রবিবার, মে ৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ভালো অবস্থানে ‘হাফ গার্লফেন্ড’

কথায় আছে, মর্নিং শোজ দ্য ডে, অর্থাৎ দিনটি কেমন যাবে, সেটি সকাল দেখলেই অনুমান করা যায়। একই বাক্য খাটানো যায় বলিউডে মুক্তি পাওয়া নতুন কোনো ছবির ক্ষেত্রে। বক্স-অফিসে কোনো ছবির প্রথম দিনের আয় নির্ধারিত করে দেয় ছবিটির ভবিষ্যৎ। তাই এ ক্ষেত্রে একটু নির্ভার থাকতেই পারেন ‘হাফ গার্লফ্রেন্ড’ চলচ্চিত্রের প্রযোজক-পরিচালক। কারণ, এনডিটিভির খবর জানাচ্ছে, বক্স-অফিসে ছবিটির প্রথম দিন আয় করেছে প্রায় ১০ কোটি রুপি। আর মুক্তির পর আজ পর্যন্ত ছবিটির আয় হয়েছে ২০ কোটি ২৫ লাখ রুপির ওপর।

‘হাফ গার্লফ্রেন্ড’ ছবির আয় নিয়ে প্রতিবেদন তৈরি করেছেন বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। তাঁর হিসাব থেকেই বেরিয়ে এসেছে ছবিটির প্রথম দিনের আয়। এটি চেতন ভগতের উপন্যাস অবলম্বনে নির্মিত চতুর্থ চলচ্চিত্র। মহিত সুরির পরিচালনায় ছবিটিতে প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে দেখা গেছে অর্জুন কাপুর ও শ্রদ্ধা কাপুরকে।

শুক্রবার মুক্তি পাওয়া ইরফান খানের ‘হিন্দি মিডিয়ামে’র তুলনায় চার গুণ বেশি রুপি আয় করেছে ‘হাফ গার্লফ্রেন্ড’। ছবিটিতে শ্রদ্ধা কাপুরকে দেখা যাবে একজন বাস্কেটবল খেলোয়াড়ের চরিত্রে। শ্রদ্ধা অভিনীত চরিত্রের নাম রিয়া সোমানি। অন্যদিকে, একজন বিহারি ছেলের চরিত্রে অভিনয় করছেন অর্জুন, যে দিল্লির একটি সেরা কলেজে ভর্তির চেষ্টায় ব্যস্ত সময় পার করছে। অর্জুন কাপুর অভিনীত চরিত্রটির নাম মাধব ঝা। ছবির শুটিং করা হয়েছে দিল্লি, পাটনা ও নিউইয়র্কে।

হাফ গার্লফেন্ডের কাজ শেষ করেই শ্রদ্ধা তাঁর আসন্ন ছবি ‘হাসিনা : দ্য কুইন অব মুম্বাই’য়ের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। এই ছবিতে ডন দাউদ ইব্রাহিমের বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধাকে। অপূর্ব লাখিয়ার পরিচালনায় ছবিটি মুক্তি পেতে যাচ্ছে এ বছরের ১৪ জুলাই। এই ছবিটির পর এ বছর শ্রদ্ধার আর কোনো ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা নেই। ২০১৮ সালে আরো একটি বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন শ্রদ্ধা। ভারতীয় ব্যাডমিন্টন তারকা সানিয়া নেহালের জীবনীনির্ভর ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

অন্যদিকে, অর্জুন কাপুর ব্যস্ত হয়ে পড়েছেন ‘মুবারকা’ ছবির কাজে। আনিজ বাজমির পরিচালনায় ছবিটিতে অর্জুন কাপুরের বিপরীতে থাকছেন ইলিয়ান ডি ক্রুজ ও আথিয়া শেঠি। ছবিটি এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে। শ্রদ্ধার মতো ২০১৮ সালে একটি বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন অর্জুন। বলিউডের কীর্তিমান পরিচালক সুলতানা ডাকুর চরিত্রে অভিনয় করবেন তিনি।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?