বুধবার, মে ৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বিএনপি আজ আত্মঘাতী দল : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে হেরে গিয়ে বিএনপির আর কিছুই করার নেই। তারা নিজেরা আজ আত্মঘাতী দলে পরিণত হয়েছে। তাদের নিজেদের ঘরে শত্রু, নিজেরাই নিজেদের দুর্বল করছে। তাই সরকারের বিরুদ্ধে নালিশ করা ছাড়া কিছুই করার নেই।

আজ সোমবার বিকেলে বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে ছাত্রলীগ আয়োজিত বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন নাট্য ব্যক্তিত্ব শমী কায়সার। উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় কমিটির নেতারা।

ওবায়দুল কাদের বলেন, নাসিকে হেরে গিয়ে বিএনপির মাথা ঠিক নেই। সারা দুনিয়ায় যে নির্বাচন দৃষ্টান্ত ও মডেল, তাও নাকি রাষ্ট্রের স্তম্ভ ভেঙে দিয়েছে।

বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে নিয়ে যাওয়ার বিএনপির অভিযোগকে বানরের সংগীত গাওয়ার সঙ্গে তুলনা করে মন্ত্রী বলেন, বিএনপি আজ ব্যর্থ দল, বাংলাদেশ নয়। দয়া করে নাসিক নির্বাচন নিয়ে আপনারা আর কথা বলবেন না।

বিএনপির আন্দোলনকে মরা গাঙের জোয়ারের সঙ্গে তুলনা করে ওবায়দুল কাদের বলেন, তারা বার বার আন্দোলনের কথা বলে কিন্তু সে আন্দোলন আর হয় না। তারা এই ঈদ, সে ঈদ, ওই ঈদ ও পরীক্ষার কথা বলে যে আন্দোলনের হুমকি দেয় সে বছর আর আসবে না।

ছাত্রলীগের সাবেক সভাপতি ওবায়দুল কাদের বলেন, যারা বেশি দুর্নীতি অনিয়ম করে, তারাই বেশি নীতির কথা বলে। বাংলাদেশ ছাত্রলীগকে সে দলে দেখতে চাই না। প্রধানমন্ত্রীও এমনটা চান না।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাত্রলীগ নেতাদের শপথ করিয়ে বলেন, তারা যেন খারাপ খবরের শিরোনাম না হয়। ইতিবাচক খবরের শিরোনাম হয়। অনুপ্রবেশকারীদের কারণে বদনামের ভাগীদার না হয়ে ছাত্রলীগকে সুনামের ধারায় ফিরে আনতে হবে।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা শুধু একজন রাজনৈতিক ব্যক্তিত্ব নন, তিনি একজন রাষ্ট্রনায়ক। কারণ রাষ্ট্রনায়ক পরবর্তী প্রজন্মের কথা চিন্তা করেন, আর রাজনৈতিক ব্যক্তিত্ব পরবর্তী নির্বাচনের কথা ভাবেন। আজ শেখ হাসিনার অবস্থান অনেক উপরে, তিনি বিশ্ব দরবারের অনেক উচ্চতা ছাড়িয়ে গেছেন। তিনি আজ দলের থেকেও গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে গড়ে উঠেছেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

বিএনপি নেতাকর্মীরা বগুড়ায় আ.লীগ নেতার নির্বাচনী প্রচারণায়

বর্তমানে চলছে উপজেলা নির্বাচন। জাতীয় নির্বাচনের মত এই উপজেলা বির্নাচনেওবিস্তারিত পড়ুন

পবিত্র ওমরাহ পালনে সৌদি আরব গেছেন মির্জা ফখরুল

পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরব গেছেন বিএনপি মহাসচিব মির্জাবিস্তারিত পড়ুন

  • ড. ইউনূসসহ ১৪ জনের জামিন 
  • সব পন্থি সরকারের হাত থেকে মুক্তি চায়: ফখরুল
  • মে দিবস হচ্ছে শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে শপথের দিন : জিএম কাদের
  • প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন 
  • হেফাজত নেতা মামুনুল হক মুক্তি পেতে যাচ্ছেন
  • খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি
  • থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
  • জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুবকে অব্যাহতি
  • খালেদা জিয়া ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিলেন : প্রধানমন্ত্রী
  • শ্রমিক অধিকার নিয়ে নালিশের নিষ্পত্তি নভেম্বরে: আইনমন্ত্রী 
  • বিএনপির কেন্দ্রীয় ৩ নেতার পদোন্নতি
  • বিএনপি মানে খাইখাই, আ.লীগ মানেই দেই-দেই: প্রধানমন্ত্রী