আমাদের বাড়ির জানালায় উঁকি দিয়েছিল ছেলেটা। তাই ওকে ধরে ফেলেছিল আব্বা। তবে ওকে কোনো মারধর করা হয়নি।”

আব্দালপুর ইউনিয়ন মেম্বর মিজানুর রহমান খাজা জানান, এর আগে ছেলেটিকে বেঁধে রেখে নির্যাতন করেছিল রশিদ মৃধা ও তার ভাইরা। আমার হস্তক্ষেপে বিষয়টি মীমাংসা হয়েছিল। সেটা ছিল প্রেম ঘটিত ব্যাপার।

এদিকে ছেলেকে হারিয়ে পাগল প্রায় শুভর মা-বাবা। বারবার মূর্চ্ছা যাচ্ছেন তার মা। বুক চাপড়িয়ে খুঁজছেন ছেলেকে।

এ ঘটনায় পুলিশের উদ্ধর্তন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম জানান, একই গ্রামের তৃষ্ণা নামে এক মেয়ের সাথে শুভ’র ভালোবাসার সম্পর্ক ছিল। এরই জেরে শুভ নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের দাদা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

ঢাকা-খুলনা রেল আংশিক চালু হয়েছে সুদীর্ঘ্য ১২ ঘণ্টা পর !

অবশেষে প্রায় ১২ ঘন্টা পর কুষ্টিয়ার পোড়াদহে ট্রেন লাইনচ্যুত হওয়ারবিস্তারিত পড়ুন

১৫ হাজার কলাগাছ কেটে ফেলল দুর্বৃত্তরা

কুষ্টিয়ার খোকসা উপজেলায় হিজলাবট এলাকায় গড়াই নদের চরে কলাগাছ লাগিয়েছিলবিস্তারিত পড়ুন

কুষ্টিয়ায় বজ্রপাতে শিশুসহ ৫ জনের মৃত্যু

বজ্রপাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার খোলা মাঠে শিশুসহ পাঁচজনের মৃত্যু হয়েছে।বিস্তারিত পড়ুন

  • গ্রেপ্তার আমির আইয়ুবের স্ত্রী তিথি
  • কুষ্টিয়ায় ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষে নিহত ১
  • মানসিকভাবে প্রস্তুতি নিন, আপনাকে গুলি করা হবে
  • কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই , পুলিশের গুলিতে ছিনতাইকারী আহত
  • কুষ্টিয়ায় ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ‘ডাকাত’ নিহত
  • কুষ্টিয়ায় শ্রমিক সর্দারকে বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা
  • কুষ্টিয়ায় মাহফিলে যাওয়ার পথে নিহত দুই বাসযাত্রী, আহত ৪৭
  • কুষ্টিয়ায় ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত
  • কুষ্টিয়ায় বটি দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন করলেন পাষন্ড স্বামী
  • দৌলতপুরের সড়ক গুলো শ্যালো ইঞ্জিনের তৈরী অদ্ভুত পরিবহনের দখলে
  • দৌলতপুরে প্রাইভেটকার সহ ২‘শ বোতল ফেনসিডিল উদ্ধার
  • কলার ভেতরে বিষ দিয়ে শিশুকে হত্যা!