শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বান্ধবীদের সঙ্গে কথা বলতে লজ্জা পেতাম : অঙ্কুশ

আগের চেয়ে এখন অনেক আত্মবিশ্বাসী তিনি। ছোটবেলা থেকে বরাবরই অন্তর্মুখী ছিলেন। স্কুলে পরীক্ষার খাতায় রেজাল্ট খারাপ হলে রিপোর্ট কার্ড বাবাকে দেখাতে গেলেও বুক দুরুদুরু করত তাঁর। বাবাকে কী বলবেন, সেটাই ভেবে কূল করতে পারতেন না। আর ক্লাসমেট বান্ধবীদের সঙ্গে কথা বলতে গেলেই নাকি লজ্জায় লাল হয়ে যেতেন। এখন অবশ্য সে ধরনের ভয়গুলো খানিকটা হলেও কেটেছে! হিরো হয়ে একটু-আধটু সাহস-টাহসও জন্মেছে। সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের সম্পর্কে এভাবেই গোপন কথা সোজাসাপ্টা বলে দিয়েছেন টালিউডের উঠতি নায়ক অঙ্কুশ।

অঙ্কুশ নিজের মুখেই জানিয়ে দিলেন, স্কুলে থাকতে ক্লাসমেট কোনো মেয়েকে ভালো লাগলে মুখে লজ্জায় বলতে পারতেন না। ‘বান্ধবীদের সঙ্গে কথা বলতে লজ্জা পেতাম। ভাবতাম, আরেকটু বড় হয়ে মেয়েদের কাছে নিজে থেকে অ্যাপ্রোচ করব, কিন্তু…’ এখনো নাকি সেভাবে ভাবতেই পারেন না তিনি! তবে ইদানীং ঘটনা তো একটু বদলে গেছে, মেয়েরাই এখন উৎসুক হয়ে উঠছে তাঁর প্রতি। আর তাতেই বেশ সাহস পাচ্ছেন অঙ্কুশ।

তবে ভালোলাগা কিংবা ভালোবাসা নিয়ে খুব বেশি মাথাব্যথা আপাতত অঙ্কুশের নেই। এমনকি বিয়ে নিয়েও এখন ভাবতে চান না তিনি। জানিয়ে দিলেন, ‘যখন হবে দেখা যাবে। হলে সবাই জানতে পারবেন।’

ছবির জগতে পা রেখেও এই ভয় ও জড়তাকে প্রথম দিকে কাটিয়ে উঠতে পারেননি অঙ্কুশ। তিনি বলেন, “‘কেল্লাফতে’ ছবি দিয়ে টলিউডে যে দৌড়টা শুরু করেছিলাম, তা কিন্তু বেশ ধাক্কা খেয়েছিল। ওই ছবির পর পাক্কা আড়াই বছর গ্যাপ নিয়েছিলাম। তার পর ‘ইডিয়ট’ ছবির পরও দেড় বছরের গ্যাপ নিয়েছি। আসলে আগে নতুন কোনো ছবি নিয়ে বড্ড ভয় পেতাম, সে সঙ্গে টেনশনও করতাম। এখন সে ভয় অনেকটাই কেটে গেছে।” চলতি বছরে পরপর তিনটি ছবি রিলিজ হচ্ছে অঙ্কুশের, যা নিয়ে বেশ আশাবাদী তিনি।

বর্তমানে বাংলা ছবির জগতের ভালো-মন্দ নিয়ে মাথা ঘামাতে চান না পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার ছেলে অঙ্কুশ হাজরা। বিশেষ করে অনেকেই যখন বলেন, বাংলা কমার্শিয়াল ছবির বাজার ভয়ংকর মন্দা। সে সময় দাঁড়িয়ে অঙ্কুশের প্রতিক্রিয়া, ব্যবসা যতই মন্দা হোক, ছবির সাপ্লাই কিন্তু দিতেই হবে। ভালো ছবি করতেই হবে।

সিনেমা জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে বদ্ধপরিকর অঙ্কুশ। তিনি বলেন, ‘আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কারো জায়গা নিতে চাই না। আমি চাই, নিজের জায়গা নিজে করতে। আগামী দিনে আমি এমন জায়গায় পৌঁছাতে চাই যেন লোকে একবাক্যে বলে যে—অঙ্কুশের ফিল্ম এসেছে। সেই জায়গা করার লক্ষ্যেই লড়াই চালিয়ে যাচ্ছি। তবে সে লড়াইয়ে এরই মধ্যে কিছুটা জায়গা করতে পেরেছি, বাকি পথটা সাফল্যের সঙ্গেই পার হতে চাই।’

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই